আজকের দিনে নতুন কিছু শুরু করতে চাই, সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের টুইটার পোস্টে ঝড়

ক্রিকেটের (Cricket) বাইরে নিজের কেরিয়ারে নতুন কিছু শুরু করতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সোশ্যাল মি়ডিয়া পোস্ট করে জানালেন তিনি। সাধারণ মানুষের উপকার হয় এমন কিছু পরিকল্পনা করছেন সৌরভ। 
 

Web Desk - ANB | Published : Jun 1, 2022 12:30 PM IST / Updated: Jun 01 2022, 06:32 PM IST

ভারতীয় ক্রিকেটে  সবথেকে বড় খবর। নিজের কেরিয়ারে নতুন কিছু করার ইঙ্গিত দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। একইসঙ্গে বিসিসিআই প্রেসিডেন্টের পদ থেকে ইস্তফা দিতে পারেন বলেও জল্পনা।  সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সৌরভ লিখেছেন,'১৯৯২ থেরে ২০২২ সাল, নিজের ক্রিকেট কেরিয়ারের ৩০ বছপ পূর্ণ করছি।  এই যাত্রা পথে ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছি। এ সময়  যারা আমার সঙ্গে ছিলেন তাদের সকলকে ধন্যবাদ। তাদের সমর্থনের জন্যই আজকে আমি এই সবকিছু অর্জন করতে পেরেছি'। এছাড়া নিজের পৌস্টে আরও একটি গুরুত্বপূর্ণ বিষয়ের কথা বলেছেন। তিনি লিখেছেন,'বর্তমানে আমি নতুন কিছু একটা পরিকল্পনা করছি, যার মাধ্যমে আমি সাধারণ মানুষের সাহায্য করতে চাই। আমি আশা করব এই নতুন সফরেও আপনাদের সমর্থন ও ভালোবাসা পাব'।  

 


সৌরভ গঙ্গোপাধ্যায়ের পোস্ট অনেকটা বোমা বিস্ফোরণের মত ছিল। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে এই পোস্ট। শুরু হয়ে যায় নানা জল্পনা। তাহলে বিসিসিআই প্রেসিডেন্টের পদ থেকে ইস্তফা দিয়ে কেরিয়ারের কোন নতুন ইনিংস শুরু করার কথা বলছেন সৌরভ সেই প্রশ্ন ঘুরপাক খায় সকলের মনে। বিসিসিআই সভাপতি পদে সৌরভের মেয়াদ শেষ হয়েছে অনেক দিন। সেই মেয়াদ বাড়ানোর জন্য মামলা সুপ্রিম কোর্টে বিচারাধীন। বিগত কয়েক দিনে এমন কোনও ইঙ্গিতও দেননি সৌরভ গঙ্গোপাধ্যায়।  সৌরভের পোস্টেও কোথাও বিসিসিআই প্রেসিডেন্টের পদ থেকে ইস্তফা দেওয়ার বিষয়টি লেখা ছিল না। সৌরভের এই টুইটের কী কারণ তা এখনও স্পষ্ট নয়। ইতিমধ্যেই বিসিসিআইয়ের সচিব জয় শাহ একাধিক সংবাদ সংস্থাকে জানিয়েছেন, বিসিসিআইয়ের সভাপতি পদ থেকে ইস্তফা দেননি সৌরভ।

আরও পড়ুনঃবিয়ের আগে দীপক চাহার ও জয়া ভরদ্বাজের জমজমাট মেহেন্দির অনুষ্ঠান, দেখুন সেই ছবি

আরও পড়ুনঃআইপিএল থেকে কত রোজগার সিএসকে অধিনায়ক এমএস ধোনির, জানলে অবাক হবেন

'আজ আমি এমন কিছু শুরু করার পরিকল্পনা করেছি যাতে মানুষের উপকার হয়। আশা করি জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করার সময়ে সবার সমর্থন পাব।’ সৌরভের পোস্টে এই লাইনটি সবথেকে বেশি ইঙ্গিতবহ। কারণ সাধারণ মানুষের জন্য কিছু করার কথা বলেছেন সৌরভ। তাহলে কী যে জল্পনা বামলা বিধানসভা ভোটের আগে শোনা যাচ্ছিল তা কী এবার সত্যি হতে চলেছে। রাজনীতির আঙিনায় পা রাখতে চলেছেন সৌরভ। কয়েক দিন আগে সৌরভের বাড়িতে অমিত শাহের নৈশভোজ, সৌরভ পত্নী ডোনার ইঙ্গিত পূর্ণ মন্তব্য নানা সমীকরণ খুঁজতে শুরু করেন অনেকেই। তবে সাধারণ মানুষের জন্য কী করতে চলছেন সৌরভ সেই কথা পরিষ্কার করে বলেননি। পোস্টটি কোনও বিজ্ঞাপনী ক্রিয়েটিভ হতে পারে বলেও মনে করছেন অনেকেই। 

Read more Articles on
Share this article
click me!