সৌরভকে হাসপাতালে দেখতে যাওয়া নিয়েও এবার রাজনৈতিক তরজা, মমতাকে তীব্র কটাক্ষ দিলীপের

  • সৌরভ গঙ্গোপাধ্যায়েরর হার্টে বসে আরও দুটি স্টেন্ট
  • তাকে দেখতে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • এবার এই বিষয়ে দিলীপ ঘোষের নিশানায় রাজ্যের মুখ্যমন্ত্রী
  • যা নিয়ে রৈজনৈতির মহলে তৈরি হয়েছে নয়া বিতর্ক

Sudip Paul | Published : Jan 29, 2021 6:47 AM IST

এবার অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে যাওয়া নিয়েও শুরু হয়ে গেল রাজনৈতিক তরজা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ করলেন বিজপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বুধবার বুকে ব্যাথা নিয়ে জানুয়ারি মাসে দ্বিতীয় বার হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার সৌরভের হার্টে আরও দুটি স্টেন্ট বসানো হয়। স্টেন্টিংয়ের পরই সন্ধ্যা সৌরভকে দেখতে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি তুলতেই হাসপাতালে যান মুখ্যমন্ত্রী বলে তোপ দাগেন দিলীপ ঘোষ। 

এক আগেও জানুয়ারি  মাসের শুরুতে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ। তার হার্টে তিনটি ব্লকেজ ধরা পড়েছিল।  একটি স্টেন্ট বসানো হলেও, বাকি ছিল দুটি।  সেই সময় হাসপাতালে সৌরভকে দেখতে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবারও স্টেন্ট বসানোর পর সৌরভকে দেখতে যান মখ্যমন্ত্রী। অ্যাঞ্জিওপ্ল্যাস্টির পর সৌরভের স্বাস্থ্য সম্পর্কে খোঁজ খবরও নেন তিনি। কথা বলেন হাসপাতালের চিকিৎসকদের সঙ্গেও। তিনি বলেন, সৌরভ সম্পূর্ণ সুস্থ রয়েছে। আমি ওর সঙ্গে কথা বলেছি। চিকিৎসকদের কাছ থেকেও যাবতীয় খবরাখবর নিয়েছি। চিকিৎসকরা এত দ্রুত যে ব্যবস্থা নিয়েছে তার জন্য ধন্যবাদ। খুব দ্রুত সুস্থ হয়ে উঠবে সৌরভ।আমি খুশি।'

সৌরভের দ্বিতীয়বার অসুস্থতার খবর পেয়ে কৈলাস বিজয়বর্গীয়র কাছ ফোন করে খোঁজ নিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। সুস্থতা কামনা করে  ট্যুইট করেছিলেন কৈলাস বিজয়বর্গীয় নিজেও। দ্রুত আরোগ্য কামনা করেছিলেন দিলীপ ঘোষও। কিন্তু এবার মুখ্যমন্ত্রীর হাসপাতালে যাওয়াকে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি। তার কথায়,'আমরা কেউ ডাক্তার নই। ডাক্তাররা তাদের কাজ করছেন। আমরাও সৌরভের দ্রুত আরোগ্য কামনা করি। কিন্তু মুখ্যমন্ত্রী বারবার হসপাতালে যাচ্ছেন ছবি তোলার জন্য। প্রচারের জন্য। হাসপাতালে গিয়ে বিব্রত না করে পরিবার বা ডাক্তারদের কাছ থেকে খোঁজ নেওয়া উচিৎ'।

দিলীপ ঘোষের এই বক্তব্যের পরই নতুন করে তৈরি হয়েছে বিতর্ক। কেনও সৌরভকে দেখতে যাওয়ায় রাজনীতি দখছেন দিলীপ ঘোষ তা নিয়েও উঠছে প্রশ্ন। সৌরভের অসুস্থ হওয়ার পর ফোনে খোঁজ নিলেও, আজ রাতেই বাংলা সফরে আসছেন অমিত শাহ। কলকাতায় এসে তিনি সৌরভকে দেখতে আদৌ যান কিনা এখন সেদিকেই নজর রাজনৈতিক মহলের।

Share this article
click me!