IPL 2021, DC vs CSK - ভাইরাল ব্রোম্যান্স , ধোনির ঘড়ি কেড়ে নিতে গেলেন পন্থ, দেখুন ভিডিও

আইপিএল ২০২১ (IPL 2021)-এর চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবং দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ম্যাচের আগে ঋষভ পন্থ (Rishabh Pant), এমএস ধোনির (MS Dhoni) হাতের ঘড়ি কেড়ে নেওয়ার চেষ্টা করলেন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।
 

Asianet News Bangla | Published : Oct 4, 2021 4:01 PM IST

সোমবার, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আবু ধাবি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি চলতি মরসুমের দুই সেরা দল - চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবং দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। দুই দলের অধিনায়ক, কিংবদন্তি উইকেটরক্ষক-অধিনায়ক এমএস ধোনি এবং তরুণ উইকেটরক্ষক-অধিয়ানক ঋষভ পন্থ। মাঠে এবং মাঠের বাইরে তাদের মধ্যে দারুণ সম্পর্ক। পন্থের ক্রিকেট আইডলই হলেোন ধোনি। অনেকেই তাই এদিনের ম্যাচকে শিক্ষক বনাম ছাত্রের লড়াই বলছেন। তবে ম্যাচের আগে ধোনির হাতের ঘড়ি কেড়ে নেওয়ার চেষ্টা করলেন পন্থ। আবার পরে বললেন ধোনি তাঁর শত্রু। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

টসের আগে দুই অধিনায়ককে দীর্ঘক্ষণ আড্ডা মারতে দেখা যায়। দুই দলই প্লেঅফে উঠে গিয়েছে। কাজেই দুজনেই ছিলেন বেশ হাল্কা মেজাজে। তাছাড়া দুজনের দেখাও হল অনেকদিন পরে। তাই দুজনেই ছিলেন খুশিতে ডগমগ। তার উপর সোমবার আবার ছিল পন্থের ২৪তম জন্মদিন। ম্যাচের আগে পন্থকে দেখা গেল, ধোনির হাতের ঘড়িটি সম্পর্কে দারুণ আগ্রহী পন্থ। কেড়েই নেওয়ার চেষ্টা করলেন। ধোনি হাসতে হাসতে সরে আসেন। 

"

টেলিভিশন ফুটেজে তাঁদের মধ্যে কী কথা হয়, তা শোনা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলেছেন, পন্থ তাণর জন্মদিনের উপহার হিসাবে ধোনির ঘড়িটি দাবি করেছিলেন। পরে টসের সময় পন্থ বলেন, তিনি ধোনির কাছ থেকে অনেক কিছু শিখেছেন। কিন্তু এদিনের জন্য ধোনি তাঁর শত্রু। 

তবে শুধু ধোনি নয়, আইপিএল-এর প্রায় প্রতিটি ম্যাচেই ঋষভ পন্থকে প্রতিপক্ষ অধিনায়কদের সঙ্গে হাসি-মস্করায় মাততে দেখা গিয়েছে। প্রত্যেকেই তাঁর ভারতীয় দলের সতীর্থ। 

Share this article
click me!