RCB vs SRH- আরসিবি বনাম সানরাইজার্স হায়দরাবাদ, দেখে নিন কেমন হতে পারে দুই দলের সম্ভাব্য একাদশ

আইপিএল ২০২২ (IPL 2022) -এর গুরুত্বপূর্ণ ম্য়াচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও সানরাইজার্স হায়দররাবাদ (RCB vs SRH)। জয়ের ধারা ধরে রাখাই লক্ষ্য ফাফ ডুপ্লেসি ও কেন উইলিয়ামসনের দল। 

Web Desk - ANB | Published : Apr 23, 2022 10:56 AM IST

শনিবার আইপিএল ২০২২-এর দ্বিতীয় ম্য়াচে দুই অভিজ্ঞ অধিনায়কের দ্বৈরথ। একদিকে ফাফ ডুপ্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। অপরদিকে কেন উইলিয়ামসনের সানরাইজার্স হায়দরাবাদ। বর্তমানে ৭টি ম্য়াচের মধ্যে পাঁচটিতে জিতে লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে আরসিবি। অপরদিকে ৬টির মধ্যে ৪টি ম্যাচ জিতে লিগ টেনিলের ষষ্ঠ স্থানে রয়েছে অরেঞ্জ আর্মি। আজকের ম্য়াচে জয়ের ধারা বজায় রাখাই লক্ষ্য দুই দলের। হাড্ডাহাড্ডি রুদ্ধশ্বাস ম্যাচ দেখার অপক্ষায় ক্রিকেট প্রেমিরা। আরসিবি বনাম সানরাইজার্স ম্যাচে দুই দলের প্রথম একাদশ কেমন হবে তা নিয়েও জল্পনা রয়েছে ক্রিকেট প্রেমিদের মধ্যে। ম্য়াচের আগে দেখে নিন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ-
সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথম একাদশের ব্যাটিং লাইনে থাকতে চলেছেন ওপেনিংয়ে অধিনায়ক ফাফ ডুপ্লেসি ও তরুণ অনুজ রাওয়াত। মিডল অর্ডারে খেলবেন প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। এরপর রয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। তারপর উইকেট রক্ষক ব্যাটসম্য়ান দীনেশ কার্তিক। লোয়ার মিডল অর্ডার ও দলে অলরাউন্ডার হিসেবে খেলবেন শাহবাজ আহমেদ  ও  ওয়ানিন্দু হাসরঙ্গা। এছাড়া থাকতে পারে সুযশ প্রভুদেশাই। আরসিবির স্পিন বিভাগের দায়িত্বও থাকছে এই হাসরঙ্গা ও শাহবাজ আহমেদের উপর। এছাড়া পেস অ্যাটাকে থাকছেন জস হ্যাজেলউড, হার্শল প্যাটেল ও মহম্মদ সিরাজ।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ-
আজকের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে  সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশের ব্য়াটিংলাইনআপে ওপেনিংয়ে রয়েছেন কেন উইলিয়ামসন (অধিনায়ক) ও অভিষেক শর্মা। মিডল অর্ডারে খেলবেন রাহুল ত্রিপাঠী, নিকোলাস পুরান (উইকেট  রক্ষক), আইডেন মার্করাম।  দুরন্ত ফর্মে রয়েছেন ত্রিপাঠী ও মার্করাম। দলে অলরাউন্ডারের ভূমিকায় রয়েছেন শশাঙ্ক সিং ও  জগদীশা সুচিত। চোটের কারণে ওয়াশিংটন সুন্দর না থাকায় স্পিন অ্যাটাকের দায়িত্বও থাকছে সুচিতের উপর । হায়দরাবাদের পেস অ্য়াটাকে খেলছেন মার্কো জানসেন, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন,উমরান মালিক।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও সানরাইজার্স হায়দররাবাদের ম্য়াচ হতে চলেছে মুম্বইয়ের ব্রাবোন স্টেডিয়ামে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও সানরাইজার্স হায়দররাবাদ  দুই দলেই একাধিক ম্য়াচ উইনার রয়েছে। তবে দুই দলের ব্য়াটিং-বোলিং বিভাগের সামগ্রিক শক্তি , ভারসাম্য ও গভীরতা বিচার করলেও কিছুটা এগিয়ে রাখতে হচ্ছে আরসিবিকে। তবে আজকের ম্য়াচে যেই দল টস জিতবে তাদেরই কিছুটা ম্য়াচ জয়ের জন্য এগিয়ে রাখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। 

Read more Articles on
Share this article
click me!