DC vs PBKS- দিল্লি ক্যাপিটালস বনাম পঞ্জাব কিংস ম্যাচে কেমন হতে পারে দুই দল, দেখে নিন এক ঝলকে

আইপিএল ২০২২ (IPL 2022) -এ বুধবার মুখোমুখি দিল্লি ক্যাপিটালস ও পঞ্জাব কিংস (DC vs PBKS)। দুই দলই তাদের শেষ ম্য়াচে হেরেছে। ফলে আজ জয়ে ফিরতে মরিয়া ঋষভ পন্থ ও মায়াঙ্ক আগরওয়ালের দল। 

Web Desk - ANB | Published : Apr 20, 2022 7:04 AM IST

আইপিএল ২০২২-এ বুধবার দুই তরুণ অধিনায়কের লড়াই। একদিকে দিল্লি ক্যাপিটালসের ঋষভ পন্থ ও অপরদিকে পঞ্জাব কিংসের মায়াঙ্ক আগরওয়াল। কিন্তু শেষ ম্য়াচে দুই দলকেই দেখতে হয়েছে হারের মুখষ মরসুমে এখনও পর্যন্ত খু একটা আহামরি পারফরম্যান্সও করতে পারেনি দুই দল। তারউপর পঞ্জাব ম্যাচ খেলতে নামার আগে ঋষভদের দলে কোভিড থাবা। সব মিলিয়ে মেগা ম্য়াচে নামার আগে সমস্য়ায় জর্জরিত দুই দল। তবে শেষ চারের পথ মসৃণ রাখতে হলে আজকের ম্য়াচে জয় দরকার উভয় দলের কাছেই। তাই ২২ গজের লড়াইয়ে এক অপরকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ দিল্লি ক্যাপিটালস ও পঞ্জাব কিংস। আজকের ম্যাচে দুই দলের প্রথম একাদশ কেমন হবে তা নিয়েও কৌতুহল রয়েছে ক্রিকেট প্রেমিদের মধ্যে। তো ম্য়াচ শুরুর আগে দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ।

পঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ-
দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে পঞ্জাব কিংস দলের ব্য়াটিং লাইনআপে ওপেনিংয়ে  থাকছেন মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), শিখর ধওয়ান। মিডল অর্ডারে খেলবেন লিয়াম লিভিংস্টোন, জনি বেয়ারস্টো (উইকেট রক্ষক)। দলে অলরাউন্ডারের জায়গায় খেলবেন শাহরুখ খান, ওডিয়ান স্মিথ।  ফলে একাধিক অলরাউন্ড অপশন থাকছে মায়াঙ্ক আগরওয়ালের কাছে। উইকেট রক্ষক ব্য়াটসম্যান হিসেবে পঞ্জাব দলে খেলবেন জিতেশ শর্মা। স্পিন  অ্যাটেকে থাকছেন তারকা লেগ স্পিনার রাহুল চাহার। পঞ্জাবের পেস বোলিং লাইনআপে পেস অ্যাটাকে খেলবেন কাগিসো রাবাডা, অর্শদীপ সিং ও বৈভব অরোরা।

দিল্লি ক্য়াপিটালসের সম্ভাব্য একদাশ-
পঞ্জাব কিংসের  বিরুদ্ধে দিল্লি দলের ব্য়াটিং লাইনআপে ওপেনিং শুরুর করবেন পৃথ্বি শ ও ডেভিড ওয়ার্নার। এছাড়া দলের মিডল অর্ডারে তিন নম্বরে আসতে পারেন দলের উইকেট রক্ষক ও অধিনায়ক ঋষভ পন্থ। তারপর নামতে পারেন  রভম্য়ান পাওয়েল। এরপর আসতে পারেন শরফরাজ খান ও ললিত যাদব। দলে অলরাউন্ডারের ভূমিকায় দেখা যাবে অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুরকে। সঙ্গে রভম্য়ান পাওয়েলও থাকছে। দিল্লি দলের অলরাউন্ডার বিভাগ খুবই শক্তিশালী। দলের বোলিং লাইনআপে স্পিন অ্যাটাকে প্রধান ভরসা  চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব।  অক্ষর প্য়াটলও রয়েছে স্পিন অ্য়াটাকে। পেসার হিসেবে দেখা যাবে আনরিখ নকিয়া ও মুস্তাফিজুর রহমান। সঙ্গে রয়েছে শার্দুল ঠাকুর। 

প্রসঙ্গত, মুম্বইয়ের ব্রাবোন স্টেডিয়ামে হতে চলেছে পঞ্জাব কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ। দিল্লি ক্যাপিটালস ও পঞ্জাব কিংস দুই দলেই একাধিক স্টার প্লেয়ার রয়েছে। তবে দুই দলের ব্যাটিং-বোলিং বিভাগের শক্তি-গভীরতা বিচার করলে পঞ্জাবের থেকে কিছুটা এগিয়ে রাখতেই হচ্ছে দিল্লিকে। তবে রাতের খেলায় টস গুরুত্বপূর্ণ বিষয় হওয়ায় যেই দলবে টস জিতবে তাদেরই এগিয়ে রাখছে ক্রিকেট বিশেষজ্ঞরা। 

আরও পড়ুনঃএ বলে আমায় দেখ, ও বলে আমায়, আরসিবি তারকাদের বউ-প্রেমিকারা সত্যি 'ড্রিম গার্ল', দেখুন ছবি

আরও পড়ুনঃফের কী বিয়ে করলেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান, ভাইরাল ছবি ঘিরে প্রশ্ন নেট দুনিয়ার

আরও পড়ুনঃসচিন-ধোনি-কোহলি-রোহিতের থেকেও বড়লোক, চিনে নিন রাজস্থান রয়্যালসে খেলা ভারতের সবথেকে ধনী ক্রিকেটারকে

Read more Articles on
Share this article
click me!