ভবিষ্যতের জন্য ভয়ঙ্কর বার্তা দিলেন আন্দ্রে রাসেল, কী বললেন কেকেআর তারকা

পঞ্জাব কিংসের বিরুদ্ধে বিদ্ধংসী ইনিংস খেলেছিলেন কেকেআর (KKR) তারকা আন্দ্রে রাসেল (Andre Russell)। ৬ তারিখ মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের আগে ভয়ঙ্কর বার্তা দিলেন কেকেআর তারকা।
 

Web Desk - ANB | Published : Apr 3, 2022 9:59 AM IST

দীর্ঘ দিন পর আইপিএলে চেনা ফর্মে পাওয়া গিয়েছে কলকাতা নাইট রাইডার্সের সবথেকে বড় হার্ড হিটার আন্দ্রে রাসেলকে। মাঝে দুটি মরসুম কখনও এফ ফর্ম , কখনও আবার চোটের কারমে নিজের ছন্দটা ফিরে পাচ্ছিলেন না ক্য়ারেবিয়ান তারকা। আরসিবির বিরুদ্ধে ফিল্ডিং করার সময় কাধে হাল্কা চোট পাওয়ায় আশঙ্কায় পড়ে গিয়েছিল কেকেআর ফ্যানেরা। কিন্তু পঞ্জাব কিংসের বিরুদ্ধে আন্দ্রে রাসেলের মহাদানবীয় ব্যাটিং কেকেআর টিম ম্য়ানেজমেন্ট থেকে শুরু করে ফ্যানেদের মুখের হাসি চওড়া করেছে। পঞ্জাব কিংসের বিরুদ্ধে ব্যাট হাতে বিদ্বংসী ইনিংস খেলে একাই কেকেআরকে জয় এনে দিয়েছেন ক্যারেবিয়ান তারকা। ৩১ বলে ৭০ রানের ইনিংসে ৮টি বিশাল ছক্কা ও ২টি চার মেরেছেন তিনি।  যার সুবাদে পঞ্জাবের দেওয়ার ১৩৮ রানের টার্গেট ১৪ ওভার ৩ বলেই করে দেয় কেকেআর। 

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ব্য়াট হাতে তাণ্ডব দেখানোর পর অপর কেকেআর তারকা পেসার টিম সাউদিকে সাক্ষাৎকার দেন আন্দ্রে রাসেল। সেখানেই ভয়ঙ্কর বার্তা দিলেন দ্রে রাস। অবশ্যই এই ভয়ঙ্কর বার্তা সত্যি হলে কেকেআর ভক্তদের আনন্দ আরও বাড়বে। কিন্তু এই বার্তা প্রতিপক্ষ দলের কাছে সত্যিই ভয়ঙ্কর। টিম সাউদি ওই সাক্ষাৎকারে রাসেলকে জিজ্ঞেস করেন ঞ্জাবের বিরুদ্ধে আটটা ছয় মারলে। এই কি সবে শুরু? জবাবে রাসেল বলেন,'হ্যাঁ, ইনিংসে ছয় মারার সংখ্যাটা আমি আরও বাড়াতে চাই। এর আগে আমি একটা ইনিংসে ১৪টা ছয় মেরেছিলাম। তবে এটাও দেখতে হবে, কতটা সময় ব্যাট করার সুযোগ পাব পরবর্তী সময়ে। এই ম্যাচটাকে শেষ করে আসতে পেরে বেশ ভাল লাগছে। আর আটটা ছয় মারাও একটা কৃতিত্বের ব্যাপার। কোনও কোনও ম্যাচে গোটা দল মিলে সাতটা-আটটা ছয়ের বেশি মারতে পারে না। তাই ইনিংসে আটটা ছয় মারতে পেরে অবশ্যই ভাল লাগছে।' সুযোগ পেলে আগামি দিনে আরও বড় আর আরও বেশি ছয় মারাই যে লক্ষ্য তার তা সাফ জানিয়ে দিয়েছেন আন্দ্রে রাসেল।

এছাড়াও আইপিএল ২০২২-এ কেকেআরকে সাফল্য এনে দেওয়ার পাশাপাশি নিজের ইচ্ছে কী তও সাফ জানিয়েছেন আন্দ্রে রাসেল। পঞ্জাবের বিরুদ্ধে ৭০ রানের ইনিংস খেলার পর কিছি সময়ের জন্য প্রতিযোগিতার সর্বোচ্চ স্কোরার হয়েছিলেন আন্দ্রে রাসেল। পড়েছিলেন কমলা টুপি। যদিও শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে অসাধারণ সেঞ্চুরি করে সেই টুপি নিজের দখলে নিয়ে নেন রাজস্থান রয়্যালসের জস বাটলার। পরে অবশ্য টুপির মালিক হলেন ঈশান কিশান। কিন্তু ওই টুপি কিছুক্ষণের জন্য হলেও পড়ে ভালোই লেগেছিল বলে জানিয়েছেন আন্দ্রে রাসেল। আগামি দিনে ওই টুপি যতটা বেশি সম্ভব পড়ার চেষ্টা করবেন বলে জানিয়েছেন দ্রে রাস।

আরও পড়ুনঃহট বিকিনি উন্মুক্ত ক্লিভেজে ঝড় তুলেছেন কেকেআরের 'দ্রে রাসের' বউ, উষ্ণতার সন্মোহনে বুদ হবেন আপনিও

আরও পড়ুনঃহট বিকিনি লুক থেকে নির্মল সৌন্দর্য, কেকেআরের ১০ ক্রিকেটারের বউ ও বান্ধবীরা ঘুম উড়িয়ে দেবে

Read more Articles on
Share this article
click me!