Virushka Anniversary: বিবাহ বার্ষিকীতে একে অপরকে 'প্রেম পত্র' দিলেন বিরাট-অনুষ্কা, কী লেখা তাতে

শনিবার ছিল বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মার (Anushka Sharma) চতুর্থ বিবাহ বার্ষিকী (4th Marriage Anniversary)। বিশেষ দিনে বিরাট কোহলিকে বিশেষ চিঠি লিখলেন অনুষ্কা শর্মা। যা ইতিমধ্যে ভাইরাল (Viral)। 
 

Asianet News Bangla | Published : Dec 11, 2021 2:43 PM IST / Updated: Dec 11 2021, 08:14 PM IST

পেশাগত দিকে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না বিরাট কোহলির। টি২০ জাতীয় দলের অধিনায়কত্ব ছাড়ার পর, একদিনের দলের অধিনায়রকত্ব খুইয়েছেন তিনি।  ওডিআই দলের অধিনায়কত্ব যাওয়া নিয়েও তৈরি হয়েছে বিতর্ক। বিসিসিআইয়ের সঙ্গে বিরাটের সম্পর্ক নিয় উঠছে প্রশ্ন। পেশাগত জীবনের বাইরে ব্যক্তিগত জীবনে ১১ ডিসেম্বর দিনটা বিরাট কোহলির কাছে ভালোবাসার, আবেগের। কারণ  চার বছর আগে এই দিনেই অনুষ্কার শর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন বিরাট। বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে বিরাটকে শুভেচ্ছা  জানিয়ে সোশ্য়াল মিডিয়ায় চিঠি লেখেন অনুষ্কা শর্মা।

বিরাট কোহলির ভালো ও খাপার সবসময় পাশে থেকেছেন অনুষ্কা শর্মা। এদিনের চিঠিতে আরও একবার তা বুঝিয়ে দিয়েছেন অনুষ্কা। বিরাটের প্রতি ভালোবাসা, তাদের সম্পর্কের সমীকরণ তুলে ধরার পাশাপাশি বিরাট কোহলির মত দ্বিতীয় যে কেউ হয়না তাও বলেছেন অনুষ্কা। এছাড়াও বিরাটের মত হতে গেলে কতটা সাহসের প্রয়োজন হয় সেই কথাও উল্লেখ করেছেন পোস্টে। অনুষ্কা লিখেছেন,এই ভ্রান্ত আর মন গড়া ধারণার দুনিয়ায় বাঁচতে হলে ভীষণ সাহস দরকার। সেটা তোমার আছে। সবসময় আমার পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ। একটা বিয়ের বন্ধন তখনই সফল হয় যখন দু’জনই পরস্পরের কাছে সুরক্ষিত। আর তুমি সেই সবচেয়ে সুরক্ষিত মানুষ যাকে আমি চিনি। সত্যিকারের বিরাটকে সবাই চেনে না। যারা চিনেছে, তারা ভাগ্যবান। এভাবেই যেন একে অপরকে সঙ্গে নিয়ে বাঁচি।'

 

 

স্ত্রীকে সোশ্যাল মিডিয়াতেই ভালোবাস ভরা উত্তরও দিয়েছেন বিরাট কোহলি। তিনি লিখেছেন,‘চার বছর ধরে তুমি আমার বোকা বোকা মজা আর আলস্য সহ্য করছ। চার বছর ধরে আমাকে আমার মতো করে মেনে নিয়েছো। যতই বিরক্ত হই না কেন, আমাকে ভালবেসেছ। চার বছর ধরে ঈশ্বর আমাদের আশীর্বাদ করেছেন। সব থেকে সৎ, সাহসী মহিলাকে আমার বিয়ে করার আজ চার বছর। সারা পৃথিবী আমার বিরুদ্ধে চলে গেলেও সত্যের পথে থাকার অনুপ্রেরণা জুগিয়েছ। আমাদের বিয়ের চার বছর। সব দিক দিয়ে তুমি আমাকে পরিপূর্ণ করেছ। সারা জীবন নিজের সবটা দিয়ে তোমাকে ভালবাসব। আজকের দিনটা বেশি স্পেশ্যাল, কারণ পরিবার হিসেবে এটাই আমাদের প্রথম বিবাহবার্ষিকী। এই ছোট্ট শিশুর জন্য জীবন আজ পরিপূর্ণ।’

সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলি ও অনুষ্কার শর্মার এই প্রেম ভরা  বার্তালাপ ঝড়ের থেকেও বেশি গতিতে ছড়িয়ে পড়েছে। পোস্ট দুটি ইতিমধ্যে ভাইরাল। তারকা দম্পতির সম্পর্কের রসায়ন দেখে সকলেই খুব খুশি। চতুর্থ বিবাহ বার্ষিকীতে সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভেসেছেন তারকা দম্পতি। 

Read more Articles on
Share this article
click me!