KKR vs RR- আইপিএলের মাঝেই খেলা ছাড়ার ইঙ্গিত দিলেন কেকেআরের সুনীল নারিন, কারণটা কী

আইপিএল ২০২২ (IPL 2022) -এ আজ মাইলস্টোন ম্যাচে নামতে চলেছেন সুনীল নারিন (Sunil Narine)। কিন্তু তার আগে নিজের খেলা ছাড়ার প্রসঙ্গে কেন হঠাৎ মুখ খুললেন কেকেআর (KKR) তারকা, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। 
 

Web Desk - ANB | Published : Apr 18, 2022 12:32 PM IST / Updated: Apr 18 2022, 06:04 PM IST

আইপিএলের ইতিহাসে অন্যতম সল বোলার তিনি। সেরা স্পিনারদের তালিকাতেও তার নাম অনেক উপরের দিকেই থাকবে। তার মিস্ট্রি স্পিনের একশো শতাংশ  সমাধাম আজ পর্যন্ত কোনও ব্য়াটসম্য়ানই করতে পারেননি। আগের থেকে ধার একটু কমেছি ঠিকই, আগের মতো প্রচুর উইকেট পান না ঠিকই, কিন্তু তার বলে প্রচুর রান মেরে নিয়ে যাবে এমন ব্য়াটসম্যান খুবই কমই রয়েছে। তিনি কেকেআরের দীর্ঘদিনের সৈনিক, ক্যারেবিয়ান মিস্ট্রি স্পিনার সুনীল নারিন। এবারের আইপিএলও খুব বেশি উইকেট না পেলেও রান মোটে খরচ করতে রাজি নন ওয়েস্ট ইন্ডিজ তারকা। কিন্তু কেরিয়ারের মাইলস্টোন ম্য়াচের সামনে দাঁড়িয়ে এমন এক ইঙ্গত দিলেন সুনীল নারিন, যা শুনে একটু হলেও হতাশ হয়েছে কলকাতা নাইট রাইডার্স ভক্ত সহ ক্রিকেট প্রেমিরা।

সোমবার রাজস্থান রয়্যালসের মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। আর এই ম্য়াচে নজির গড়তে চলেছেন সুনীল নারিন। কেকেআরের প্রথম ক্রিকেটার হিসেবে একটি ফ্র্যাঞ্চাইজির হয়ে ১৫০টি আইপিএল ম্যাচ খেলার রেকর্ড গড়তে চলেছেন এই মিস্ট্রি স্পিনার। তার জন্য দলের তরফ থেকে তাকে শুভেচ্ছাও জানানো হয়েছে। কিন্তু এই মাইলস্টোন গড়ার আগে এক সাক্ষাৎকারে নিজের খেলা ছাড়া প্রসঙ্গে মুখ খুললেন সুনীল নারিন। তিনি বলেছেন,'এটা অত্যন্ত দীর্ঘ যাত্রা। নাইটদের হয়ে ১৫০টি ম্যাচ খেলা কম কথা নয়। কেকেআর-এর হয়েই আইপিএল শেষ করতে চাই। খেলা ছাড়ার পরে বোলিং কোচ হিসেবে কেকেআর-এ ফিরে আসতে চাই। কেননা আমি বোলিং নিয়ে অনেক কিছু করেছি। নিজের অ্যাকশন নিয়ে জেনেছি। কোন বিষয়টা সাহায্য করে, কোনটা কাজে লাগে না, বুঝেছি। আশা করি দরজা খোলা থাকবে এবং আমি কেকেআর-এর জার্সিতে যাত্রা জারি রাখতে পারব।' 

 

 

কেকেআরের আইপিএল ইতিহাসে অন্যতম সেরা পারফর্মারের নাম সুনীল নারিন। ২০১২ ও ২০১৪ সালে যে দুবার কলকাতা নাইট রাইডার্স চ্যাম্পিয়ন হয়েছে সেখানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন নারিন। শুধু বল হাত মায়াজাল বোনা নয়, ব্যাট হাতেও খেলেছেন একাধিক বিধ্বংসী ইনিংস।  ২০১২ থেকে ২০২২ সাল পর্যন্ত ৩৩ বছরের নারিন এখনও পর্যন্ত ১৪৯টি ম্যাচে কেকেআরের হয়ে খেলে ফেলেছেন। এরমধ্যে ১৬৫টি উইকেট নিয়েছেন তিনি। ১৪৭টি উইকেট এসেছে আইপিএল-এ। অর্থাৎ আর মাত্র তিনটি উইকেট নিলেই প্রথম নাইট ও সব মিলিয়ে অষ্টম বোলার হিসাবে ১৫০টি আইপিএল উইকেট নিয়ে ফেলবেন নারিন।  এছাড়া ব্যাট হাতেও আইপিএলে এক হাজার রান করা থেকে আর ২৪ রান দূরে রয়েছেন তিনি। বর্তমানে তাঁর মোট রান সংখ্যা ৯৭৬। তবে মরসুমের মাঝপথে হঠাৎ নারিন খেলা ছাড়ার কথায় উদ্বিগ্ন কেকেআর ফ্যানরা। তাহলে কী খুব শীঘ্রই বুট জোড়া তুলে রাখবেন নারিন, উঠছে প্রশ্ন। 

আরও পড়ুনঃ'বোনের' সঙ্গে চুটিয়ে সেক্স, করে দিয়েছিলেন গর্ভবতী, এখন কেমন আছেন এই তারকা ক্রীড়াবিদ

আরও পড়ুনঃKKR vs RR- বাদ পড়তে পারে তারকা ক্রিকেটার, দলে একাধিক বদল, দেখুন রাজস্থানের বিরুদ্ধে কেকেআরের সম্ভাব্য একাদশ

আরও পড়ুনঃজন্মদিনে জাপটে ধরে শুভেচ্ছা, কে এল রাহুলকে ভালোবাসায় ভরিয়ে দিলেন আথিয়া শেট্টি

Read more Articles on
Share this article
click me!