'বাট্টা বোমা'র তালে শরীরী মোচড় সস্ত্রীক ডেভিড ওয়ার্নারের, মুহূর্তে ভাইরাল ভিডিও

  • সম্প্রতি টিকটকে মজেছেন অষ্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার
  • স্ত্রী ক্যান্ডিসকে নিয়ে ফুলদমে টিকটকের মজা নিচ্ছেন অভিনেতা
  • জনপ্রিয় তেলেগু গান 'বাট্টা বোমা'তালে নাচতে দেখা গেছে ডেভিড ওয়ার্নার ও তার স্ত্রী ক্যান্ডিসকে
  • এর আগেও 'শীলা কি জাওয়ানি' গানের তালে মেয়ের সঙ্গে টিকটকে ভাইরাল হয়েছিলেন ডেভিড

Riya Das | Published : May 1, 2020 4:59 AM IST

কোভিড-১৯ এর জেরে একটানা লকডাউন চলছে সারা বিশ্বে। সারা দেশ জুড়ে করোনা আতঙ্ক গ্রাস করেছে। যার জেরে নাজেহাল বিশ্ববাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে  সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। লকডাউনের জেরে বন্ধ হয়েছে একাধিক খেলার টুর্নামেন্ট। লকডাউনের জেরে সাধারণ মানুষ থেকে তারকারা প্রত্যেকেই  নিজ নিজ উপায়ে সময় কাটাচ্ছেন। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অষ্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। সম্প্রতি টিকটকে মজেছেন এই ক্রিকেট তারকা। স্ত্রী ক্যান্ডিসকে নিয়ে ফুলদমে টিকটকের মজা নিচ্ছেন অভিনেতা।

আরও পড়ুন-ক্রীড়া জগৎ থেকে রাজনৈতিক ব্যক্তিত্ব, চুনী গোস্বামীর প্রয়াণে শোকজ্ঞাপন সব মহলের...

আরও পড়ুন-চুনী গোস্বামীর প্রয়াণ ভারতীয় ফুটবলে এক যুগের অবসান,তাঁর বর্ণময় জীবনের কিছু মুহূর্ত আপনাদের জন্য...


জনপ্রিয় তেলেগু গান 'বাট্টা বোমা'তালে নাচতে দেখা গেছে ডেভিড ওয়ার্নার ও তার স্ত্রী ক্যান্ডিসকে। অভিনেতা আল্লু অর্জুন এবং অভিনেত্রী পূজা হেগড়ের জনপ্রিয় নাচের তালে শরীরী হিল্লোলে ঝড় তুলেছেন এই তারকা জুটি। দেখে নিন ভিডিওটি।

 

 

এর আগেও বলিউডের জনপ্রিয় গান 'শীলা কি জাওয়ানি' গানের তালে মেয়ের সঙ্গে  উদ্দাম নাচে টিকটকে ভাইরাল হয়েছিলেন ক্রিকেট তারকা। লকডাউনের মধ্যে মাঝেমধ্যেই মজার মজার ভিডিও শেয়ার করছেন ডেভিড। কয়েকদিন আগেও স্ত্রী ক্যান্ডিসের সঙ্গে একটি মজার ভিডিও শেয়ার করেছিলেন অভিনেতা।

 

 

যেখানে তাকে অষ্ট্রেলিয়ার জার্সিতে দেখা যাচ্ছে। আর স্ত্রী ক্যান্ডিসকে সার্ফ বোর্ডের উপর সুইম শুট পরে বসে থাকতে দেখা গেছে। ব্যকগ্রাউন্ডে চলছে মিউজিক। তার তালে শরীরী ভঙ্গিমায় কোমড় দোলাচ্ছেন ডেভিড। তারপরে ছিল মজার টুইস্ট। তারপরে দুজনেই পোশাক বদল করে নেন। সেই মজার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।


 

Share this article
click me!