আইপিএল শুরুর আগেই জোর ধাক্কা কেকেআর শিবিরে, প্লেয়ারের খোঁজে নাইটরা

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্ব। তার আগে বড়সড়  ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স। নতুন প্লেয়ারের খোঁজে নাইট টিম ম্যানেজমেন্ট।

Asianet News Bangla | Published : Aug 23, 2021 12:35 PM IST

আইপিএল ২০২১-এর প্রথম পর্বে এমনিতেই সমর্থকদের নিরাশ করেছে কলকাতা নাইট রাইডার্স। ৭ ম্যাচে মাত্র ২টি জয় নিয়ে লিগ টেবিলের সাত নম্বরে ছিল কিং খানের দল। এবার আগামি ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্ব। আরব আমিরশাহিতে আইপিএল শুরুর আগেই বড়সড় সমস্য়ায় পড়ে গেল ২ বারের আইপিএল চ্যাম্পিয়নরা। মরুদেশে আইপিএলে কেকেআরের হয়ে খেলবেন না তারকা পেসার প্যাট কামিন্স।

কেকেআর দলের পেস অ্যাটাকের প্রধান স্তম্ভ যে অসি স্পিড স্টার সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। শুধু বল হাতেই নয়, প্রয়োজনের সময় ব্যাট হাতেওল জ্বলে উঠেছেন প্যাট কামিন্স। এমনিতেই শেষ চারে ওঠার রাস্তা খুবই কঠিন নাইটদের সামনে। তার উপর দলের প্রধান তারকা পেসারকে না পাওয়ায় যাওয়ায় মাথায় হাত পড়েছে কেকেআর টিম ম্যানেজমেন্টের। আইপিএলে না খেলার জন্য ব্যক্তিগত কারণ বলে জানিয়েছে প্য়াট কামিন্স। এর জন্য দুঃখ প্রকাশও করেছেন অসি তারকা।

শেষ মুহূর্তে প্যাট কামিন্সসকে না পাওয়ার খবর আসতেই, নতুন ক্রিকেটারের খোঁজ শুরু করে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। একাধিক ক্রিকেটার তালিকায় রয়েছে নাইট টিম ম্যানেজমেন্টের। তবে সম্প্রতি পাকিস্তানের বিরুদ্ধে দুরন্ত ছন্দে থাকা ইংল্যান্ডের সাকিব মাহমুদের উপরে নজর রেখেছে কেকেআর। ৪৮টি টি-টোয়েন্টি ম্যাচে ৫৯ উইকেট পেয়েছেন সাকিব। তরুণ পেসারের বোলিং ভ্যারাইটির জন্যই তাকে পছন্দ করেছে কেকেআর। ব্রিটিশ পেসারের সঙ্গে কথা চালাচ্ছে কেকেআর।

Share this article
click me!