DC vs SRH- দিল্লি ক্যাপিটালস বনাম সানরাইজার্স হায়দরাবাদ কেমন হতে পারে দুই দল, দেখে নিন

আইপিএল ২০২২ (IPL 2022) -এর গুরুত্বপূর্ণ ম্য়াচে মুখোমুখি দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদ (DC vs SRH)।  জয়ে ফিরতে মরিয়া কেন উইলিয়ামসন ও ঋষভ পন্থের দল। ম্য়াচের আগে দেখে নেওয়া যাক দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদ দলের সম্ভাব্য একাদশ।
 

Web Desk - ANB | Published : May 5, 2022 6:36 AM IST

একটি দল ৯টি ম্য়াচের মধ্যে ৫টিতে জিতে লিগ টেবিলের পঞ্চম স্থানে রয়েছে। আজকের ম্যাচ জিততে পারলে সুযোগ থাকছে তৃতীয় স্থানে উঠে আসার। অপরদিকে আরেকটি দল ৯টি ম্যাচের মধ্যে চারটিতে জিতে রয়েছে লিগ টেবিলের সপ্তম স্থানে। আজকের ম্য়াচ জিততে পারলে রয়েছে প্রথম পাঁচে চলে আসার হাতছানি। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার আইপিএলের মেগা ম্য়াচে মুখোমুখি হতে চলেছে দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদ। কেন উইলিয়ামসন ও ঋষভ পন্থের দলের লড়াই দেখতে মুখিয়ে রয়েছেন ক্রিকেট প্রেমিরা। হাড্ডাহাড্ডি ম্য়াচ দেখার অপেক্ষায় সকলে। আজকের ম্য়াচে দুই দলের প্রথম একাদশ কী হবে তা নিয়ে রয়েছে জল্পনা। চলুন মেগা ম্য়াচের আগে দেখে নেওয়া যাক দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদ দলের সম্ভাব্য একাদশ।

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ-
সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দিল্লি দলের ব্য়াটিং লাইনআপে ওপেনিং শুরুর করবেন পৃথ্বি শ ও ডেভিড ওয়ার্নার। এছাড়া দলের মিডল অর্ডারে তিন নম্বরে আসতে পারেন  অলরাউন্ডার মিচেল মার্শ। তারপর দলের উইকেট রক্ষক ও অধিনায়ক ঋষভ পন্থ। এরপর নামতে পারেন ললিত যাদব ও  রভম্য়ান পাওয়েল। দলে অলরাউন্ডারের ভূমিকায় দেখা যাবে অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুরকে। এছাড়া রয়েছে মিচেল মার্শও। প্রয়োজনে বল করছেন ললিত যাদবও। সঙ্গে রভম্য়ান পাওয়েলও থাকছে। দিল্লি দলের অলরাউন্ডার বিভাগ খুবই শক্তিশালী। দলের বোলিং লাইনআপে স্পিন অ্যাটাকে প্রধান ভরসা  চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব।  অক্ষর প্য়াটলও রয়েছে স্পিন অ্য়াটাকে। পেসার হিসেবে দেখা যাবে চেতন সাকারিয়া ও মুস্তাফিজুর রহমান। সঙ্গে রয়েছে শার্দুল ঠাকুর। 

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ-
আজকের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে  সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশের ব্য়াটিংলাইনআপে ওপেনিংয়ে থাকবেন কেন উইলিয়ামসন (অধিনায়ক) ও অভিষেক শর্মা। মিডল অর্ডারে খেলবেন রাহুল ত্রিপাঠী, নিকোলাস পুরান (উইকেট  রক্ষক), আইডেন মার্করাম।  দুরন্ত ফর্মে রয়েছেন অভিষেক, ত্রিপাঠী ও মার্করাম। দলে অলরাউন্ডারের ভূমিকায়  শশাঙ্ক সিং ও  জগদীশা সুচিত।  ওয়াশিংটন সুন্দর ফের চোট পাওয়ায় দলে ফিরতে পারেন সুচিত । হায়দরাবাদের পেস অ্য়াটাকে খেলবেন মার্কো জানসেন, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন,উমরান মালিক। মার্কো জানসেন গত ২ ম্যাচে ফেল করলেও দুরন্ত ফর্মে রয়েছে উমরান মালিক। ভালো বোলিং করছেন ভুবি ও নটরাজনও।

দিল্লি ক্যাপিটালস বনাম সামরাইজার্স হায়দরাবাদের ম্য়াচ হতে চলছে মুম্বইয়ের ব্রাবোন স্টেডিয়ামে। কেন উইলিয়ামসন ও ঋষভ পন্থের দুই দলেই একাধিক ম্য়াচ উইনার রয়েছে, যারা একার ক্ষমতায় ম্য়াচের ভাগ্য নির্ধারন করতে পারে।  দুই দলের ব্যাটিং-বোলিং বিভাগের শক্তি-ভারসাম্য ও গভীরতা বিচার করলে সানরাইজার্স হায়দরাবাদ ও দিল্লি ক্যাপিটালস দলের মধ্যে খুব একটা তফাৎ নেই। সাম্প্রতিক ফর্মের নিরিখে কিছুটাএগিয়ে অরঞ্জ আর্মি। আজকের ম্যাচে যেই দল টস জিতবে তাদেরকেই এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। 

আরও পড়ুনঃDC vs SRH- দিল্লি ক্যাপিটালস বনাম সানরাইজার্স হায়দরাবাদ, জয়ে ফেরাই লক্ষ্য দুই দলের

আরও পড়ুনঃকোন দুটি রঙের পোষাকের প্রতি প্রেম রয়েছে হার্দিক পান্ডিয়ার বউয়ের, ১০টি ছবিতে জেনে নিন আপনিও

আরও পড়ুনঃগাড়িতে-নৌকায় শুয়ে থেকে ঝোপের আড়ালে, কখনও আবার দিচ্ছেন চুমু, ফের ভাইরাল হাসিন জাহান

Read more Articles on
Share this article
click me!