লাগাতার হার পর সোশ্যাল মিডিয়ায় বার্তা রোহিত শর্মার, কী লিখলেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক

আইপিএল ২০২২ (IPL 2022) -এর গুরুত্বপূর্ণ ম্যাচে রবিবার মুম্বই ইন্ডিয়ান্সকে ৩৬ রানে হারিয়েছে লখনউ সুপার জায়ান্টস (MI vs LSG)। ম্য়াচে প্রথমে ব্য়াট করে রান করল লখনউ সুপার জায়ান্টস। শতরান করলেন কেএল রাহুল। মুম্বই ইন্ডিয়ান্সের ইনিংস শেষ হয় ১৩২ রানে। দলের লাগাতার হারের পর ক্ষমা চালেন রোহিত শর্মা।
 

Web Desk - ANB | Published : Apr 25, 2022 1:54 PM IST

আইপিএলের ইতিহাসে ট্রফি জয়ের নিরিখে সবথেকে সফল দল মুম্বই ইন্ডিয়ান্স। এখনও পর্যন্ত মোট ৫ বার আইপএল চ্যাম্পিয়ন হয়েছে রোহিত শর্মার দল। প্রতিবারই দলের অধিনায়কত্ব করেছেন হিটম্য়ান। কিন্তি ২০২২ সালের আইপিএল যে এমন লজ্জার ইতিহাস সৃষ্টি করবে এই ফ্র্যাঞ্চাইজির জন্য তা স্বপ্নেও ভাবতে পারেনি কর্মকর্তা, সমর্থক থেকে শুরু করে প্লেয়াররা। প্রতিযোগিতার আটটি ম্য়াচ কেলে ফেললেও এখনও প্রথম জয় অধরা মুম্বই ইন্ডিয়ান্সের। আইপিএলের ১৫ বছরের ইতিহাসে এমন নজির নেই প্রতিযেগিতার শুরু থেকে টানা আটটি ম্য়াচ হারার। এছাড়াও একাধিক লজ্জরা রেকর্ড গড়েছে আইপিএলের সফলতম দলটি। তাই প্রতিযোগিতার আটটি ম্য়াচ হারের পর সোশ্য়াল মিডিয়ায় সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিলেন রোহিত শর্মা। 

দলের লাগাতার হারে যে তিনি বিধ্বস্ত তা লখনউ সুপার জায়ান্টস ম্য়াচের পর রোহিত শর্মার শারীরিক ভাষাই বলে দিচ্ছিল। ব্য়াট হাতে তারও মরসুমটা একেবারেই ভালো যাচ্ছে না। এখনও একটি অর্ধশতরান আসেনি। এই পরিস্থিতিতে দলের লাগাতার হার আরও বেশি চাপ বাড়িয়েছে রোহিতের উপর। সোশ্যাল মিডিয়ায় সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে রোহিত লিখেছেন, 'আমরা এ বার নিজের সেরা পারফরম্যান্স করতে পারিনি। কিন্তু সত্যি মেনে নিতে হয়। খেলার দুনিয়ায় আকছার এমন ঘটনা ঘটেই থাকে। দুনিয়ার একাধিক বড় বড় দল এমন কঠিন অবস্থার মুখে পড়েছে। তবে একনাগাড়ে হারলেও আমাদের ড্রেসিংরুমের বাতাবরণ বদলে যায়নি। সেইজন্য এই দলকে এত ভালবাসি। একইসঙ্গে আমাদের সমর্থকদের ধন্যবাদ জানাই। কারণ এমন কঠিন সময়েও সমর্থকরা আমাদের উপর আস্থা হারাননি।'  

 

 

প্রসঙ্গত, মুম্বই ইন্ডিয়ান্স বনাম লখনউ সুপার জায়ান্টস ম্য়াচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রোহিত শর্মা। নির্ধারিত ২০ ওভারে  ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান করে। দলের হয়ে সর্বোচ্চ  ৬২ বলে ১০৩ রান করেন কেএল রাহুল। এছাড়া অন্য কোনও ব্য়াটসম্য়ান বড় রান করতে পারেননি। মনীশ পাণ্ডে করেন ২২ রান। ১৪ রান করেন আয়ূশ বাদোনি। কার্যত ওয়ান ম্যান শো ছিল লখনউয়ের ইনিংস। মুম্বইয়ের হয়ে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন রিলে মারডিথ ও কাায়রন পোলার্ড। রান তাড়া করতে ৮ উইকেটে হারিয়ে ১৩২ রানে থামে মুম্বই ইন্ডিয়ান্সের ইনিংস। দলের হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেন রোহিত শর্মা। ৩৮ রান করেন তিলক ভার্মা। লখনউয়ের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নেন ক্রুণাল পাণ্ডিয়া। ৩৬ রানে ম্যাচ জেতে কেএল রাহুলের দল। 

Read more Articles on
Share this article
click me!