আইপিএলের মাঝেই বান্দ্রায় রাজকীয় বাড়ি কিনলেন পৃথ্বি শ, দাম জানলে অবাক হবেন

আইপিএল ২০২২ (IPL 2022) -এর মাঝেই সকলকে চমক দিলেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) তারকা পৃথ্বি শ (Pritvi Shaw)। বান্দ্রায় বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন তিনি। দাম শুনেক চোখ কপালে উঠববে আপনারও।

Web Desk - ANB | Published : May 3, 2022 1:56 PM IST

দিল্লি ক্যাপিটালসের ওপেনিংয়ে অন্যতম সেরা তারকা পৃথ্বি শ। এবার আইপিএলে খুবব একটা ছন্দে পাওয়া না গেলেও কেলেছেন কয়েকটি ভালো ইনিংস। ৯ ম্যাচে তার সংগ্রহ ২৫৯ রান। দেশকে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন করে ও অনবদ্য ব্য়াটিং করে রাতারাতি তারকা তকমা জুটেছিল পৃথ্বির। দেশের জার্সিতে টেস্ট অভিষেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সেঞ্চুরি করে সর্বকনিষ্ঠ ভারতীয় ক্রিকেটার হয়েছিলেন।  নিজের ক্রিকেটের বাইরে ব্যক্তিগত জীবন নিয়েও সবসময় চর্চায় থাকেন পৃথ্বি। বিশেষ করে অভিনেত্রী প্রাচী সিংয়ের সঙ্গে তার প্রেমের জল্পনা নিয়ে প্রায়শই ঝড় ওঠে নেট দুনিয়ায়। সম্প্রতি নিজের একটি বিলাসহুল গাড়িও কিনেছিলেন  পৃথ্বি শ। এবার নিজের বাড়ি কেনা নিয়ে ফের একবার শিরোনামে ভারতীয় ক্রিকেট তারকা। 

জানা গিয়েছে গত ২৮ এপ্রিল মুম্বইয়ের বান্দ্রায় একটি রাজকীয় ফ্ল্যাট কিনেছেন পৃথ্বি শ। বান্দ্রা রিক্লেমেশনে একটি প্রিমিয়াম আবাসিক অ্যাপার্টমেন্ট কিনেছেন। খবর অনুযায়ী, এর দাম সাড়ে ১০ কোটি টাকা। ইনডেক্স ট্যাপ রিপোর্ট অনুসারে,পৃথ্বী শ যে প্রিমিয়াম অ্যাপার্টমেন্টটি কিনেছেন তার কার্পেট এরিয়া ২২০৯ বর্গফুট। যেখানে একটি টেরেস ১৬৫৪ বর্গফুটের। তাঁর অ্যাপার্টমেন্ট প্রকল্প ৮১ অরিয়েটে অবস্থিত। এর স্ট্যাম্প ডিউটি ​​বাবদ ৫২.৫০ লক্ষ টাকা খরচ করেছেন পৃথ্বী শ। শুধু বাড়ি নয়,সেই সঙ্গে তিনটি গাড়ি রাখার জায়গাও কিনেছেন তিনি। বাড়িটির অন্দর সজ্জা অবাক করার মত বলেই জানা যাচ্ছে। প্রসঙ্গত, ২০১৮ সালের আইপিএলে ১ কোটি ২০ লক্ষ টাকা দিয়ে তাঁকে কিনেছিল দিল্লি। এ বার তাঁকে নিলামে তোলেনি তারা। সাড়ে সাত কোটি টাকা দিয়ে রেখে দিয়েছিল দলে। অর্থাৎ পৃথ্বি শ-য়ের নতুন বাড়ির দাম তার এযাবৎকালের আইপিএলের  রোজগারের থেকেও বেশ। ছোট বেলা মাকে হারিয়েছিলেন পৃথ্বি। ছেলেকে ক্রিকেটার তৈরি করার জন্য ব্যবসাও ছেড়ে দিয়েছিলেন তার বাবা। অবশেষে নিজের ও পরিবারের স্বপ্ন পূরণ করতে পেরে খুশি পৃথ্বি শ।

আরও পড়ুনঃগাড়িতে-নৌকায় শুয়ে থেকে ঝোপের আড়ালে, কখনও আবার দিচ্ছেন চুমু, ফের ভাইরাল হাসিন জাহান

আরও পড়ুনঃনিক জোন্সের আগে প্রিয়ঙ্কা চোপড়া বিয়ে করতে চেয়েছিলেন ভারত অধিনায়ককে, জানুন সেই কাহিনি

আরও পড়ুনঃকোন দুটি রঙের পোষাকের প্রতি প্রেম রয়েছে হার্দিক পান্ডিয়ার বউয়ের, ১০টি ছবিতে জেনে নিন আপনিও

দীর্ঘ দিন ধরে জাতীয় দলের বাইরে থাকলেও তাকে ভবিষ্যতের তারকা হিসেবে আখ্যা দিয়েছেন অনেকেই। সচিন তেন্ডুলকর পর্যন্ত তাকে একাধিকবার টিপস দিয়েছেন। এখনও পর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের জার্সিতে ৫টি টেস্ট ম্য়াচ খেলেছেন পৃথ্বি। একটি শতরান সহ তার সংগ্রহ ৩৩৯ রান। গড় ৪২.৩৮। ৬ আন্তর্জাতিক একদিনের ম্য়াচও খেলেছেন তিনি। সেখানে তার সংগ্রহ ১৮৯ রান। ১টি ২০ ম্য়াচ খেলেছেন কোনও রান করেননি। আইপিএলে ৬২টি ম্য়াচে ১২টি অর্ধশতরান সহ পৃথ্বি শ করেছেন ১৫৬৪ রান। আইপিএল ও ঘোরায় ক্রিকেট খেলে ভারতীয় দলে কামব্যাক করাই তার লক্ষ্য। তবে তার আগে বিলাসবহুল ফ্ল্যাট কিনে সকলকে অবাক করলেন পৃথ্বি শ।

Read more Articles on
Share this article
click me!