টস ভাগ্য সাথ দিল না হার্দিক পান্ডিয়ার, বোলিং করার সিদ্ধান্ত কেন উইলিয়ামসনের

সোমবার আইপিএল ২০২২ (IPL 2022) -এর মুখোমুখি গুজরাট টাইটানস ও সানরাইজার্স হায়দরাবাদ (SRH vs GT)। টানা চতুর্থ জয়ের লক্ষ্যে হার্দিক পান্ডিয়ার দল। দ্বিতীয় জয় পেতে মরিয়া কেন উইলিয়ামসম ব্রিগেড।
 

Web Desk - ANB | Published : Apr 11, 2022 1:43 PM IST / Updated: Apr 11 2022, 07:29 PM IST

একদিকে অপরাজিত গুজরাট টাইটানস। অপরদিকে জয়ে ফেরা সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএলের মেগা ম্যাচে মুখোমুখি হার্দিক পান্ডিয়া ও কেন উইলিয়ামসনের দল। মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে টস ভাগ্য সাথ দিল না গুজরাটের। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন অরেঞ্জ আর্মির অধিনায়ক কেন উইলিয়ামসন। ডিউ ফ্যাক্টরের কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছে সানরাইজার্স অধিনায়ক। রাতের দিকে ব্য়াট করলে সুবিধা পাওয়া যায়। যেই দল বোলিং করে তাদের মাঠ ভিজে থাকার কারণে বল ভিজে য়ায়  এবং বল করতে অসুবিধা  হয়। সেই কারণেই এই সিদ্ধান্ত উইলিয়ামসনের। অপরদিকে টস হারলেও তা নিয়ে না ভেবে বড় স্কোর করার লক্ষ্য নিয়ে নামছে হার্দিক পান্ডিয়ার দল। আজকের ম্য়াচে দুই দলই কোনও পরিবর্তন করেনি। একই একাদশ নিয়ে খেলছে। 

 

 

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে গুজরাট টাইটানসের প্রথম একাদশের ব্যাটিং লইনআপে ওপেনিংয়ে রয়েছেন শুবমান গিল ও ম্য়াথিউ ওয়েড। দলের মিডল অর্ডারে রয়েছেন  সাই সুদর্শন ও ডেভিড মিলার। দলে একাধিক অলরাউন্ডার রয়েছে গুজরাট টাইটানসের। অধিনায়র হার্দিক পান্ডিয়া ও রাহুল তেওয়াটিয়া। দুই জনেই ব্যাটিং-বোলিংয়ে পারদর্শী।  এছাড়া লোয়ার মিডল অর্ডারে ব্য়াটিংয়ে থাকছেন অভিনব মনোহর। দলের স্পিন অ্যাটাকে রয়েছেন আফগান তারকা রাশিদ খান। পেস অ্যাটাকে ভারতীয় তারকা পেসার মহম্মদ শামি, কিউই তারকা লকি ফার্গুসন ও  তরুণ ভারতীয় মিডিয়াম পেসার দর্শন নালকাণ্ডে। 

 

 

অপরদিকে আজকের ম্যাচে গজুরাট টাইটানসের বিরুদ্ধে  সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশের ব্য়াটিংলাইনআপে ওপেনিংয়ে রয়েছেন কেন উইলিয়ামসন (অধিনায়ক) ও অভিষেক শর্মা। মিডল অর্ডারে খেলছেন রাহুল ত্রিপাঠী, নিকোলাস পুরান (উইকেট  রক্ষক), আইডেন মার্করাম। দলে অলরাউন্ডারের ভূমিকায় রয়েছেন শশাঙ্ক সিং ও ওয়াশিংটন সুন্দর। স্পিন অ্যাটাকের দায়িত্বও থাকছে সুন্দরের উপর। হায়দরাবাদের পেস অ্য়াটাকে খেলছেন মার্কো জানসেন, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন,উমরান মালিক।

প্রসঙ্গত, আইপিএল ২০২২- এর ২১ তম ম্যাচে সোমাবরা মুখোমুখি হতে চলেছে গুজরাট টাইটানস ও সানরাইজার্স হায়দরাবাদ। কেন উইলিয়ামসন ও হার্দিক পান্ডিয়ার  দলের দ্বৈরথ দেখতে মুখিয়ে ক্রিকেট প্রেমিরা। একদিকে যেখানে  এখনও পর্যন্ত এবারের আইিপএলের অপরাজিত দল হার্দিক পান্ডিয়ার গুজরাট। ৩টি ম্যাচ খেলে তিনটি জয় পেয়ে দুরন্তভাবে শুরু করেছে মরসুম। টানা চতুর্থ জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী হার্দিক ব্রিগেড। অপরদিকে প্রথম দুটি ম্যাচ হারলেও সিএসকের বিরুদ্ধে জয়ে ফিরেছে অরেঞ্জ আর্মি। আজ প্রতিযোগিতার দ্বিতীয় জয় তুলে নিতে মরিয়া কেন উইলিয়ামসনের দল। হাড্ডাহাড্ডি ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Amdanga TMC News : ঠিক যেন গজনি সিনেমা! ঘরে ঢুকে হাতুড়ির....তৃণমূলের তীব্র গোষ্ঠী কোন্দল! দেখুন
Sukanta on Mamata : 'মমতা বাংলায় তালিবানি শাসন চালাচ্ছে'-বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের
Nadia News : পাচার হচ্ছিল রেশনের বস্তা বস্তা চাল! ধরা পড়তেই টাকা দিয়ে পালানর চেষ্টা, শেষে যা হল!
Daily Horoscope Live: ৩০ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Suvendu Adhikari : 'পিসি-ভাইপো মিলে ব্রিটানিয়া তুলে দিয়েছে, জনগণ আপনাকে তুলে ফেলবে'