ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য অনুশীলনে মগ্ন কেএল রাহুল, কিন্তু কার সাথে

ওয়েস্ট ইন্ডিজের (Wesr Indies) বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে ভারতীয় দলে (Team India) ফিরতে চলেছেন কেএল রাহুল (KL Rahul)। তার আগে চোট সারিয়ে বেঙ্গালুরুতে অনুশীলনে মগ্ন রাহুল। ভাইরাল সেই ভিডিও (Viral Video)।

Web Desk - ANB | Published : Jul 20, 2022 12:57 PM IST

আইপিএলের পর চোটের কারণে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা সিরিজ ও ইংল্যান্ড সফর থেকে ছিটকে গিয়েছিলেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার ও সহ অধিনায়ক কেএল রাহুল। দক্ষিণ আফ্রিকা সিরিজে তিনি অধিনায়ক ছিলেন। প্রথম ম্য়াচের আগেই অনুশীলনে চোট পেয়ে ছিটকে যেতে হয় তাকে। চোট গুরুতর হওয়ায় অস্ত্রপচার করতে জার্মানিতে গিয়েছিলেন রাহুল। সঙ্গে গিয়েছিলেন তার বান্ধনী আথিয়া শেট্টিও। অপারেশনের পর ফিরে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে অনুশীলন শুরু করেন তিনি। নিজের ছন্দ ফিরে পাওয়ার জন্য এনসিএ-তে কঠিন ট্রেনিং করছেন ভারতীয় দলের সহ অধিনায়ক। আর সেখানেই তাকে অনুশীলনে তাকে বল করছেন যিনি, সেই ভিডিও ইতিমধ্যেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে। 

আসলে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে কেএল রাহুল যখন অনুশীলনে নেটে ব্য়াট করছেন তাকে বল করছে ভারতীয় মহিল ক্রিকেট দলের তারকা পেসার বাংলার ঝুলম গোস্বামী। এই ভিডিওতে দেখা গিয়েছে চোটমুক্ত হয়ে স্বচ্ছন্দেই নেটে ব্য়াট করছেন কেএল রাহুল। ঝুলন গোসস্বামীর বলে ভালো টাইমিং করছেন। আরও একটি ভিডিওতে দেখা গিয়েছে ঝুলন গোস্বামীর ভালো একটু ডেলভারি ছাড়ছেন কেএল রাহুল। এমন ভিডিয়ো ক্রিকেটপ্রেমীদের কাছে অত্যন্ত আকর্ষণীয় মনে হওয়াই স্বাভাবিক। ভিডিওটি সকলেই খুব পছন্দ করেছেন। ভারতীয় পুরুষ ও মহিলা দলের যুগলবন্দি নেট দুনিয়ায় মুহূর্তে ঝড় তুলেছে।  লাইক ও কমেন্টের বন্যায় ভভেসে গিয়েছে ভিডিওটি।

 

 

 

 

প্রসঙ্গত, ২২ জুলাই থেকে শুরু হতে চলেছে ৩ ম্যাচের একদিনের সিরিজ। আর ২৯ জুলাই থেকে শুরু হবে ৫ ম্য়াচের টি২০ সিরিজ। ইতিমধ্যে  শিখর ধওয়ানের নেতৃত্বে ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজে পৌছে গিয়েছে। কেএল রাহুলকে একদিনের সিরিজে দলে না রাখা হলেও, টি২০ সিরিজে দলে রাখা হয়েছে। শুধু রাহুল নয়, চোট পেয়ে দলের বাইরে যাওয়া কুলদীপ যাদবও টি২০ সিরিজ থেকে দলে ফিরতে চলেছেন। চায়নাম্যান স্পিনারও বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ট্রেনিং সারছেন। এখনও পর্যন্ত যেটুকু খবর পাওয়া গিয়েছে তাতে শনিবার দিন ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে উড়ে যেতে পারেন কেএল রাহুল ও কুলদীপ যাদব। ফের ২২ গজে কেএল রাহুলকে দেখার অপেক্ষায় তার ফ্যানেরাও। টি২০ বিশ্বকাপের আগে ছন্দে ফেরাই লক্ষ্য রাহুলের। 

Share this article
click me!