লন্ডনে গিয়ে সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অভিষেক ডালমিয়া, স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায় শোনালেন স্মৃতি কথা

আজ প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের ৫০তম জন্মদিন ( Sourav Ganguly 50th Birthday)। পরিবারের সঙ্গে লন্ডনে (London)পালন করছেন নিজের জীবনের বিশেষ দিনটি। শুভেচ্ছা জানালেন  অভিষেক ডালমিয়া ও স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায়।

Web Desk - ANB | Published : Jul 8, 2022 4:17 PM IST / Updated: Jul 08 2022, 09:55 PM IST

নিজের ৫০ তম জন্মদিনটা একটু স্পেশাল করে রাখতে পরিবারের সঙ্গে লন্ডন পারি দিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। তাই প্রতিবার বেহালার বাড়িতে যে আয়োজনের ঘনঘটা থাকে তা এবার অনেকটাই কম। জন্মদিনের দিন কয়েক আগেই লন্ডন পৌছে গিয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট। বিদেশে থাকলও ঘরের ছেলে, ভারতের প্রাক্তন অধিনায়ক, বাহালির গর্ব-অহংকার যে ব্যক্তি তার জন্মদিন কী আর সাদামাটাবাবে উদযাপন করা যায়। তাই জন্মদিনের রাত থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসতে থাকেন সৌরভ। প্রিয় দাদার ফ্যানস ক্লাব থেকে শুরু করে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল সব জায়গাতেই চলল সৌরভের বার্থ ডে সেলিব্রেশন। সিএবিতে জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায়। তাকে কেক কেটে প্রথম খাওয়ানো হয়। সিএবির সকাল কর্তাদের তরফ থেকে শুভেচ্ছা জানানো হয় মহারাজাকে।

ভারতীয় ক্রিকেটের মসনদে থাকলেও স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায়ের কাছে সৌরভ এখনও তার কাছে ছোট ভাই। জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ছেলেবেলা থেকে সৌরভের ক্রিকেটার হিসেবে বড় হয়ে ওঠার একাধিক স্মৃতির কথা তুলে ধরেন। একইসঙ্গে ভারতী দলের ক্রিকেটার, অধিনায়ক থেকে প্রশাসক হিসেবে যেভাবে উন্নতি করেছেন সৌরভ, সেই ধারা যেন অব্য়াহত থাকে সেই শুভেচ্ছাও জানিয়েছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

 

 

সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পৌছে গিয়েছেন লন্ডনে। সেখানে গিয়ে ফুলের বুকে ও উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্টকে। জীবনের ২২ গজে যেমন অর্ধশতক করেছেন সৌরভ তেমনই যেন সেঞ্চুরিও হয় শুভেচ্ছা বার্তায় জানিয়েছেন অভিষেক ডালমিয়া।

 

 

এর পাশাপাশি সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের ৫০তম জন্মদিন উপলক্ষ্যে ঠাকুরপুকুর ক্যান্সার হাসপাতালের ৫০ জন ক্যান্সার আক্রান্তকে সিএবির তরফ থেকে দেওয়া হয় বিশেষ উপহার।শিশুদের সাথে বিশেষ দিনটি ভাগাভাগি করতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিএবি পুরুষ নির্বাচন কমিটির চেয়ারম্যান শুভময় দাস, পর্যবেক্ষক কমিটির সদস্য শ্রীমন্ত কুমার মল্লিক এবং সদস্যরা।

 

 

প্রসঙ্গত, পরিবারের সঙ্গে লন্ডনে কেক কেটে জন্মদিন পালন করলেন মহারাজ। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ঝড় তুলেছে। সেখানে সৌরভ-ডোনা-সানা ছাড়াও উপস্থিত রয়েছেন সৌরভের কিছু কাছের মানুষ। এছাড়া লন্ডনের রাস্তায় নাচতেও দেখা গিয়েছে সৌরভকে। সৌরভ শহরে ফিরলে ফের সেলিব্রেশনের আয়োজন করা হতে পারে।

আরও পড়ুনঃক্রিকেটার থেকে প্রশাসক, সৌরভ গঙ্গোপাধ্যায়ের ৫০ তম জন্মদিন ফিরে দেখা সেই যাত্রাপথ

আরও পড়ুনঃসৌরভ গঙ্গোপাধ্যায়ের কেরিয়ারে সেরা ১০ দাদাগিরি মুহূর্ত, মহারাজের ৫০তম জন্মদিনে ফিরে দেখা আরও একবার

Read more Articles on
Share this article
click me!