গোঁ ছেড়ে বের হল পাকিস্তান ক্রিকেট বোর্ড, করোনার জেরে পিছোল পিসিএল-এর সমস্ত ম্যাচ

  • পিছিয়ে গেল পাকিস্তান সুপার লিগের বাকি অংশ
  • নতুন করে কবে আবার পিসিএল শুরু হবে তা জানা যাবে শীঘ্রই
  • প্রথমবারের জন্য সমগ্র পিসিএল আয়োজিত হয়েছিল পাকিস্তানে
  • বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট এবং ওয়ান-ডে সিরিজও স্থগিত রাখছে পাকিস্তান

Reetabrata Deb | Published : Mar 17, 2020 9:29 AM IST

মহামারীর আকার নিয়েছে করোনা ভাইরাস। করোনা ভাইরাসের জেরে আগেই পিছিয়ে গিয়েছে আইপিএল। এবার মাঝপথেই বন্ধ হয়ে গেল পাকিস্তান সুপার লিগ। মঙ্গলবারই পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে এই সিদ্ধান্ত। মহামারীর আকার নিয়েছে করোনা ভাইরাস। নতুন করে কোনও খেলোয়াড় যাতে এই মারণ ভাইরাসের কবলে না পড়ে তার জন্যই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে বলে জানানো হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে। পাকিস্তান সুপার লিগের অফিসিয়াল টুইটার পেজে জানানো হয়েছে পরিস্থিতির ওপর নজর রেখে টুর্নামেন্টের নতুন দিনক্ষণ শীঘ্রই জানানো হবে। প্রথমবারের জন্য পাকিস্তান সুপার লিগ সমগ্র টুর্নামেন্টটি পাকিস্তানেই আয়োজিত হয়েছিল। 

করোনা ভাইরাসের জেরে সারা পৃথিবী জুড়ে বন্ধ অনেক ক্রীড়া প্রতিযোগিতা। ক্রমশই পৃথিবী জুড়ে করোনা ভাইরাসের জেরে পরিস্থিতি খারাপ থেকে খারাপতর হচ্ছে। সারা বিশ্ব জুড়ে সমস্ত বড় বড় ক্রীড়া প্রতিযোগিতা গুলি হয় বাতিল হয়ে যাচ্ছে নয়তো আয়োজিত হচ্ছে খালি স্টেফিয়ামে। 

পরের মাসে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ান-ডে এবং টেস্ট ম্যাচ খেলার কথা ছিল। পাকিস্তান ক্রিকেট বোর্ড, বাংলাদেশের ক্রিকেট বোর্ডের সাথে আলোচনা করে আপাতত সিরিজটি পিছিয়ে দিয়েছে। সম্প্রতি পিএসএল খেলতে আসা অনেক বিদেশি খেলোয়াড় শেষ কিছুদিন ধরে করোনা ভাইরাস থেকে বাঁচতে বাড়ি ফিরে গিয়েছিল। সারা পৃথিবী জুড়ে প্রায় ৭০০০ মানুষ এই ভাইরাসের কবলে পড়ে প্রাণ হারিয়েছেন।

Share this article
click me!