IPL 2021, KKR vs DC - কলকাতা না দিল্লি কারা জিতবে আজ, কী বলছে জ্যোতিষশাস্ত্র

আইপিএল ২০২১-এর ৪১তম ম্যাচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এবং দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। কারা জিতবে আজ, কী বলছে জ্য়োতিষশাস্ত্র (Astrology Prediction)।

Asianet News Bangla | Published : Sep 28, 2021 9:16 AM IST

আইপিএল ২০২১-এর সংযুক্ত আরব আমিরশাহি লেগের প্রথম দুটি ম্যাচ জেতার পর, সিএসকে-র বিরুদ্ধে একেবারে শেষ বল পর্যন্ত লড়ে হারতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders)। মঙ্গলবার, সামনে দিল্লি ক্যাপিটালস (Deklhi Capitals)। ঋষভ পন্থের (Rishabh Pant) নেতৃত্বাধীন অপ্রতিরোদ্য ডিসি বাহিনিকে কি থামাতে পারবে কলকাতা? দেখা যাক ভাগ্য আজ কাদের দিকে -

এদিন গ্রহ ও রাশির দশা অনুযায়ী কেকেআর ব্যাটারদের মধ্যে উজ্জ্বল পারফরম্যান্স করার সম্ভাবনা রয়েছে ভেঙ্কটেশ আইয়ার, নিতিশ রানা এবং রাহুল ত্রিপাঠীর। এই তিন ব্যাটার ছাড়া বাকি কেকেআর ব্যাটারদের গ্রহের চার রাশির দিকেই কোনও শুভ সঙ্কেত দেখা যাচ্ছে না। প্রসঙ্গত এই তিন ব্যাটার এখন ভাল ফর্মেও আছেন। 

বোলারদের মধ্যে ভাল পারফর্ম করতে পারেন জোরে বোলার লকি ফার্গুসন এবং রহস্য স্পিনার বরুণ চক্রবর্তীর। সিএসকের বিরুদ্ধে ম্যাচেও তাঁরা ভাল পারফর্ম করেছিলেন। বাকি কোনও কেকেআর বোলারেরই গ্রহের চার রাশির দিশায় ভাল কোনও সঙ্কেত দেখা যাচ্ছে না। 

অলরাউন্ডারদের মধ্যে জ্যোতিষশাস্ত্র অনুযায়ী সময় ভাল রয়েছে বাংলাদেশের সাকিব-আল-হাসানের। আন্দ্রে রাসেলের চোট রয়েছে, তাঁর খেলা প্রশ্নচিহ্নের মুখে। এই অবস্থায় দলে সুযোগ পেলে ভাল খেলতে পারেন সাকিব। 

অন্যদিকে একটানা জিততে জিততে দিল্লি ক্যাপিটালস-এর মনোবল এখন তুঙ্গে। কিন্তু, তাদের সকলের গ্রহের দশা, এই অবস্থায় নেই। 

দিল্লির ব্যাটারদের মধ্যে এদিন সবথেকে বেশি সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে ঋষভ পন্থের। তিনি ছাড়া আর ডিসির ব্যাটারদের মধ্যে গ্রহের চার রাশির বিচারে ভাল খেলার সম্ভাবনা রয়েছে শিখর ধাওয়ান ও শ্রেয়স আইয়ারের। 

বোলারদের মধ্যে গ্রহ-রাশির বিচারে দিল্লি ক্যাপিটালস-এর তারকা জোরে বোলার কাগিসো রাবাডার সফল হওয়ার সম্ভবনা সবথেকে বেশি। জ্যোতিষ শাস্ত্র বলছে, তিনি উইকেট খুব বেশি পাবেন না। কিন্তু, বল খুব ভাল করবেন। আর তাঁকে যোগ্য সঙ্গত দিতে পারেন আনরিখ নখিয়া এবং আর অশ্বিন। এঁরা তিনজন ছাড়া, বাকিদের এই ম্যাচে অনেক রান দেওয়ার সম্ভাবনা রয়েছে। 

তাহলে কোন দলের এদিন জেতার সম্ভাবনা বেশি? আমাদের জ্য়োতিষশাস্ত্রগত বিচার বলছে কলকাতা নাইট রাইডার্সেরই এদিন জেতার সুযোগ বেশি থাকবে।  

Share this article
click me!