মুখোমুখি আরসিবি বনাম এসআরএইচ, আজ কেমন হতে চলেছে দুবাইয়ের পিচ, জানুন বিস্তারিত

  • গতকাল আইপিএলে হাড্ডাহাড্ডি ম্যাচে পাঞ্জাবকে কে হারিয়েছে দিল্লি
  • আজ তৃতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি আরসিবি
  • দুই দলেই রয়েছে একাধিক বড় নাম
  • আজকেও পিচে সাহায্য থাকবে বোলারদের জন্য

Reetabrata Deb | Published : Sep 21, 2020 8:42 AM IST / Updated: Sep 21 2020, 05:18 PM IST

চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ ম্যাচের পর দ্বিতীয় ম্যাচে দিল্লি এবং পাঞ্জাবের লড়াই গড়িয়েছিল সুপার ওভার অবধি। দুর্ধর্ষ ভাবে শুরু হয়েছে আইপিএলের ১৩ তম সংস্করণ। কাল হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সুপার ওভারে ম্যাচ জিতেছে দিল্লি ক্যাপিটালস। সেই দুর্ধর্ষ ম্যাচের পর আজ তৃতীয় ম্যাচে মুখোমুখি হতে চলেছে সানরাইজার্স হায়দরাবাদ এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। দুই দলেই রয়েছেন ক্রিকেট বিশ্বের প্রথম সারির কিছু ক্রিকেটার। এর আগে সবসময় দুই শিবিরের লড়াই দর্শকদের ভরপুর বিনোদন দিয়েছে। 


 
আজকেও দুবাইয়ের 'দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে' মুখোমুখি হবে দুই পক্ষ। আগের দিন প্রত্যাশামতোই প্রবল আদ্রতার মধ্যে খেলতে হয়েছিল দিল্লি ও পাঞ্জাবকে। কাল দুবাইয়ে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৩ ডিগ্রি সেলসিয়াস। আজও সর্বোচ্চ তাপমাত্রা থাকার সম্ভাবনা ৩৩ ডিগ্রি সেলসিয়াস বা তার সামান্য বেশি। আকাশে মেঘ থাকলেও ম্যাচ গড়ানোর সাথে সাথে তা কেটে যাওয়ার সম্ভাবনা। সঙ্গে বইতে পারে জোরালো বাতাস। বৃষ্টির কোনও সম্ভাবনা নেই দুবাইয়ে। আজকেও বাতাসে আপেক্ষিক আদ্রতার পরিমাণ অনেক বেশি থাকার কথা। যা খেলোয়াড়দের সেরাটা বার করে আনার পথে একটি বড় বাঁধা। ম্যাচের একদম শেষ দিকে সামান্য শিশিরের আশঙ্কাও থাকছে। 

Latest Videos

 এখনও অবধি পাওয়া খবর অনুযায়ী কালকের মতোই খুব সামান্য হালকা ঘাসের আস্তরণ থাকছে আজ দুবাইয়ের উইকেটে। সিমাররা প্রথমে সুবিধা পাবে। পিচ প্রথমে শক্ত থাকবে। ব্যাটসম্যানরা সেট হলে স্ট্রোক খেলতে পারবেন। কিন্তু ম্যাচ যত এগোবে, তত সুবিধা পেতে থাকবেন স্পিনাররা। মারাত্মক কোনও বড় রান আজও হয়তো দেখতে পাবেন না ক্রিকেটভক্তরা। ব্যাট এবং বলের সমান সমান লড়াই দেখার আশঙ্কাই বেশি এখনও অবধি।

Share this article
click me!

Latest Videos

'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল