CSK vs DC- সিএসকের বিধ্বংসী ব্য়াটিং, দিল্লি ক্যাপিটালসের টার্গেট ২০৯ রান

আইপিএল ২০২২ (IPL 2022) -এর গুরুত্বপূর্ণ ম্য়াচে রবিবার মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও দিল্লি ক্য়াপিটালস (CSK vs DC)। প্রথমে ব্য়াট করে ২০৮ রান করল সিএসকে। সর্বোচ্চ ৮৭ রান করলেন ডেভন কনওয়ে।

Web Desk - ANB | Published : May 8, 2022 4:29 PM IST

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে বিদ্ধংসী ব্য়াটিং চেন্নাই সুপার কিংসের। দিল্লির বোলারদের নিয়ে কার্যত ছেলে খেলা করল সিএসকের ব্য়াটসম্য়ান। দুরন্ত ব্য়াটিং করলেন ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কোয়াড়, শিবম দুবে , এমএস ধোনিরা। সকলে মিলে দলের স্কর দুশো পার নিয়ে গেলেন। ম্য়াচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৮ রান করল চেন্নাই সুপার কিংস। দলের হয়ে সর্বোচ্চ ৪৯ বলে ৮৭ রানের ইনিংস খেলেন ডেভন কনওয়ে। এছাড়া ৩৩ বলে ৪১ রান করেন রুতুরাজ গায়কোয়াড়। ১৯ বলে ৩২ রানম করেন শিবম দুবে। ৮ বলে ২১ রান করেন এমএস ধোনি। দিল্লির হয়ে ৩টি উইকেট নেন আনরিখ নকিয়া ও ২টি উইকেট নেন খালিল আহমেদ।

 

 

টস হারলেওও এদিন ব্য়াট করতে নেমে ইনিংসের শুরুটা ভালো করে চেন্নাই সুপার কিংস। দুরন্ত ব্যাটিং করেন সিএসকের দুই ওপেনার রুতুরাজ গায়কোয়াড় ও ডেভন কনওয়ে। দুজন মিলে প্রথম থেকেই আক্রণাত্মক মেজজা ব্য়াট করতে থাকে। একের পর এক বাউন্ডারি, ওভার বাউন্ডারি মারেন দুই তারাক। ওভার পিছু ১০ রানেরপ বেশি গতিতে রান করতে থাকে সিএসকের দুই ওপনার। ঝড়ের গতিতে প্রথমে অর্ধশতরান ও পরে শতরানের পার্টনারশিপ করেন পূরণ করেন রুতুরজা গায়কোয়াড় ও ডেভন কনওয়ে জুটি। নিজের অর্ধশতরান পূরণ করেন ডেভন কনওয়ে।  ১১০ রানে প্রথম  উইকেট পড়ে সিএসকের। ব্যক্তিগত ৪১ রান করে আনরিখ নকিয়ার বলে আউট হন রুতুরাজ গায়কোয়াড়। 

 

 

এরপর ক্রিজে এসে ডেভন কনওয়ের সঙ্গে ইনিংস এগিয়ে নিয়ে যান শিবম দুবে। দুজনে একই গতিতে এগিয়ে নিয়ে যায় স্কোরবোর্ড। অর্ধশতরানের পার্টনারশিপ করেন দুবে ও কনওয়ে জুটি। ১৬৯ রানে দ্বিতীয় উইকেট পড়ে সিএসকের। ৮৭ রান  করে খালিল আহমেদের বলে আউট হন ডেভন কনওয়ে। একরানের মধ্য়েই তৃতীয় উইকেট পড়ে। ৩২ রান করে মিচেল মার্শের বলে আউট হন শিবম দুবে। ১৮৭ রানে পড়ে চতুর্থ উইকেট। ৫ রান করে খালিল আহমেদের বলে আউট হন অম্বাতি রায়ডু।  শেষের দিকে পরপর উইকেট পড়লেও রানের গতিবেগ কমেনি। শেষের দিকে মইন  আলি ৯ ও রবিন উথাপ্পা শূন্য রান করে আনরিখ নকিয়ার বলে আউট হন। শেষের দিকে এদিন ফের দেখা যায় ধোনি ম্য়াজিক। ৮ বলে ২১ রানের ইনিংস খেলেন এমএস ধোনি। শেষ পর্যন্ত ২০৮ রান করে চেন্নাই সুপার কিংস। দিল্লি ক্যাপিটালসের টার্গেট ২০৯ রান।

Read more Articles on
Share this article
click me!