বন্দুক পিচকারি, আবির খেলা থেকে ফটো সেশন, দেখুন হোলিতে কীভাবে মাতলেন কেকেআর তারকারা

আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হতে বাকি কয়েকটা দিন। ইতিমধ্যেই অনুশীলন (Practice) শুরু করে দিয়েছে সবকটি দল। এবার হোলিতে (Holi) রঙের উৎসবে মাতলেন  কেকেআর তারকারা(KKR)।

Asianet News Bangla | Published : Mar 18, 2022 12:25 PM IST

২৬ মার্চ থেকে আনুষ্ঠানিকভাবে ঢাকে কাঠি পড়তে চলেছে আইপিএল ২০২২ (IPL 2022) -এর। আইপিএলের ১০টি (IPL 10 Teams) দলই শুরু করে দিয়েছে জোর কদমে অনুশীলন। প্রথম ম্যাচেই মাঠে নামছে গতবারের দুই ফাইনালিস্ট চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও কলকাতা নাইট রাইডার্স  (Kolkata Knight Riders)। তবে প্রথম ম্য়াচে নামার আগে হোলির (Holi) দিনটা নিজেদের মতন করে সেলিব্রেট করলেন কেকেআর (KKR) তারকারা। আইপিএলের নিয়মের কারণে সকলেই বায়ো বাবলের  মধ্যে রয়েছে। ফলে হোটেলের মধ্যেই ক্রিকেটাররা সতীর্থ ও পরিবারের সদস্যদের সঙ্গে রঙের উৎসবে মাতলেন। আবির খলার পাশাপাশি হরেক রকমের পিচকারি নিয়ে হোলি খেললেন অজিঙ্কে রাহানে (Ajinkya Rahane) থেকে শুরু করে শিবম মাভিরা (Shivam Mavi)। কেকেআরের সোশ্যাল মিডিয়ায় (Social Media)শেয়ার করা হয়েছে সেই সকল ছবি।

 

 

উরের ছবিতে দেখেই বোঝা যাচ্ছে ক্রিকেট,বায়ো বাবলেরর সব কিছু তো রয়েইছে তারমধ্যে রঙের উৎসবের আনন্দ রস উপভোগ করছেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটাররা। কোনও ছবিতে দেখা গিয়ে এবার নাইট রাইডার্স দলে প্রথম যোগ দেওয়া অজিঙ্কে রাহানে নিজেকে রাঙিয়েছেন কেকেআরের রং বেগুনী রঙে। শুধু তিনি নিজেই না, তার ছোট্ট মেয়েকেও আবিরে রাঙিয়েছেন ক্রিকেট তারকা। পাশাপাশি শিবম মাভি, রসিক সালমনরা নিজেদের মতন করে হোলি খেলেছেন। নানা মুডে ধরা দিয়েছেন হোলি অপলক্ষ্যে  আবিরের পাশপাশি হরেক রঙের পিচকিরিও ছিলেন নাইটদের সেলিব্রেশনে। সেই নিয়ে আবার পোজ দিয়ে ছবিও তুলেছেন অনেকেই। যেখানে সকলকে বেশ মজাদার দেখিয়েছে। সোশ্যাল মিডিয়ায় নাইটদের ছবিগুলি ঝড় তুলেছে। দলের ক্রিকেটারদের এই রুপে দেখে সকলেই খবু পছন্দ করেছেন। 

 

 

শুধু কেকের শিবির নয়, হোলিতে রং খেলায় মেতেছে দিল্লি ক্যাপিটালসও (Delhii Capita)। উপরের ছবি থেকে যা স্পষ্টতই বোঝা যাচ্ছে যে রঙের  উৎসবে কতটা আনন্দ উপভোগ করেছেন ঋষভ পন্থ (Rishabh Pant)ও যশ ধুলরা (Yash Dhull)। ভারতের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক যশ ধুল এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ের করেছেন। দিল্লি ক্যাপিটলসের অধিনায়ক ঋষভ পন্ত,বাঁহাতি স্পিনার অক্ষর প্যাটেল এবং অলরাউন্ডার ললিত যাদবকে এই ছবিতে দেখা যাচ্ছে। যেখানে যশ ধুলকে রং মাখাতে দেখা যায় অধিনায়ক ঋষভ পন্থকে। এছাড়া আইপিএলের অন্য়ান্য দলের পক্ষ থেকেও নিজেদের ফ্যান সহ  সকলকে হোলির শুভেচ্ছা জানানো হয়েছে। এবার শুধু আইপিএলে ২০২২-এর বল গড়ানোর অপপেক্ষায় সকল ক্রিকেট প্রেমিরা।

Read more Articles on
Share this article
click me!