লকডাউনের এই কঠিন সময়েও মুখে হাসি ফুটিয়েছে এই ভিডিওগুলি

  • করোনা আতঙ্কে লকডাউন পরিস্থিতি প্রায় বিশ্ব জুড়ে
  • জনসাধারণকে ঘরে থাকার নির্দেশ দেওয়া হয়েছে সরকারের তরফ থেকে
  • তাই লকডাউনে বাড়িতে থেকেই সময় কাটাচ্ছেন সকলে
  • এমন কঠিন সময়েও মন ভালো করে দেবে এই ভিডিওগুলি

deblina dey | Published : Mar 30, 2020 7:01 AM IST

করোনা আতঙ্কে লকডাউন পরিস্থিতি প্রায় সারা বিশ্ব জুড়ে। সারা বিশ্ব হিমশিম খাচ্ছে এই মারন ভাইরাসকে ঠেকাতে। কোবিড১৯ এর হাত থেকে বাঁচকে প্রায় সমগ্র বিশ্ব রয়েছে লকডাউন পরিস্থিতিতে। করোনা আতঙ্ককে ঠেকাতে তাই জনসাধারণকে গৃহবন্দি থাকার নির্দেশ দেওয়া হয়েছে সরকারের তরফ থেকে। তাই লকডাউনে বাড়িতে থেকেই সময় কাটাচ্ছেন অনেকে। এই পরিস্থিতিতে বেশ কিছু মজার ভিডিও নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন সাংসদ রাজীব চন্দ্রশেখর। পোস্টটি শেয়ার করে তিনি লিখেছেন, একটি পান্ডার কীর্তি এই কঠিন লকডাউনের মত সময়েও মুখে হাসি ফুটিয়েছে।

 

শুধু এই নয় এছাড়াও এক ভিডিও তিনি পোস্ট করেছেন যা রীতিমতো ভয় পাওয়ার মতন। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি স্কুটির মধ্যে থেকে বেড়িয়ে আসছে বিষাক্ত এক সাপ। তাই সকলকে এই ভিডিওটির মাধ্যমে একটি বার্তাই দেওয়া হয়েছে। লকডাউনের পর দীর্ঘ দিন ধরে পরে গাড়ি চালানোর আগে ভালো করে দেখে নিন। না হলে বতে পারে মারাত্মক বিপদ।

টুইটারে তিনি আরও একটি এমন ভিডিও পোস্ট করেছেন এবং জনসাধারণ-কে অনুরোধ করেছেন এই কাজটি করার জন্য। তিনি পোস্টে লিখেছেন যদি এলাকায় কোনও ডাক্তার, নার্স, কোনও স্বাস্থ্যকর্মী, পুলিশ বা কোনও ক্লিনিং স্টাফ থাকেন তবে এটাই সঠিক সময় তাদের ধন্যবাদ জানানোর। এমনই একটি ভিডিও তিনি পোস্ট করেছেন টুইটারে।

লকডাউনে আটকে থাকা ইতালির দুই কিশোরের ভায়োলিন বাদ্যযন্ত্রে লকডাউেনর মিউজিক। যা মন কেড়েছে নেট দুনিয়ার। আপনি একবার শুনে নিন ইতালিকে লকডাউনে আটকে থাকা দুই কিশোরের এই লকডাউন মিউজিক।

Share this article
click me!