DC vs SRH- ডেভিড ওয়ার্নার ও রভম্যান পাওয়েলের বিধ্বংসী ব্যাটিং, হায়দরাবাদকে ২০৮ রানের টার্গেট দিল দিল্লি

আইপিএল ২০২২ (IPL 2022) -এর গুরুত্বপূর্ণ ম্য়াচে মুখোমুখি দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদ (DC vs SRH)।  প্রথমে ব্য়াট করে ২০৭ রান করল দিল্লি ক্যাপিটালস। ৯২ রান করল ডেভিড ওয়ার্নার ও ৬৭ করলেন রভম্য়ান পাওয়েল।

Web Desk - ANB | Published : May 5, 2022 3:59 PM IST / Updated: May 05 2022, 09:35 PM IST

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে বিধ্বংসী ব্যাটিং দিল্লি ক্যাপিটালসের। নিজের পুরোনো দলের বিরুদ্ধে বিধ্বংসী ব্যাটিং করে আরও একবার নিজের জাত চেনালেন ডেভিড ওয়ার্নার। সঙ্গে অনবদ্য ব্যাটিং করেন  রভম্য়ান পাওয়েল। তাদের ব্য়াটে ভর করে দুশো পার হল দিল্লি স্কোর। ম্য়াচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০৭ রান করল দিল্লি ক্যাপিটালস। দলের হয়ে সর্বোচ্চ ৫৮ বলে ৯২ রানের ইনিংস খেললেন ডেভিড ওয়ার্নার। এছাড়া ৩৫ বলে ৬৭ রান করলেন রভম্য়ান পাওয়েল। ২৬ রান করেন দিল্লি অধিনাক ঋষভ পন্থ। হায়দরাবাদের হয়ে একটি করে ভুবনেশ্বর কুমার, সিন অ্যাবট ও শ্রেয়ল গোপাল।   

 

 

এদিন ব্যাট করতে নেমে ইনিংসের শুরুটা ভালো হয়নি দিল্লি ক্যাপিটালসের। নতুন ওপেনিং জুটি নামিয়েও রান আসেনি প্রথম উইকেটে। প্রথম ওভারেই খাতা না খুলে ভুবনেশ্বর কুমারের বলে আউট হন মনদীপ সিং। অপরদিকে ডেভিড ওয়ার্নার শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ব্য়াট করতে শুরু করেন ডেভিড ওয়ার্নার। তবে ব্যাট হাতে এদিন বড় রান পাননি মিচেল মার্শও। দলের ৩৭ রানে দ্বিতীয় উইকেট পড়ে। ব্যক্তিগত ১০ রান করে সিন অ্যাবটের বলে আউট হন মার্শ। এরপর ডেভিড ওয়ার্নাররেল সঙ্গে ইনিসের রাশ কিছুটা ধরেন দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ। দুজন মিলে দ্রুত গতিতে এগিয়ে নিয়ে যেতে থাকেন দলের ইনিংস। তবে ৪৮ রানের ঝোড়ো পার্টনারশিপ করার পর তৃতীয় উইকেট পড়ে দিল্লির। দলের ৮৫ রানের মাথায় ব্যক্তিগত ২৬ রান করে শ্রেয়স গোপালের বলে আউট হন পন্থ।

 

 

একদিক থেকে উইকেট পড়লেও অন্যদিকে নিজের ইনিংস চালিয়ে যান ডেভিড ওয়ার্নার। নিজের অর্ধশকরানও করে ফেলেন অজি তারকা। তাকে যোগ্য সঙ্গ দেন রভম্যান পাওয়েল। দুজন মিলে দ্রুত গতিতে এগিয়ে নিয়ে যান দলের ইনিংসষ একের পর এক বাউন্ডারি ও ওভার বাউন্ডারি মারেন। অর্ধশতরানের  পার্টানরশিপও অল্প সময়ের মধ্যেই করে ফেলেন ওয়ার্নার ও পাওয়েল জুটি। নিজেদের মারকাটারি ব্য়াটিং চালিয়ে যায় এই জুটি । পূরণ করে ফলেন নিজেদের শতরানের পার্টনারশিরপও। এবারের আইপিএলে নিজের প্রথম অর্ধশতরানও পূরণ করেন রভম্যান পাওয়েল। শেষ পর্যন্ত ২০৭ রানের বিশাল স্কোর করে দিল্লি ক্যাপিটালস। ১২২ রানের পার্টনারশিপ করে অপরাজিত থাকেন ডেভিড ওয়ার্নার ও রভম্যান পাওয়াল। ৯২ করেন ওয়ার্নার ও ৬৭ করেন রভম্যান পাওয়েল। সানরাইজার্স হায়দরাবাদের টার্গেট ২০৮ রান। 

Read more Articles on
Share this article
click me!