MI vs GT- মুম্বই ইন্ডিয়ান্স বনাম গুজরাট টাইটানস ম্য়াচে কেমন হতে পারে দুই দল, দেখে নিন

আইপিএল ২০২২ (IPL 2022) -এ শুক্রবার মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও গুজরাট টাইটানস (MI vs GT)। পঞ্জাবের বিরুদ্ধে হারের ধাক্কা সামলে ফের জয়ে ফেরাই লক্ষ্য হার্দিক পান্ডিয়ার দলের। অপরদিকে মরসুমের দ্বিতীয় জয় পেতে মরিয়া রোহিত শর্মার দল। 

Web Desk - ANB | Published : May 6, 2022 6:38 AM IST

একটি দল ১০ টি ম্য়াচ খেলে ৮টি জিতে ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষ স্থানে রয়েছে। অপর দল প্রতিযোগিতায়া টানা ৮ ম্য়াচ হারের পর নবম ম্যাচে প্রথম জয়ের স্বাদ পেয়েছে। রয়েছে লিগ টেবিলের ১০ নম্বরে। আই পরিস্থিতিতে শুক্রবার আইপিএল ২০২২-এর মেগা ম্যাচে মুখোমুখি হতে চলেছে লিগ টপার হার্দিক পান্ডিয়ার দল ও লিগ টেবিলের লাস্ট বয় রোহিত শর্মার দল। নিজের পুরোনো দলের বিরুদ্ধে জয় পেতে মরিয়া হার্দিক পান্ডিয়া। অপরদিকে প্রতিযোগিতায় দ্বিতীয় জয় পাওয়ার লক্ষে নামছে ৫ বারের আইপিএল চ্যাম্পিয়ন। রোহিত বনাম হার্দিকের দ্বৈরথ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা। এই ম্য়াচে দুই দলের প্রথম একাদশ কী হতে পারে তা নিয়েও জল্পনা রয়েছে ক্রিকেট প্রেমিদের মধ্যে। ম্য়াচ শুরুর আগে দেখে নিন মুম্বই ইন্ডিয়ান্স ও গুজরাট টাইটানস ম্যাচে দুই দলের সম্ভাব্য একাদশ। 

গুজরাট টাইটানসের সম্ভাব্য একাদশ-
মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে গুজরাট টাইটানসের প্রথম একাদশের ব্যাটিং লইনআপে ওপেনিংয়ে থাকতে চলেছেন শুবমান গিল ও ঋদ্ধিমান সাহা।  দলের মিডল অর্ডারে থাকতে পারেন সাই সুদর্শন ও  ডেভিড মিলার। দলে একাধিক অলরাউন্ডার রয়েছে গুজরাট টাইটানসের।  এরপর থাকছেন  অধিনায়ক হার্দিক পান্ডিয়া ও রাহুল তেওয়াটিয়া। দুই জনেই ব্যাটিং-বোলিংয়ে পারদর্শী।  দলের স্পিন অ্যাটাকে থাকছেন আফগান তারকা রাশিদ খান।  পেস অ্যাটাক ভারতীয় তারকা পেসার মহম্মদ শামি, কিউই তারকা লকি ফার্গুসন ও  ক্যারেবিয়ান পেসার আলজারি জোসেফ ও প্রদীপ সাঙ্গোয়ান। 

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ-
গুজরাট টাইটানসের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্স দলের ব্যাটিং লাইনআপের ওপেনিংয়ে থাকছেন দলের দুই তারকা রোহিত শর্মা ও ইশান কিশান। এরপর মিডল অর্ডারে দেখা  যাবে টিম ডেভিডকে।  তারপরপর দুরন্ত ফর্মে থাকা সূর্যকুমার যাদব ও তরুণ ভারতীয় ব্য়াটসম্য়ান তিলক ভার্মা। দুজনেই দুরন্ত ফর্মে রয়েছেন। মুম্বই দলে অলরাউন্ডারের ভূমিকায় খেলতে দেখা যেতে পারে কায়রন পোলার্ড, ড্যানিয়েল সামসকে ও ঋত্ত্বিক শকিনকে। দলের বোলিং লাইনআপে স্পিন অ্যাটাকের দায়িত্বেও থাকববেন ঋত্ত্বিক। পেস অ্যাটাকে  দেখা যাবে জসপ্রীত বুমরা, কুমার কার্তিকে ও রিলে মারডিথকে। সঙ্গে থাকছে ড্যানিয়েল সামসও। 

গুজরাট টাইটানস বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্য়াচ হতে চলছে মুম্বইয়ের ব্রাবোন স্টেডিয়ামে। হার্দিক পান্ডিয়া ও রোহিত শর্মার দুই দলেই একাধিক ম্য়াচ উইনার রয়েছে, যারা একার ক্ষমতায় ম্য়াচের ভাগ্য নির্ধারন করতে পারে।  দুই দলের ব্যাটিং-বোলিং বিভাগের শক্তি-ভারসাম্য ও গভীরতা বিচার করলে বর্তমানে মুম্বই ইন্ডিয়ান্সের থেকে কিছুটা এগিয়ে গুজরাট টাইটানস। সাম্প্রতিক ফর্মের নিরিখে কিছুটা এগিয়ে গুজরাট। আজকের ম্যাচে হার্দিক পান্ডিয়ার দলকেই এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। 

আরও পড়ুনঃMI vs GT- মুম্বই ইন্ডিয়ান্স বনাম গুজরাট টাইটানস, রোহিত বনাম হার্দিক দ্বৈরথে কে হাসবে শেষ হাসি

আরও পড়ুনঃম্যাচের আগের রাতে কতবার সেক্স করেন ডেভিড ওয়ার্নার, জবাব দিয়েছিলেন অজি তারকার বউ
 

Read more Articles on
Share this article
click me!