এখনই হার্দিক পান্ডিয়ার ছেলের কেরিয়ার ঠিক করে দিলেন কেএল রাহুল

  • সদ্য পুত্র সন্তানের বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া
  • পরিবারের নতুন অতিথির ছবিও শেয়ার করেছেন হার্দিক
  • এবার সদ্যজাতের সঙ্গে ভিডিও দিলেন ক্রুনালপান্ডিয়াও
  • ভিডিওর কমেন্টে হার্দিকের ছেলের কেরিয়ার ঠিক করলে কেএল রাহুল
     

Sudip Paul | Published : Aug 8, 2020 12:04 PM IST

গত ৩০ জুলাই পুত্র সন্তানের বাবা হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।  সদ্যজাত ছেলের সঙ্গে ছবিও শেয়ার করেছেন হার্দিক। স্ত্রী নতাসা তাকে জীবনের সবথেকে বড় উপহার দেওয়ায় তাকে গোলাপ ফুল দিয়ে ভালবাসার ভরিয়ে দিয়েছেন ভারতীয় তারকা। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। একইসঙ্গে হাসপাতালে ডাক্তার, নার্সদের পার্টি দিয়ে সেই ছবি সকলের সঙ্গে শেয়ার করেছেন হার্দিক। বাবা হওয়ার সমস্ত দায়িত্বও পালন করছেন হার্দিক। বেশ আনন্দেই কাটছে হার্দিকের বর্তমান সময়। কিন্তু ছেলের কেরিয়ার নিয়ে হয়তো এত তাড়াতাড়ি কিছুই ভাবেননি পান্ডিয়া। কিন্তু ভারতীয় দলের তার সতীর্থ ঠিক করে ফেললেন পান্ডিয়ার ছেলের কেরিয়ার।

আরও পড়ুনঃ২০২১ সালের টি২০ বিশ্বকাপ হবে ভারতের মাটিতে, সিদ্ধান্ত আইসিসির

সম্প্রতি হার্দিক পান্ডিয়ার ছেলের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন হার্দিকের ভাই ক্রুনাল পান্ডিয়া। পরিবারের ছোট্ট অতিথিকে নিয়ে খেলতেও দেখা যায় ভিডিওটিতে। একইসঙ্গে ভিডিওর ক্যাপশনে ক্রুনাল লেখেন 'লেটস টক ক্রিকেট'। অর্থাৎ চলো ক্রিকেট নিয়ে কথা বলা যাক। ক্রুনাল পান্ডিয়ার এই শেয়ার করা এই মিষ্টি ভিডিও বেশ মনে ধরে নেটাগরিকদের। সকলে কমেন্টও করে ভিডিওটিতে। আর সেই কমেন্টেই টিম ইন্ডিয়ার ক্রিকেটার কেএল রাহুলও কমেন্ট করেন। তিনি লেখেন,'ওকে ফাস্ট বোলিং অলরাউন্ডার হতে বলো প্লিজ'। অর্থাৎ হার্দিকের ছেলের ভবিষ্যৎ এখন থেকেই মজার ছলে ঠিক করে দেন কেএল রাহুল।

 

 

আরও পড়ুনঃফের ব্যাট হাতে ধোনি, রাঁচিতে শুরু করলেন অনুশীলন

আরও পড়ুনঃকোঝিকোড়ের বিমান দুর্ঘটনায় নিহতদের প্রতি শ্রদ্ধা, আহতদের দ্রুত সুস্থতা কামনা সচিন-বিরাট-রোহিতদের

হার্দিক পান্ডিয়া নিজে চমক দিতে ভালবাসেন। সব কাজ অতি দ্রুত করেন এ নিয়ে কারও কোনও সন্দেহ নেই। সেই বছরের শুরুতে বান্ধবীর সঙ্গে আলাপের পরেই বাগদান, চুম্বন থেকেল শুরু করে হঠাৎ বিয়ের ছবি শেয়ার ও তার থেকেও দ্রুত বাবা হওয়ার খবর দেওয়া। কিন্তু হার্দিক পান্ডিয়া নিজের ছেলের কেরিয়ারও এত দ্রুত ঠিক করে রেখেছেন কিনা জানা নেই। কিন্তু কেএল রাহুল সেটাই করে বসলেন। রকাহুলের এহেন মজার মন্তব্য সোশ্য়াল মিডিয়ায় মনে ধরেছে সকলেরই। এখন দেখা যাক হার্দিকের পরিবারের নতুন অতিথি কেএল রাহুলের আবদার রাখেন কিনা। 

Share this article
click me!