IPL 2021, RCB vs SRH-অনবদ্য বোলিং আরসিবির, জয়ের জন্য বিরাট ব্রিগেডের টার্গেট ১৪২ রান

আইপিএল ২০২১ (IPL 2021) -এ  রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) ও সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ম্যাচ। প্রথমে ব্য়াট করে ১৪১ রান করল কেন উইলিয়ামসনের (Kane Williamson) দল। বিরাট কোহলির (Virat Kohli) দলের টার্গেট ১৪২ রান।
 

Asianet News Bangla | Published : Oct 6, 2021 4:08 PM IST / Updated: Oct 06 2021, 10:08 PM IST

ফের ভালো শুরু করেও বড় স্কোর করতে পারল না সানরাইজার্স হায়দরাবাদ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ১৪১ রানেই আটকে গেল কেন উইলিয়ামসনের দল। শেষের দিকে অনবদ্য বোলিং করলেন আরসিবি বোলাররা। অরেঞ্জ আর্মির হয়ে জেসন রয় ৪৪ ও কেন উইলিয়ামসন ৩১ রানের লড়াকু ইনিংস খেলেন। বিরাট কোহলির দলের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নে হার্শল প্যাটেল। এছাড়া ২টি উইকেট নেন ড্যান ক্রিস্টিয়ান ও একটি করে উইকেট নেন মহম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহল। 

ম্য়াচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। ওপেনিংয়ে এদিন চমক দিয়ে জেসন রয়ের সঙ্গে নামেন অভিষেক শর্মা। কিন্তু সেই চাল কাজ করেনি। মাত্র ১৩ রান করে জর্জ গার্টনের বলে আউট হন অভিষেক শর্মা। এরপর ইনিংসের রাশ ধরেন অধিনায়ক কেন উইলিয়ামসন ও জেসন রয়। বেশ কিছু আক্রমণাত্মক শট খেলেন তারা। নিজেদের মধ্যে অর্ধশতরান পার্টনারশিপও পূরণ করে এই জুটি। ৭০ রানের পার্টনারশিপ করার পর আউট হন কেন উইলিয়ামসন। ৩১ রান করেন তিনি। হার্সল প্যাটেলের বলে বোল্ড হন সানকরাইজার্স অধিনায়ক। 

এরপর আর কোনও সানরাইজার্স ব্য়াটসম্যান ক্রিজে দাঁড়াতে পারেনি। প্রিয়ম গর্গ আউট হন ১৫ রান করে। তাকে প্যাভেলিয়নে ফেরত পাঠান ড্যান ক্রিস্টিয়ান।  জেসন রয়ের অনবদ্য ইনিংসও থামে ৪৪ রানে। তারও শিকার করেন ড্যান ক্রিস্টিয়ান। এরপর ১ রান করে যুজবেন্দ্র চাহলের বলে আউট হন আবদুল সামাদ। ঋদ্ধিমান সাহা ও জেসন হোল্ডার কিছুটা লড়াই করে।  ঋদ্ধি করেন ১০ ও হোল্ডারের সংগ্রহ ১৬ রান। দুজনকেই আউট করেন হার্সল প্যাটেল।শেষে ১৪১ রানে থামে সানরাইজার্সের ইনিংস। আরসিবির জয়ের টার্গেট ১৪২ রান।

Share this article
click me!