বিরাট কোহলিকে 'খেলা' শেখাতে চান শুভমান গিল, ব্যাপারটা কী

  • ভারতীয় দলের তরুণ তারকা শুভমান গিল
  • অধিনায়ক বিরাট কোহলিকে শেখাতে চান 'খেলা'
  • একটি সাক্ষাৎকারে সেই কথা বলেন তরুণ তারকা
  • বিরাট জানলে রেগে যাবেন বলেও জানিয়েছেন শুভমান
     

Sudip Paul | Published : May 14, 2021 11:45 AM IST / Updated: May 14 2021, 05:17 PM IST

এক জন ভারতীয় ক্রিকেটের মহীরুহ। আধুনিক ক্রিকেটের রান মেশিন। অসংখ্য রেকর্ডের অধিকারী। তিন ফর্ম্যাটেই ৫০ উপর গড়। সর্বোপরি তিন ফর্ম্যাটেই দেশের অধিনায়ক। তিনি বিরাট কোহলি। অপরজন ভারতীয় ক্রিকেটের তরুণ তারকা। সম্ভাবনাময় কেরিয়ার। ভবিষ্যতের তারকা হওয়ার সব গুন বর্তমান। তিনি শুভমান গিল। সেই গিল কিনা খেলা শেখাতে কোহলিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই কথা বলেছেন ভারতীয় ক্রিকেটের তরুণ তুর্কী।

শুভমান গিল খেলা শেখানোর কথা বিরাট কোহলিকে বলেছেন ঠিকই, তবে সেই খেলা ক্রিকেট নয়। এক ওয়েব সাইটকে দেওয়া সাক্ষাৎকারে শুভমান  গিল বলেছেন,'আমি বিরাটকে ফিফা ভিডিয়ো গেমস খেলা শেখাতে চাই। আমি জানি ও এটা শুনলে প্রচণ্ড রাগ করবে। কিন্তু যত বারই আমার সঙ্গে ফিফা খেলেছে তত বারই হেরে গিয়েছে।' খেলার মাঝে ফাঁকা সময়ে ফিফা ফুটবল গেম খেলেন বিরাট কোহলি ও শুভমান গিল। সেই গেমে যে বিরাটকে মাত দেন গিল, সেই মজার তথ্য সাক্ষাৎকারে ফাঁস করেন গিল।

অস্ট্রেলিয়া সফরে দুরন্ত ব্যাট করেছিলেন শুভমান গিল। ভারতের সিরিজ জয়ে নিয়েছিলেন গুরুত্বপূর্ণ ভূমিকা। কিন্তু ঘরের মাঠে ইংল্যান্ড সফর আইপিএল খুব একটা ভালো যায়নি তরুণ তারকার। সামনেই বিশ্ব টেস্ট চ্য়াম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের লম্বা টেস্ট সিরিজ রয়েছে। সেই সফরকেই পাখির চোখ করে নিজেকে তৈরি করছেন শুভমান গিল। বিদেশের মাটিতে আরও একবার রান করে নিজেকে প্রমাণ করাই এখন লক্ষ্য ভবিষ্যতের ভারতীয় তারকার। 

Share this article
click me!