মুম্বই পুলিশের পাশে এবার বিটাউন সেলেব, অনু মালিক-একতার উপস্থিতিতে হাতে তুলে দেওয়া হল স্যানিটাইজার

  • সুরক্ষা দিচ্ছেম যাঁরা তাঁদের সুরক্ষিত রাখা প্রয়োজন
  • মুম্বই পুলিশের পাশে বারে বারে বিটাউন 
  • এবার হ্যান্ড স্যানিটাইজার তুলে দেওয়া হল তাঁদের হাতে 
  • কী জানালেন অনুু মালিক

Jayita Chandra | Published : May 30, 2021 10:31 AM IST

বলিউড করোনা পরিস্থিতি সামাল দিতে ঠিক যেভাবে এগিয়ে এসেছে, তা এক কথায় বলতে গেলে প্রশংসার দাবিদার। বলিউডের একাংশ করোনা পরিস্থিতিতে ঝাঁপিয়ে পড়ে সাধারণের জন্য প্রাণপাত করতেও রাজি, অপরদিকে আরেক শ্রেণীকে এই কঠিন লড়াইয়ে পাচ্ছে না ভক্তমহল। যে হাজার হাজার মানুষের ভালোবাসায় স্টার থেকে সুপারস্টার হয়ে ওঠা, তাঁদের পাশে বিপদের দিনে কোথায় বিটাউনের  একাংশ। একদিকে যখন এই প্রশ্ন নেটদুনিয়ায়, তখনই ঠিক উল্টোদিকের ছবিটা স্বস্তি  দায়ক।

 

আরও পড়ুন- কঠিন পরিস্থিতি, একটা চাকরি দেবেন, হাত পাততেই মুশকিল আসান, আবারও ভাইরাল সোনু সুদ  

নিজেদের যথাসাধ্য সামর্থ দিয়ে সাহায্যে এগিয়ে আসছেন সোনু সুদ, অক্ষয় কুমার, জ্যাকলিন, সলমন খানসহ অজয় দেবগণ। সদ্য এক কোটি টাকা অনুদান দিয়েছিলেন তিনি। এছাড়াও সলমন খান, অনুষ্কা শর্মা প্রমুখেরা করোনা পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়েছে। এবার আবারও শিরোনামে গায়ক, সুরকার অনু মালি, অভিনেত্রী একতা জৈন। ব্যবসায়ী কৈলাশ মাসুমের উদ্যোগে ও সেলেব মহলের উপস্থিতিতে এবার মুম্বই পুলিশের হাতে তুলে দেওয়া হল কারা ও স্যানিটাইজার।  

 

বিভিন্ন সময় সেলেব মহলকে মুম্বই পুলিশের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে। কখনও কেউ দিয়েছেন ভেনিটি ভ্যান, কেউ আবার দিয়েছেন হোটেলে থাকা খাওয়ার ব্যবস্থা করে। অনু মালিকের কথায়, এনারা অক্লান্ত পরিশ্রম করে দেশকে সুরক্ষিত রেখেছে। তাঁর তাঁদের ইমিউনিটি বৃদ্ধি করা ও সতর্ক থাকাটা একান্ত প্রয়োজন। আর সেই তাগিদেই হাতে তুলে দেওয়া হ্যান্ড স্যানিটাইজার ও কারা। 

Share this article
click me!