সিএসকে বনাম পঞ্জাব কিংস ম্য়াচে দুই দলে একাধিক পরিবর্তন, দেখে নিন সম্ভাব্য একাদশ

আজ আইপিএল ২০২২ (IPL 2022) -এর মেগা ম্যাচে মুখোমুখি হতে চলেছে চেন্নাই সুপার কিংস ও পঞ্জাব কিংস (CSK vs PBKS)। জয়ে ফিরতে মরিয়া মায়াঙ্ক আগরওয়াল ও রবীন্দ্র জাদেজার দল।  ম্য়াচের আগে দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ।

Web Desk - ANB | Published : Apr 3, 2022 6:54 AM IST

গতবারের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হলেও এবার এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি চেন্নাই সুপার কিংস। প্রথম ম্য়াচে কলকাতা নাইট রাইডার্স ও দ্বিতীয় ম্য়াচে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে হারের মুখ দেখতে হয়েছে রবীন্দ্র জাদেজার দলকে। অপরদিকে, প্রথম ম্য়াচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ২০৫রান তাড়া করে জয় দিয়ে আইপিএল যাত্রা শুরু করেছিল মায়াঙ্ক আগরওয়ালের পঞ্জাব কিংস। কিন্তু দ্বিতীয় ম্য়াচেই কেকেআরের বিরুদ্ধে কোনওো লড়াই দিতে পারেনি পঞ্জাব। ফলে নিজেদের শেষ ম্য়াচ হেরে আইপএল ২০২২-এস দ্বিতীয় সুপার সানডে-তে মুখোমুকি হতে চলেছে চেন্নাই সুপার কিংস ও পঞ্জাব কিংস।  দুই কিংসের লড়াইয়ে আজ কে শেষ হাসি হাসবে তার উত্তর মিলবে রবিবাসরীয় ব্রাবোন স্টোডিয়ামে।

এখনও পর্যন্ত যা খবর তাতে আজকের ম্যাচ চেন্নাই সুপার কিংস  দলে একটি  পরিবর্তন হওয়ার সম্ভাবনা খুব বেশি। দলের পেস বোলিং অ্যাটাকে পঞ্জাবের বিরুদ্ধে দলে ফিরতে পারেন অ্যাডাম মিলনে। সেই জায়গায় তুষার দেশপাণ্ডে  ও মুকেশ চৌধুরীর মধ্যে একজন জায়গা পাবে দলে। পঞ্জাবের বিরুদ্ধে চেন্নাইয়ের প্রথম একাদশের ব্য়াটিং লাইনআপে ওপেনিংয়ে থাকতে চলেছেন রুতুরাজ গায়কোয়াড় ও রবিন উথাপ্পা। দলের মিডল অর্ডারে খেলবেন মইন আলি, আম্বাতি রায়ডু। অলরাউন্ডার হিসেবে খেলবেন শিবম দুবে, রবীন্দ্র জাদেজা (অধিনায়ক) ও ডোয়াইন ব্রাভো ও ডইন প্রিটোরিয়াস। এছাড়া প্রয়োজনে মইন আলিও বল করে থাকেন। ফলে চেন্নাই দলে একাধিক অলরান্ডার রয়েছে। দলের পেস অ্যাটাকে খেলবেন অ্যাডাম মিলনে তুষার দেশপাণ্ডে / মুকেশ চৌধুরী।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ-
রুতুরাজ গায়কোয়াড়
রবিন উথাপ্পা
মইন আলি
আম্বাতি রায়ডু
শিবম দুবে
রবীন্দ্র জাদেজা (অধিনায়ক)
এমএস ধোনি (উইকেট রক্ষক)
ডোয়াইন ব্রাভো
ডইন প্রিটোরিয়াস
অ্যাডাম মিলনে
তুষার দেশপাণ্ডে / মুকেশ চৌধুরী

অপরদিকে, পঞ্জাব কিংস দলেও রবিরারের ম্য়াচে দুটি পরিবর্তন হতে পারে। পঞ্জাব কিংসের ব্য়াটিং লাইনে খেলতে পারেন ইংল্য়ান্ডের তারকা ব্য়াটসম্য়ান জনি বেয়ারস্টো। বসানো হতে পারে ওডিয়ান স্মিথকে। অপরদিকে, রাজ বাওয়ার জায়গায় খেলতে পারেন অভিজ্ঞ মিডিয়াম পেসার সন্দীপ শর্মা। এদিনের ম্য়াচে পঞ্জাব কিংসের ব্য়াটিংয়ের ওপেনিংয়ে থাকছেন মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), শিখর ধওয়ান। মিডল অর্ডারে খেলবেন লিয়াম লিভিংস্টোন, ভানুকা রাজাপাকসা (উইকেট রক্ষক), জনি বেয়ারস্টো। দলে অলরাউন্ডারের জায়গায় খেলবেন শাহরুখ খান। স্পি  অ্যাটেকে থাকছেন রাহুল চাহার ও হরপ্রীত ব্রার। পঞ্জাবের পেস বোলিং লাইনআপে খেলবেন কাগিসো রাবাডা, অর্শদীপ সিং ও সন্দীপ শর্মা।

পঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ-
মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক)
শিখর ধওয়ান
লিয়াম লিভিংস্টোন
ভানুকা রাজাপাকসা (উইকেট রক্ষক)
জনি বেয়ারস্টো
শাহরুখ খান
হরপ্রীত ব্রার
কাগিসো রাবাডা
রাহুল চাহার
অর্শদীপ সিং
সন্দীপ শর্মা

Share this article
click me!