MI vs LSG- একাই শতরান করে দলকে টানলেন কেএল রাহুল, মুম্বইকে ১৬৯ রানের টার্গেট দিল লখনউ

আইপিএল ২০২২ (IPL 2022) -এর গুরুত্বপূর্ণ ম্যাচে রবিবার মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও লখনউ সুপার জায়ান্টস (MI vs LSG)। ম্য়াচে প্রথমে ব্য়াট করে রান করল লখনউ সুপার জায়ান্টস। শতরান করলেন কেএল রাহুল। 
 

Web Desk - ANB | Published : Apr 24, 2022 4:02 PM IST / Updated: Apr 24 2022, 09:38 PM IST

একদিকে প্রথম জয়ের লক্ষ্য মুম্বই ইন্ডিয়ান্স। অপরদিকে জয়ে ফিরতে মরিয়ে লখনউ সুপার জায়ান্টস। আইপিএল ২০২২-এর গুরুত্বপূর্ণ ম্য়াচের প্রথমার্ধে ব্য়াটে-বলে টানটান লড়াই রোহিত শর্মা ও কেএল রাহুলের দলে। কেএল রাহুলের অধিনায়কোচিত শতরানের ইনিংস। অপরদিক মুম্বই বোলারদের মরিয়া চেষ্টা। ম্য়াচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রোহিত শর্মা। নির্ধারিত ২০ ওভারে  ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান করে। দলের হয়ে সর্বোচ্চ  ৬২ বলে ১০৩ রান করেন কেএল রাহুল। এছাড়া অন্য কোনও ব্য়াটসম্য়ান বড় রান করতে পারেননি। মনীশ পাণ্ডে করেন ২২ রান। ১৪ রান করেন আয়ূশ বাদোনি। কার্যত ওয়ান ম্যান শো ছিল লখনউয়ের ইনিংস। মুম্বইয়ের হয়ে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন রিলে মারডিথ ও কাায়রন পোলার্ড। একটি করে উইকেট নেন ড্যানিয়েল সামস ও জসপ্রীত বুমরা।  

 

Latest Videos

 

টস হেরে ব্য়াট করতে নেমে এদিন শুরুটা খুব একটা খারাপ করেনি লখনউ সুপার জায়ান্টসের দুই ওপেনার কেএল রাহুল ও কুইন্টন ডিকক। কিন্তু বেশি বড় পার্টনারশিপ করতে পারেনি তারা। চতুর্থ ওভারে গলের ২৭ রানের মাথায় প্রথম উইকেট পড়ে লখনউয়ের। ব্যক্তিগত ১০ রান করে জসপ্রীত বুমরার বলে আউট হন ডিকক। এরপর ক্রিজে আসেন মনীশ পাণ্ডে।  একদিক থেকে আক্রমণাত্মক ইনিংস খেলেন কেএল রাহুস। বেশ কিছু চোখ ধাঁধানো শট উপহার দেন তিনি। অপরদিকে তাকে যোগ্য সঙ্গ দেন মনীশ পাণ্ডে। নিজেদের মধ্যে অর্ধশতরানের পার্টনারশিপ করে দলকে শক্ত ভিতের উপর দাড় করিয়ে দেন কেএল রাহুল ও মনীশ পাণ্ডে। অবশেষে দলের ৮৫ রানের দ্বিতীয় উইকেট পড়ে  লখনউয়ের। ব্যক্তিগত ২২ রান করে কায়রন পোলার্ডের বলে আউট হন মনীশ পাণ্ডে।

 

 

মনীশ পাণ্ডে আউট হওয়ার পর একদিক থেকে নিজের ইনিংস চালিয়ে যান কেএল রাহুল। নিজের অর্ধতরানও পূরণ করেন লখনউ সুপার জায়ান্টস অধিনায়ক। কিন্তু অপরদিক থেকে পরপর উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে যায় লখনউ। ১০২ রানের মাথায় খাতা না খুলেই ড্যানিয়েল সামসের বলে আউট হন মার্কাস স্টয়নিস। ক্রণাল পান্ডিয়াও মাত্র ১ রান পোলার্ডের বলে আউট হন। দীপক হুডা ১০ রান করে রিলে মারডিথের বলে সাজঘরে ফেরত যান। ১২১ রানে পঞ্চম উইকেট পড়ে। লাগাতার উইকেট পড়লেও হাল ছাড়েননি কেএল রাহুল। একার কাঁধে দলকে এগিয়ে নিয়ে যান। চালিয়ে যান নিজের আক্রমণাত্মক শট। ৬১ বলে এই মরসুমের নিজের দ্বিতীয় শতরানও পূরণ করেন কেএল রাহুল। অপরদিকে তাকে যোগ্য সঙ্গ দেন তরুণ আয়ূশ বাদোনি। অবশেষে শেষ ওভারে ৪৭ রানেরপার্টনারশিপ করে আউট হন বাদোনি। ১৪ রান করেন মারডিথের বলে আউট হন তিনি। শেষ পর্যন্ত ১৬৮ রানে থামে লখনউয়ের ইনিংস। ১০৩ রান করে অপরাজিত থাকেন কেএল রাহুল। ১২টি চার ও ৪টি ছয়ে সাজানো তার ইনিংস। মুম্বই ইন্ডিয়ান্সের টার্গেট ১৬৯ রান। 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা