সৌরভের ইকো কার্ডিওগ্রাম ও ইসিজিতে ধরা পড়ল সমস্যা, আগামিকাল হবে অ্যাঞ্জিওগ্রাম

  • ফের হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়
  • বুকে ব্যাথা অনুভব করেন বিসিসিআই প্রেসিডেন্ট
  • তড়িঘড়ি তাকে ভর্তি করা হয় অ্যাপোলো হাসপাতালে
  • চিকিৎসায় গঠিত হয়েছে তিন সদস্যের মেডিক্যাল বোর্ড

Sudip Paul | Published : Jan 27, 2021 11:21 AM IST / Updated: Jan 28 2021, 04:05 PM IST

বুধবার দুপুরে ফের বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। ইএম বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। ভর্তি করানোর পর ইকো কার্ডিওগ্রাম, ইসিজি ও রক্ত পরীক্ষা করা হয় সৌরভের। প্রাথমিকভাবে সাধারণ সমস্যা মনে হলেও, ইকো কার্ডিওগ্রাম, ইসিজিতে কিছু সমস্যা ধরা পড়েছে বলে খবর হাসপাতাল সূত্রে। আগামিকারল করা হবে অ্যাঞ্জিওগ্রাম। আজ রাখা হবে পর্যবেক্ষণে। আপাতত কি কারণে ইকো ও ইসিজিতে সমস্যা ধরা পড়ল তা খতিয়ে দেখছে তিন সদস্যের মেডিক্যাল বোর্ড।

মঙ্গলবার রাত থেকে বুকে ব্যাথা অনুভব করছিলেন বিসিসিআই সভাপতি। বুধবার সকালেও অল্প ব্যাথা থাকলেও, দুপুরের দিকে ব্যাথা বাড়ে সৌরভের। কোনও ঝুঁকি নিতে চাইনি পরিবারের লোকেরা। তড়িঘড়ি গ্রিন করিডর করে হাসপাতালে ভর্তি করা হয় সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে। ১৪২ নম্বর কেবিনে রয়েছেন সৌরভ। তিন সদস্যের মেডক্যাল বোর্ড তৈরি করে চলছে চিকিৎসা। রয়েছেন গতবার সৌরভের মেডিক্যাল বোর্ডে থাকা চিকিৎসক আফতাব খান, সরোজ মণ্ডল। কথা বলা হচ্ছে দেবী শেঠির সঙ্গেও। সৌরভের ফের অসুস্থতার খবরে উদ্বেগে তার ভক্তকুল থেকে ক্রিকেট বিশ্ব।

গত ২ জানুয়ারি জিম করতে গিয়ে হঠাৎই ব্ল্যাকআউট হয়ে পড়ে যান সৌরভ গঙ্গোপাধ্যায়। বুকে ব্যাথা অনুভব করেন তিনি। তড়িঘড়ি তাকে ভর্তি  করা হয় উডল্যান্ডস হাসপাতালে।  মেডিক্যাল বোর্ড তৈরি করে বিশেষজ্ঞ চিকিৎসকদের দিয়ে সৌরভের চিকিৎসা করানো হয়। পরীক্ষায় জানা যায় সৌরভের হার্টে তিনটি ব্লকেজ রয়েছে। সৌরভের হার্টে একটা স্টেন্ট বসানো হয়। আরও দুটি স্টেন্ট বসানো বাকি রয়েছে। দু থেকে তিন সপ্তাহের মধ্যে বাকি দুটি স্টেন্ট বসানোর কথা ছিল। সেই কারণেই দ্বিতীয়বারের অসুস্থতা কিনা তা খতিয়ে দেখছে মেডিক্যাল বোর্ড।
 

Share this article
click me!