TISS Faculty Recruitment 2022- সহকারী অধ্যাপক পদে নিয়োগ করবে টাটা ইনস্টিটিউট অফ সোশ্যাল সায়েন্সেস


আগ্রহীরা অফিসিয়াল ওয়েবসাইট tiss.edu থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে

Web Desk - ANB | Published : Jan 18, 2022 4:44 AM IST

 

শতাব্দী কর, প্রতিবেদক- বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল টাটা ইনস্টিটিউট অফ সোশ্যাল সায়েন্সেস (Tata Institute of Social Sciences)। টাটা ইনস্টিটিউট অফ সোশ্যাল সায়েন্সেসের পক্ষ থেকে অতি সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে ফ্যাকাল্টি (Faculty) পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে। আগ্রহীরা অফিসিয়াল ওয়েবসাইট tiss.edu থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে

ফ্যাকাল্টি পজিশন চারটি ক্যাম্পাস জুড়ে এর বিভিন্ন স্কুলগুলিতে নিয়োগ করা হবে।  

TISS Faculty Recruitment 2022: আবেদনের তারিখ

বিজ্ঞপ্তি সূত্রে জানা গিয়েছে, উল্লিখিত পদের জন্য নাম আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। ইচ্ছুক প্রার্থীদের ৩০ জানুয়ারি, ২০২২ তারিখের ১১টা বেজে ৫৯ মিনিটের মধ্যেই আবেদনপত্র জমা করতে হবে। প্রার্থীদের অনলাইনে আবেদনপত্র জমা করত হবে। অন্য কোনও সূত্র মারফৎ প্রেরিত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। প্রতিষ্ঠান নিয়োগ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত পরিবর্তন করলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে। 

ভারতের যে কোনও প্রান্তের প্রার্থীরা উল্লিখিত পদের জন্য আবেদন করতে সক্ষম।

TISS Faculty Recruitment 2022: নিয়োগ সংক্রান্ত তথ্য

প্রতিষ্ঠানের নাম: টাটা ইনস্টিটিউট অফ সোশ্যাল সায়েন্সেস (Tata Institute of Social Sciences)

পদের নাম: ফ্যাকাল্টি

শূন্যপদের সংখ্যা: ২৩টি

শূন্যপদের বিবরণ

অধ্যাপক- ১০টি পদ

সহযোগী অধ্যাপক- ৫টি পদ

সহকারী অধ্যাপক- ৮টি পদ

TISS Faculty Recruitment 2022: আবেদনের যোগ্যতা

প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতা বিষয়ে জানতে এই লিঙ্কে https://tiss.edu/uploads/files/Faculty_Recruitment_Advertisement___30_December_2021-DT.pdf বিশদ বিবরণটি পড়ে দেখতে পারেন। 

TISS Faculty Recruitment 2022: নির্বাচন পদ্ধতি

প্রার্থীদের পূর্ববর্তী রেকর্ড এবং সাক্ষাত্কারে তাদের পারফরম্যান্সের ভিত্তিতে নির্বাচন করা হবে। বিশ্ববিদ্যালয় নির্বাচন প্রক্রিয়ার একটি সম্পূরক পদ্ধতি হিসেবে সেমিনার/কলোকিয়াম/বক্তৃতা অথবা অন্য কোনো পদ্ধতি ব্যবহার করে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করতে পারে।

TISS Faculty Recruitment 2022: আবেদন ফি

জেনারেল ক্যাটাগরি, ওবিসি এবং অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া বর্গের প্রার্থীদের জন্য আবেদনের ফি হিসেবে ২০০০ টাকা এবং তফসিলি জাতি ও উপজাতি, শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের জন্য ৫০০ টাকা ধার্য করা হয়েছে। তবে মহিলা প্রার্থীদের আবেদন ফি মকুব করা হয়েছে। ফি শুধুমাত্র অনলাইন মোডের মাধ্যমে জমা দিতে হবে। প্রার্থীরা TISS-এর অফিসিয়াল সাইটের মাধ্যমে আরও সম্পর্কিত বিশদ বিবরণ জানতে পারেন।

 

উল্লিখিত পদে আবেদন ইচ্ছুক প্রার্থীরা আবেদনের বিষয়ে আরও অধিক জানতে এই বিশদ বিজ্ঞপ্তির লিঙ্কে https://tiss.edu/uploads/files/Faculty_Recruitment_Advertisement___30_December_2021-DT.pdf গিয়ে দেখতে পারেন।

আরও পড়ুন: Saraswat Bank Recruitment 2021- ৩০০ শূন্যপদে অফিসার নিয়োগ করবে রাজ্যের এই ব্যাংক, আজই আবেদন করুন

আরও পড়ুন: ESI Corporation Recruitment 2021- ১,১২০ শূন্যপদে অফিসার নিয়োগ করবে দেশের এই নামী কম্পানি! আজই আবেদন করুন

আরও পড়ুন: NTPC Recruitment 2021- মাসিক ১ লক্ষ ২০ হাজার টাকা বেতনে ল অফিসার নিয়োগ করবে এই সংস্থা

আরও পড়ুন: ESIC recruitment 2021- ৩০০০ শূন্যপদে নিয়োগ করবে এই নামী সংস্থা, জানুন কোথায় এবং কীভাবে আবেদন করবেন

Share this article
click me!