নিলাম হবে বিরাটদের নীল জার্সি, সেই টাকায় দেওয়া হবে ফ্রি কোভিড ভ্যাকসিন

কোভিড যোদ্ধাদের সম্মান জানাতে কেকেআরের বিরুদ্ধে নীল জার্সি পড়ে নামার ঘোষণা আগেই করেছিল আরসিবি। এবার সেই জার্সি নিলামে তোলার কথাও ঘোষণা করল বিরাটদের দল।
 

Asianet News Bangla | Published : Sep 18, 2021 3:28 PM IST

২০ তারিখ আরব আমিরশাহিতে আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে মাঠে নামবে আরসিবি। প্রথম ম্য়াচে বিরাট-ডিভিলিয়ার্সদে প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স। সেই ম্য়াচে বিশেষ নীল জার্সিতে দেখা যাবে আরসিবিকে।'আরসিবির তরফে জানানো হয়, কোভিড অতিমারীর বিরুদ্ধে  যারা সামনে থেকে লড়াই চালাচ্ছেন, তাঁদেরকে শ্রদ্ধা জানাতে, তাঁদের পিপিই কিটের রঙের জার্সির পরে মাঠে নামবে দল।' আইপিএলের প্রথম পর্বেই এটা করা হত কিন্তু প্রতিযোগিতা স্থগিত হওয়ায় তা সম্ভব হয়নি।

 

 

তবে শুধু নীল জার্সি পরে খেলাই নেয় কোভিড লড়াই অংশ নিতে এবার আরও এক অনন্য উদ্যোগ নিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালুরু। কেকেআরের বিরুদ্ধে আরসিবির পড়ে নামা নীল জার্সি নিলামে তোলা হবে। সেই নিলাম থেকে যে অর্থ উঠে আসবে সেই অর্থ বিনামূল্যে টিকা দেওয়ার কাজে লাগানো হবে বলে জানানো হয়েছে আরসিবিরি তরফে। কেকেআরের বিরুদ্ধে আরসিবির নীল জার্সিতে থাকবে জার্সিতে স্বাস্থ্য সংক্রান্ত বার্তাও। করোনার বিরুদ্ধে বিরাট কোহলির দলের লড়াই সাধুবাদ জানিয়েছে আরসিবি ভক্তেরা।

 

 

প্রসঙ্গত, ২০২১ আইপিএলের ভারতের মাটিতে প্রথম পর্বে যে কটি দল দুরন্ত ফর্মে ছিল তাদের মধ্যে অন্যতম হ  বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।  ৭ ম্যাচে ৫টি জয়ের সৌজন্যে ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় তৃতীয় স্থানে রয়েছে বিরাট ব্রিগেড। আরব আমিরশাহিতে আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বেও সেই ফর্ম ধরে রাখাই লক্ষ্য আরসিবির। আর ১৩ বছর ধরে আরসিবির অধরা আইপিএল ট্রফির স্বপ্ন এবার পূরণ করতে মরিয়া বিরাট-ডিভিলিয়ার্সরা।

Share this article
click me!