অবশেষে মুখ খুলল বিসিসিআই, দিল টিম ইন্ডিয়ার হেড কোচ রাহুল দ্রাবিড়ের হেলথ আপডেট

২৭ অগাস্ট থেকে শুরু হতে চলেছে এশিয়া কাপ (Asia Cup 2022) । তার আগে ভারতীয় দলে (Indian Cricket Team) জোর ধাক্কা। করোনা আক্রান্ত (Covid Positive)দলের হেড কোচ রাহুল দ্রাবিড়  (Rahul Dravid)। এশিয়া কাপের দলের সঙ্গে নাও দেখা যেতে পারে তাকে। 
 

Web Desk - ANB | Published : Aug 23, 2022 9:26 AM IST

মঙ্গলবার সকালেই সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়ে ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রাহুল দ্রাবিড়ের করোনা আক্রান্ত হওয়ার খবর। যার কারনে তিনি এশিয়া কারে টিম ইন্ডিয়ার সঙ্গে যেতে পারবেন কিনা তা নিয়েও তৈরি হয় সন্দেহ। তবে সকাল পর্যবন্ত রাহুল দ্রাবিড়ের করোনা আক্রান্ত হওয়ার বিষয়ে  সরকারিভাবে নিশ্চিৎ করা হয়নি ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে। অবশেষে বিসিসিআইয়ের তরফ থেকে দেওয়া হল ভারতীয় দলের হেড কোচের হেলথ কোচের হেলথ আপডেট। সরাকারিভাবে জানিয়ে দেওয়া হল কোনও জল্পনা বা গুজব নয় সত্যিই করোনা আক্রান্ত হয়েছেন রাহুল দ্রাবিড়। বর্তমানে চিনি আইসোলেশনে রয়েছেন। ভারতীয় দলের সঙ্গে আরব আমিরশাহি উড়ে যেতে পারবেন কিনা সেই বিষয়তও আপডেট দিয়েছে বিসিসিআই।

ভারতের একটি দসল জিম্বাবোয়ে সফরে জিতে ব্যাক করছে। আর এশিয়া কাপের জন্য নির্বাচিত ভারতীয় দল মঙ্গলবারই মরুদেশের উদ্দেশ্যে পারি দেবে। জিম্বাবোয়ে সফরের দলে থাকা দুই ক্রিকেটার দীপক হুডা ও কেএল রাহুলও সরাসরি আমিরশাহিতে পৌছবে। রাহুল দ্রাবিড় সম্পর্কে আপডেটে বিসিসিআই বিবৃতি  দিয়ে জানিয়েছে, 'এশিয়া কাপের জন্য আমিরশাহি উড়ে যাওয়ার আগে রুটিন করোনা টেস্ট করা হয় ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের। তাতেই দ্রাবিড়ের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। বিসিসিআইয়ের তরফে এও জানানো হয় যে, মৃদু উপসর্গও রয়েছে দ্রাবিড়ের। বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের নজরদারিতে রয়েছেন। করোনা রিপোর্ট নেগেটিভ এলে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। বাকি দল মঙ্গলবারই আমিরশাহিতে একত্রিত হবে।' 

 

 

এক ঝলকে দেখে নিন এশিয়া কাপে ভারতীয় দল-
রোহিত শর্মা (অধিনায়ক), কে এল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলী, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, হার্দিক পাণ্ড্য, রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিংহ এবং আবেশ খান।

এক  ঝলকে দেখে নিন এশিয়া কাপের সূচি-
শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান: ২৭ অগস্ট (শনিবার), গ্রুপ বি, দুবাই।
ভারত বনাম পাকিস্তান: ২৮ অগস্ট (রবিবার), গ্রুপ এ দুবাই।
বাংলাদেশ বনাম আফগানিস্তান: ৩০ অগস্ট (মঙ্গলবার), গ্রুপ বি, শারজা।
ভারত বনাম কোয়ালিফায়ার: ৩১ অগস্ট (বুধবার), গ্রুপ এ, দুবাই।
শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ: ১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার), গ্রুপ বি, দুবাই।
পাকিস্তান বনাম কোয়ালিফায়ার: ২ সেপ্টেম্বর (শুক্রবার), গ্রুপ এ, শারজা।
বি১ বনাম বি২: ৩ সেপ্টেম্বর (শনিবার), সুপার ৪, শারজা।
এ১ বনাম এ২: ৪ সেপ্টেম্বর (রবিবার), সুপার ৪, দুবাই।
এ১ বনাম বি১: ৬ সেপ্টেম্বর (মঙ্গলবার), সুপার ৪, দুবাই।
এ২ বনাম বি২: ৭ সেপ্টেম্বর (বুধবার), সুপার ৪, দুবাই।
এ১ বনাম বি২: ৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার), সুপার ৪, দুবাই।
বি১ বনাম এ২: ৯ সেপ্টেম্বর (শুক্রবার), সুপার ৪, দুবাই।
ফাইনাল: ১১ সেপ্টেম্বর (রবিবার) সুপার ৪-র প্রথম বনাম সুপার ৪-র দ্বিতীয়, দুবাই।

Read more Articles on
Share this article
click me!