T20 World Cup 2021 - 'শতকোটির উৎসাহ', সামনে এল টিম ইন্ডিয়ার নতুন জার্সি , দেখুন


টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 World Cup 2021) শুরুর ঠিক মুখে, সামনে এল ভারতীয় দলের (Team India) নতুন জার্সি। বিসিসিআই-এর (BCCI) পক্ষ থেকে পোস্ট করা হল ছবি।  

Asianet News Bangla | Published : Oct 13, 2021 12:53 PM IST

টি২০ বিশ্বকাপ শুরু হতে মাত্র কয়েক দিন বাকি আছে। বুধবার এই টুর্নামেন্টের জন্য বিসিসিআই ভারতীয় ক্রিকেট দলের নতুন জার্সি প্রকাশ করল, যা ক্রিকেট ফ্যানদের মধ্যে আলোড়ন ফেলে দিয়েছে। এদিন বিসিসিআই-এর পক্ষ থেকে BCCI | ফটো ক্রেডিট: টুইট করে এই জার্সি প্রকাশ করা হয়। ২০২০ সালের শেষ থেকে ভারতীয় দল ১৯৯২ সালের বিশ্বকাপের ভারতীয় দলের জার্সির অনুপ্রেরণায় তৈরি একটি রেট্রো জার্সি ব্যবহার করছিল। নতুন জার্সিটি আসায়, সেই জার্সিটি আর দেখা যাবে না। 

বুধবার বিসিসিআই-এর টুইট করা ছবিতে নতুন জার্সি পরে দেখা গিয়েছে বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুল, রবীন্দ্র জাদেজা এবং জসপ্রিত বুমরাদের। নতুন এই কিটটির নাম 'বিলিয়ন চিয়ার্স জার্সি'। দেশের ১০০ কোটিরও বেশি মানুষ যেভাবে ক্রিকেট ফন্মাদনায় মেতে ওঠে, সেই তাকে সম্মান জানিয়েই এই জার্সিটি তৈরি করা হয়েছে। জার্সির প্যাটার্নটিও কোটি কোটি মানুষের চিৎকারে তৈরি শব্দতরঙ্গের মতো। 'এমপিএল স্পোর্টস' ভারতীয় দলের এই নতুন কিটের অফিশিয়াল কিট স্পন্সসর।

Latest Videos

আরও পড়ুন - IPL 2021 - KKR'এর জার্সি ফেটে বেরোচ্ছে যৌবন, নারাইনের নতুন বউ-এর উষ্ণতায় ঘাম ঝরতে বাধ্য আরও পড়ুন - নাতাশার আগে ফুলে ফুলে মধু খেয়েছেন হার্দিক পাণ্ডিয়া - কলকাতার মডেলের সঙ্গেও জড়িয়েছে নাম, দেখুন আরও পড়ুন - IPL 2021 - দিল্লি ক্যাপিটালস-এর এই ক্রিকেটারকে বিয়ে করতে চান স্মৃতি মান্ধানা, সোশ্যাল মিডিয়ায় হইচই

"

আরও পড়ুন - IPL 2021 - KKR'এর জার্সি ফেটে বেরোচ্ছে যৌবন, নারাইনের নতুন বউ-এর উষ্ণতায় ঘাম ঝরতে বাধ্য

আরও পড়ুন - নাতাশার আগে ফুলে ফুলে মধু খেয়েছেন হার্দিক পাণ্ডিয়া - কলকাতার মডেলের সঙ্গেও জড়িয়েছে নাম, দেখুন

আরও পড়ুন - IPL 2021 - দিল্লি ক্যাপিটালস-এর এই ক্রিকেটারকে বিয়ে করতে চান স্মৃতি মান্ধানা, সোশ্যাল মিডিয়ায় হইচই

নতুন জার্সিতে বিসিসিআই-এর লোগোর উপরে তিনটি তারা দেওয়া হয়েছে। এই তিনটি তারা হল ভারতের জেতা তিনটি বিশ্বকাপের (১টি টি২০আই এবং ২টি ওডিআই) প্রতীক। ওয়ানডে ভারত বিশ্বকাপ জিতেছিল ১৯৮৩ এবং ২০১১ সালে। আর এমএস ধোনির নেতৃত্বাধীন ভারতীয় দল ২০০৭ সালে প্রথম আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপেই জয় পেয়েছিল। ভারতকে প্রথম বিশ্বকাপ জয়ের স্বাদ দিয়েছিলেন কপিল দেব। পরের দুটি বিশ্বকাপই ভারত জিতেছিল এমএস ধোনির অধিনায়কত্বে। আসন্ন টি টি-টোয়েন্টি বিশ্বকাপেও তিনি ভারতীয় দলের মেন্টরের ভূমিকায় থাকবেন।

Share this article
click me!

Latest Videos

Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা