আজই হাসপাতাল থেকে ছুটি সৌরভের, মহারাজের বাড়ি ফেরার অপেক্ষায় শহর কলকাতা

  •  রবিবার সকাল দশটার পর  ছাড়া হবে সৌরভকে 
  •  বুধবার বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন 
  • দুটি স্টেইন বসানোর পর সুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায় 
  • ২ জানুয়ারি প্রথম হৃদরোগে আক্রান্ত হন মহারাজ

Asianet News Bangla | Published : Jan 31, 2021 3:42 AM IST / Updated: Jan 31 2021, 09:18 AM IST


রবিবার সকাল দশটার পর হাসপাতাল থেকে ছাড়া হবে সৌরভকে। বুধবার বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভের শারীরিক অবস্থা এখন স্বাভাবিক। দুটি স্টেইন বসানোর পর পুরোপুরি সুস্থ  বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

 

 

 রবিবার সকাল দশটা নাগাদ সৌরভ গঙ্গোপাধ্যায়ের চিকিৎসার জন্য গঠিত মেডক্যাল বোর্ডের চিকিৎসক সরোজ মণ্ডল, আফতাব খান ও সপ্তর্ষী বসুরা আরও একবার তাঁর শারীরিক বিষয়টি খতিয়ে দেখবেন, চেকআপ করবেন এবং তারপরই ছুটি দেওয়া হবে সৌরভকে। উল্লেখ্য, বুধবার বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এরপরেই তাঁকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে ইকো-কার্ডিওগ্রাম এবং ইসিজি রিপোর্টে একাধিক সমস্যা ধরা পড়ে। তারপরই স্টেন্ট বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়।   বৃহস্পতিবার হৃদরোগ বিশেষজ্ঞ চাক্তার দেবী শেঠি, চিকিৎসক অজিত দেশাই সহ সৌরভের চিকিৎসার জন্য গঠিত  গঠিত মেডিক্যাল বোর্ডের চিকিৎসকদের তত্ত্বাবধানে হয় সৌরভের অ্যাঞ্জিওপ্লাস্টি। এরপরে এখন পুরোপুরি সুস্থ  বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

 

 

প্রসঙ্গত, ২ জানুয়ারি প্রথম হৃদরোগে আক্রান্ত হন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। পরীক্ষায় তাঁর হার্টে তিনটি  ব্লকেজ ধরা পড়ে। একটি ব্লকেজের স্টেন্ট বসিয়ে ছুটি দেওয়া হয় সৌরভকে।  কিন্তু ২০ দিন পার হতে না হতেই ফের  বুকে ব্যাথা অনুভব করায় ফের তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার অস্ত্রপচারের পর সুস্থতার খবর জেনে মহারাজের ছুটির অপেক্ষায় গোটা বিশ্ব। রবিবার অবশেষে তার ছুটির খবর জেনে স্বস্তিতে শহর কলকাতা।
 

Share this article
click me!