DC vs PBKS- দিল্লি ক্যাপিটালস দলে দুই পরিবর্তন, টস জিতে ফ্লিডিংয়ের সিদ্ধান্ত পঞ্জাবের

আইপিএল ২০২২ (IPL 2022) -এ সোমবার মুখোমুখি দিল্লি ক্যাপিটালস ও পঞ্জাব কিংস (DC vs PBKS)। দুই দলই তাদের শেষ ম্য়াচে জয় পেয়েছে। শেষ চারে ওঠার লক্ষ্য টানা দ্বিতীয় জয় পেতে মরিয়া ঋষভ পন্থ ও মায়াঙ্ক আগরওয়ালের দল। 

Web Desk - ANB | Published : May 16, 2022 1:39 PM IST

সোমবার আইপিএলের মেগা ফাইটে মুখোমুখি দিল্লি ক্যাপিটালস ও পঞ্জাব কিংস। শেষ চারে ওঠার লড়াইয়ে এই ম্য়াচ খুবই গুরুত্বপূর্ণ ঋষভ পন্থ ও মায়াঙ্ক আগরওয়ালের দলের কাছে। মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে হচ্ছে এই মহারণ। মেগা ম্যাচে টস ভাগ্য সাথ মায়াঙ্ক আগরওয়ালের। রাতের খেলায় টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন মায়াঙ্ক আগরওয়াল। ডিউ সমস্যার কারণেই এই সিদ্ধান্ত পঞ্জাব কিংস অধিনায়কের। আজকের ম্যাতে পঞ্জাব দলে কোনও পরিবর্তন হয়নি। অপরদিকে টস হারলেও বড় স্কোর করে বিপক্ষকে চাপে রাখাই লক্ষ্য ঋষভ পন্থের দলের। আজকের ম্য়াচে দিল্লি দলে দুটি পরিবর্তন হয়েছে চেতন সাকারিয়ার জায়গায় দলে ফিরেছেন খালিল আহমেদ ও  কেএস ভরতের জায়গা দলে এসেছেন সরফরাজ খান।

 

 

পঞ্জাব কিংসের বিরুদ্ধে দিল্লি দলের ব্য়াটিং লাইনআপে ওপেনিং রয়েছেন সরফরাজ খান ও ডেভিড ওয়ার্নার। এছাড়া দলের মিডল অর্ডারে তিন নম্বরে আসতে পারেন  অলরাউন্ডার মিচেল মার্শ। তারপর দলের উইকেট রক্ষক ও অধিনায়ক ঋষভ পন্থ। এরপর নামতে পারেন ললিত যাদব ও  রভম্য়ান পাওয়েল। দলে অলরাউন্ডারের ভূমিকায় দেখা যাবে অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুরকে। এছাড়া রয়েছে মিচেল মার্শও। প্রয়োজনে বল করছেন ললিত যাদব ও  রভম্য়ান পাওয়েল। দিল্লি দলের অলরাউন্ডার বিভাগ খুবই শক্তিশালী। দলের বোলিং লাইনআপে স্পিন অ্যাটাকে প্রধান ভরসা  চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব।  অক্ষর প্য়াটলও রয়েছেন স্পিন অ্য়াটাকে। পেসার হিসেবে দেখা যাবে শার্দুল ঠাকুর,খালিল আহমেদ ও আনরিখ নকিয়াকে। 

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে পঞ্জাব কিংস দলের ব্য়াটিং লাইনআপে ওপেনিংয়ে  থাকছেন জনি বেয়ারস্টো, শিখর ধওয়ান। মিডল অর্ডারে খেলবেন ভানুকা রাজাপক্ষ, লিয়াম লিভিংস্টোন ও মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক)। উইকেট রক্ষক ব্য়াটসম্যান হিসেবে পঞ্জাব দলে খেলবেন জিতেশ শর্মা। দলে অলরাউন্ডারের জায়গায় খেলবেন ঋষি ধওয়ান। স্পিন  অ্যাটাকে থাকছেন তারকা লেগ স্পিনার রাহুল চাহার ও হরপ্রীত ব্রার। পঞ্জাবের পেস বোলিং লাইনআপে পেস অ্যাটাকে খেলবেন কাগিসো রাবাডা, অর্শদীপ সিং।

প্রসঙ্গত, বর্তমানে ১২ ম্য়াচে ৬টি জয় ও ৬টি হার ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পঞ্চম স্থানে রয়েছে দিল্লি ক্যাপিটালস। অপরদিকে, সমসংখ্যক ম্যাচে একই পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে থাকায় সপ্তম স্থানে রয়েছে পঞ্জাব কিংস। দুই দলের ক্ষেত্রেই আজকের ম্যাচ ডু অর ডাই। একে অপরকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ দুই দল। হাড্ডাহাড্ডি ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

Read more Articles on
Share this article
click me!