IPL 2021 - ধোনির জন্য প্রার্থনা করল মেয়ে জিভা, সাক্ষী অবশ্য হতাশ, ভাইরাল গ্যালারির ছবি

আইপিএল ২০২১ (IPL 2021)-এ দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)-এর বিরুদ্ধে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)-এর ম্যাচে এমএস ধোনি (MS Dhoni)-র জন্য প্রার্থনা করল মেয়ে জিভা (Ziva Dhoni)। বউ সাক্ষী ধোনিকে (Sakshi Dhoni) কিন্তু হতাশ দেখালো।

Asianet News Bangla | Published : Oct 5, 2021 8:54 AM IST

আইপিএল ২০২১-এর লিগ পর্ব এখন শেষের পথে। ৩টি দল ইতিমধ্যেই প্লে -অফের জন্য যোগ্যতা অর্জন করেছে। সোমবার, রাতে সোমবার রাতে আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৫০তম ম্যাচে মুখোমুখি হয়েছিল, সবার আগে প্লেঅফের যোগ্যতা অর্জন করা দুই দল - চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবং দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। 

দুবাই ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে ডিসি, সিএসকে-কে -কে ২ বল বাকি থাকতে ৩ উইকেটে হারিয়েছে। শিষ্য ঋষভ পন্থ (Rishabh Pant) পিছনে ফেলেছেন গুরু এমএস ধোনিকে (MS Dhoni)। এই চূড়ান্ত রোমাঞ্চকর ম্যাচে গ্যালারির কিছু ছবিও ভাইরাল হয়েছে। যার মধ্যমণি ধোনির মেয়ে জিভা । 

"

ম্যাচে, যখন মহেন্দ্র সিং ধোনি ব্যাটিং করছিলেন, তখন তাঁর মেয়ে জিভাকে (Ziva Dhoni) দেখা যায় গ্যালারিতে তাঁর জয়ের জন্য প্রার্থনা করতে। হাত জোড় করে সে তাঁর বাবার বিজয়ের প্রার্থনা করছিল। তবে এই লো স্কোরিং ম্যাচে দিল্লির কাছে শেষ পর্যন্ত পরাজিত হতে হয় চেন্নাইকে। সিএসকে অধিনায়ক এমএস ধোনিও এই ম্যাচে ব্যর্থ হয়েছেন। তাঁর ব্যাটিং কিংবা উইকেটকিপিং কোনওটাই দলকে জেতাতে পারেনি। 

এই ম্যাচে তিনি ২৭ বল খেলে মাত্র ১৮ রান করেছেন। এছাড়া, গোটা ইনিংসে তাঁর ব্যাট থেকে একটিও চার বা ছক্কা আসেনি। ১৯তম ওভারের প্রথম বলে, আবেশ খানের বলে এমএস ধোনি, ঋষভ পন্থের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান। স্ট্যান্ডে সেইসময় বসে থাকা স্ত্রী সাক্ষী ধোনীর (Sakshi Dhoni) চোখে-মুখে হতাশার ছাপ স্পষ্ট ধরা পড়ে। 

ম্যাচ চলাকালীন জিভা যে শুধুমাত্র বাবার জন্য প্রার্থনা করেছেন তা নয়, স্ট্যান্ডে বন্ধুদের সঙ্গে তাঁকে মজা করতেও দেখা গিয়েছে। বিশেষ করে সুরেশ রায়নার (Suresh Raina) মেয়ে গ্রেসিয়ার (Gracia Raina) সঙ্গে জিভার এই ছবিটি সিএসকে ভক্তদের মন জিতে নিয়েছে। জিভা ক্যামেরার দিকে তাকিয়ে হাসছে। তবে, সুরেশ রায়নার মেয়ে যে একটু হতাশ তা বোঝাই যাচ্ছে।

আরও পড়ুন - Happy Birthday Rishabh Pant - পন্থের তিন 'প্রেমিকা'র হটেস্ট ছবি, জন্মদিনে চর্চায় তাঁর প্রেম জীবন

আরও পড়ুন - IPL 2021 - লড়িচালকের ছেলে সাকারিয়া এখন কোটিপতি, স্বপ্ন দেখেন এই বলি অভিনেত্রীকে ডেট করার

আরও পড়ুন - IPL 2021 - কখনও নাচান বক্ষ, কখনও নিতম্ব - এই হট বেলি ড্যান্সারের প্রেমেই নাকি পাগল পৃথ্বী, দেখুন

ম্যাচে এমএস ধোনির নেতৃত্বাধীন সিএসে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৬ রান তুলেছিল। রাইডু (Ambati Rayudu) ৫৫ রান করেছিলেন। তিনি বাদে সিএসকের একজন ব্যাটারও ২০ রানও পার করতে পারেননি। অন্যদিকে, ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস দলের কেই অর্ধশথরান পাননি, তবে শেষ হাসিটা তারাই হাসে। ৭ উইকেট হারিয়ে ১৯.৪ ওভারেই জয়ের প্রয়োজনীয় রানটা তুলে দেয় তারা। ফলে সিএসকে-কে পিছনে ফেলে তারাই এখন আইপিএল পয়েন্ট তালিকায় এক নম্বরে।

Share this article
click me!