সাহিত্যিমহলে আবারও করোনা হানা, এবার কোভিড থাবা বসালো কবি জয় গোস্বামীর ওপর, ভর্তি হাসপাতালে

  • আবারও করোনার কোপে সাহিত্য জগত
  • আক্রান্ত হলেন কবি জয় গোষ্বামী 
  • তড়িঘড়ি ভর্তি করা হল হাসপাতালে
  • কেমন আছেন বর্তমানে কবি 

Jayita Chandra | Published : May 17, 2021 2:29 AM IST

বর্তমানে করোনা পরিস্থিতি ক্রমেই চোখ রাঙাচ্ছে। একের পর এক করোনা আক্রান্তের সংখ্যা ঠিক যেভাবে বেড়ে চলেছে, তাতে দেশ জুড়ে নানা প্রান্তে কোথাও লকডাউন. কোথাও আংশিক লকডাউন, কোথাও আবার কার্ফু জারি করা হচ্ছে। হু-হু করে বাড়তে থাকা করোনা সংক্রমণকে ঠেকাতে বর্তমানে মরিয়া সর্বস্তরের বিভিন্ন বিভাগ। তবুও এই মারণ রোগ একের পর এক মানুষের দেহে থাবা বসাচ্ছে। বাদ পড়ছে না সাহিত্য মহল। সদ্য করোনাকে জয় করে ফিরেছেন বুদ্ধদেব গুহ। 

আরও পড়ুন- ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন অমিতাভ, ছবি শেয়ার করে মজার পোস্ট বিগ বি-র

এবার করোনায় আক্রান্ত হলেন কবি জয় গোষ্বামী। কবির রবিবার সকাল থেকেই শরীরে উপসর্গ দেখা দেয়। জ্বরের মাত্রা ছিল ১০৩ থেকে ১০৪। এই পরিস্থিতিতে ফেলে না রেখে তড়িঘড়ি করানো হয়েছিল করোনা টেস্ট। সেই রিপোর্ট মিলতে সময় লাগত, তবে গায়ে অতিমাত্রায় জ্বর থাকায় তাঁর রবিবার বিকেলেই বেলেঘাটা আইডিতে ভর্তি করানো হয়। 

এরপরই রাতে মেলে রিপোর্ট। করোনায় আক্রান্ত কবি জয় গোস্বামী। যদিও চিকিৎসবদের মতে তাঁর শরীরের অবস্থা এখন স্থিতিশীল। কেব তিনি একা নন, তাঁর পাশাপাশি স্ত্রী কাবেরীদেবীও অসুস্থ হয়ে পড়েন। তাঁর শরীরে পাওয়া যায় মৃদু উপসর্গ। তাই ফেলে না রেখে তাঁকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি ভালো আছেন বলেই হাসপাতাল সূত্রে খবর। 

Share this article
click me!