এক বলে একই ব্যাটসম্যান দুবার রান আউট, আজব ঘটনার সাক্ষী বিবিএল, ভাইরাল ভিডিও

  • বিগ ব্যাশ লিগ সাক্ষী থাকল এক আজব ঘটনার
  • যেই ঘটনা এর আগে ক্রিকেটে ঘটেছে কিনা সন্দেহ
  • একজন ব্যাটসম্যান দুবার রান আউট হয়েছে বিবিএলে
  • যেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মুহূর্তে
     

Sudip Paul | Published : Jan 25, 2021 11:21 AM IST / Updated: Jan 25 2021, 04:52 PM IST

ক্রিকেট ইতিহাসে এমন ঘটনা আগে কখনও ঘটেছে কিনা তা নিয়ে রয়েছে সন্দেহ। সম্ভবত প্রথমবার এমন ঘটনার সাক্ষী থাকল ক্রিকেট বিশ্ব। এক বলে একই ব্যাটসম্যান দুবার রান আউট হওয়ার মত দৃশ্য পূর্বে কবে হয়েছে তা মনে করতে পারছেন না ক্রিকেট বিশেষজ্ঞরা। শুনতে অবাক লাগলে এটাই সত্যি। যার সাক্ষী থাকল অস্ট্রেলিয়ার ঘোয়া টি২০ প্রতিযোগিতা বিগ ব্যাশ লিগ। এক বলে একই ব্যাটসম্যানের দুবার রান আউট হওয়ার ভিডিও এখন ভাইরাল নেট দুনিয়ায়।

রবিবার বিগ ব্যাশ লিগে মুখোমুখি হয়েছিল অ্যাডিলেড স্ট্রাইকার্স এবং সিডনি থান্ডার। সেই ম্যাচেই ঘটে এই আজব কাণ্ড। দশম ওভারে সিডনির ক্রিস গ্রিনের বোলিংয়র সময় নন স্ট্রাইকার এন্ডে ছিলেন অ্যাডিলেডের জেক ওয়েদার‌্যাল্ড। ব্যাট করছিলেন ফিলিপ সল্ট। গ্রিনের বল স্টেড ড্রাইভ মারেন সল্ট। তা গ্রিনের হাতে লেগে উইকেটে লাগে। সেই সময় রান আউটের আপিল করে সিডনি। খুব ক্লোজ হওয়ায় থার্ড আম্পায়ারের কাছে যায় ফিল্ড আম্পায়ার। কিন্তু উইকেটে লেগে বল অন্যদিকে যায়। সেই সময় রান নিতে যান সল্ট ও ওয়েদাব়্যাল্ড ও সিডনির উইকেট কিপার স্যাম বিলিংসের দিকে থ্রো যায়। বিলিংস ফের উইকেটের বেল উড়িয়ে আউটের জন্য আবেদন জানান। 

Latest Videos

 

 

থার্ড আম্পায়ার ভিডিও রিপ্লেতে দেখেন নন স্ট্রাইকার এন্ডেই রান আউট হয়েছেন ওয়েদাব়্যাল্ড। উইকেট বল লাগার সংয় হাওয়ায় ছিল তার ব্যাট। তাই আউট দেওয়া হয় তাকেষ ভিডিও রিপ্লেতে দেখা যায় রান নিতে গিয়ে স্ট্রাইকিং এন্ডেও রান আউট হয়েছেন ওয়েদাব়্যাল্ড। ফলে একই বলে এক ব্যাটসম্যান দুবার রাম আউট হওয়ার মত বিরল ঘটনার সাক্ষী থাকল ক্রিকেট বিশ্ব। মার্ক ওয়া থেকে ব্রেট লি সকলেই একবাক্যে বলেছেন এমন ঘটনা কোনওদিন দেখিনি। বর্তমানে নেট দুনিয়া কাপাচ্ছে ওয়েদাব়্যাল্ডের এক বলে দুবার রান আউট হওয়ার ভিডিও।
 

Share this article
click me!

Latest Videos

'সারপ্রাইজ পার্টি!' শিলিগুড়ির গেস্ট হাউসে কি হল! ভয়াবহ অভিজ্ঞতা,নাকি অন্য রহস্য! | Siliguri News
রাতের অন্ধকারে ডাকাতি! ভাঙচুর ও লুটপাটে লক্ষাধিক টাকার ক্ষতি! আতঙ্কে মাছ ও সবজি ব্যবসায়ীরা
'প্রতারণা করেছে মুখ্যমন্ত্রী, আর কারিগর হচ্ছে কিছু মাকুমূল' 'সত্যি'টা তুলে ধরলেন Shankar Ghosh BJP
'সবচেয়ে বড় ওই মুখপাত্রটা, আগে বলতো চোর আর এখন বলে দিদিই সব' ধুয়ে দিলেন প্রিয়াঙ্কা | BJP Protest
'কুইন্টাল কুইন্টাল জল ছেড়েছে DVC' বন্যা দেখে তরলের একক গুলিয়ে ফেললেন রচনা | Rachna Banerjee | Flood