ঠাকুরপুকুরে কোভিডে মৃত ছেলের সঙ্গে আটকে প্যারালাইজড মা, ৭ ঘন্টা পর উদ্ধারে এল পুলিশ-পুরসভা

 

  • কোভিড মৃত ছেলের সঙ্গে আটকে মা ঠাকুরপুকুরে 
  • চন্দ্রপল্লী এলাকায় দেহ উদ্ধারে এল কলকাতা পুলিশ 
  • প্রতিবেশীর আশঙ্কা করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে 
  •  মাকে উদ্ধার করে বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে  

Ritam Talukder | Published : May 13, 2021 6:56 AM IST / Updated: Jun 01 2021, 12:55 PM IST


কোভিড মৃত ছেলের সঙ্গে আটকে মা ঠাকুরপুকুরে। ৫৩ বছর বয়সী ছেলে কমল দে-র মৃতদেহের সঙ্গে অসহায় প্যারালাইজড মা একসঙ্গে দরজা জানালা বন্ধ অবস্থায় পড়ে থাকলো।  ঘটনার খবর পেয়েই ঠাকুরপুকুরের চন্দ্রপল্লী এলাকায় দেহ উদ্ধারে এল কলকাতা পুলিশ। 

আরও পড়ুন, ভিন রাজ্য থেকে কোভিড দেহ ভেসে আসতে পারে বাংলায়, নবান্নের নির্দেশে কড়া নজরদারি গঙ্গায় 

 

 

 ঠাকুরপুকুরের চন্দ্রপল্লীর   বাসিন্দাদের বক্তব্য, কিছুদিন আগে ছেলে  করোনা আক্রান্ত হন। গত সোমবার থেকে ছেলে কমল দে কে বাড়ি থেকে বেরোতে ঢুকতে কেউই দেখেননি। তার পরেই প্রতিবেশীদের সন্দেহ হয় এবং পাড়া-প্রতিবেশীরা ঠাকুরপুকুর থানা খবর দেয়। এবং ঠাকুরপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে আসে এবং বাড়ির তালা ভেঙে ঢোকার পর দেখে  ছেলে কমল দে-র মৃতদেহ নিয়ে অসহায় প্যারালাইজড মা অসুস্থ অবস্থায় পাশে শুয়ে আছে। এবং পারিবারিক সূত্রে জানা যায় বেশ কয়েকদিন ধরেই কমল দে এবং তার মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। যদিও বা পাড়া-প্রতিবেশীর আশঙ্কা করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। 

আরও পড়ুন, জ্বলেই চলেছে চুল্লির আগুন, কোভিডে একদিনের মৃত্যুতে শীর্ষে কলকাতা  

 

 

ঘটনা জানাজানি হওয়ার প্রায় ৭ ঘণ্টা পর পৌরসভার লোকজন মাকে উদ্ধার করে এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এবং তারও দু'ঘণ্টা পর মৃতদেহটি নিয়ে যাওয়া হয়। প্রসঙ্গত,  কোভিডে  ফের লাগামছাড়া মৃত্যু কলকাতা সহ রাজ্যে।  বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত ১৩৫ জন। এবং অনেকক্ষেত্রেই করোনায় মৃতদেহ বাড়িতে ১৬-১৭ ঘন্টা পার করছে। অসংখ্যবার প্রশাসনকে জানিয়েও কাজ হচ্ছে না। কোভিড দেহের সঙ্গে কাটাতে হচ্ছে অসহায় পরিবারগুলিকে। 

Share this article
click me!