চেন্নাই সুপার কিংসের হারের জন্য ধোনি দায়ী, কেন এমন বললেন সুনীল গাভাসকর

আইপিএল ২০২২ (IPL 2022) -এ পরপর তিনটি ম্য়াচে হারতে হয়েছে চেন্নাই সুপার কিংসকে (CSK)। চতুর্থ ম্য়াচে নামার আগে এমএস ধোনির (MS Dhoni) বিরুদ্ধে বোমা ফাটালেন সুনীল গাভাসকর (Sunil Gavaskar)।
 

Web Desk - ANB | Published : Apr 4, 2022 1:14 PM IST

গতবারের চ্যাম্পিয়ন হলেও আইপিএল ২০২২-এর শুরুটা ভালো হয়নি চেন্নাই সুপার কিংসের। প্রথম তিনটি ম্য়াচেই হারতে হয়েছে চারবারের আইপিএল চ্যাম্পিয়ন দলকে। মরসুম শুরুর আগে অধিনায়কত্ব ছাড়ার কথা ঘোষণা করেন এমএস ধোনি। তার জায়গায় নতুন অধিনায়ক হিসেবে সিএসকের দায়িত্ব নেন রবীন্দ্র জাদেজা। কিন্তু অধিনায়ক হিসেবে আইপিএলের যাত্রা খুব একটা সুখের হয়নি জাদেজার কাছে। একদিকে ডিফেন্ডিং চ্য়াম্পিয়ন হয়ে দল একের পর এক ম্য়াচ হেরে চলেছে।  কোনও কিছুই সঠিকভাবে হচ্ছে না। এরউপর বাইরে থেকে কার্যত বোমা ফাটালেন ক্রিকেট কিংবদন্তী সুনীল গাভাসকর। চেন্নাই সুপার কিংসের হারের জন্য এমএস ধোনির কাঁধেই প্রকারন্তরে দোষ চাপালেন লিটল মাস্টার। যা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

এবার আইপিএলে চেন্নাই সুপার কিংস ম্য়াচ না জিতলেও, ব্যাট হতা হোক আর উইকেটে পেছনে গ্লাভস হাতে দায়িত্ব সামলানো হোক, নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করে যাচ্ছেন ধোনি। তাতে অনেকটা সফলও তিনি। ধোনির ব্য়াটে সেই পুরোনো ঝলক দেখা গিয়েছে। কিন্তু পঞ্জাব কিংসের বিরুদ্ধে সিএসকের লজ্জার হারের পর ধোনিকেই দায়ী করলেন সুনীল গাভাসকর। সোজাসুজি না বললেও গাভাসকরের মন্তব্যের ইঙ্গিত যে ধোনির দিকে তা মানছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। সুনীল গাভাসকর বলেছেন,‘আপনি দেখতে পাচ্ছেন যে ধোনি যখন ব্যাট করতে নামেন তখন তিনি বড় শট খেলেন না।তবে তিনি এক বা দুটি রান চুরি করতে থাকেন এবং এইভাবে প্রতিপক্ষ বোলারদের উপর চাপ সৃষ্টি করেন। এই ম্যাচে তিনি এটি করতে পারেননি এবং তখনই মনে হচ্ছিলCSK দল ম্যাচে আটকে গিয়েছিল। শিবম দুবে বলটি খুব ভালোভাবে মারছিলেন, কিন্তু অন্য প্রান্ত থেকে তিনি সঙ্গ পাননি।’ 

ক্রিকেট কিংবদন্তীর এহেন মন্তব্যের পর নতুন করে বিতর্ক হয়েছে আইপিএল চলাকালীন। কারণ এবার ধোনির পারফরম্যান্সের প্রশংসা করেছেন সকলেই। কেকেআরের বিরুদ্ধে তার ৫০রানের লড়াকু ইনিংসের সৌজন্যেই সম্মানজনক জায়গায় পৌছেছিল সিএসকে। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে শেষে নেমে ৬বলে ১৬ রান করেছিলেন। বিশাল ছক্কা দিয়ে শুরু করেছিলেনে ইনিংস। পঞ্জাবের বিরুদ্ধে উড়ে গিয়ে ধোনির দুরন্ত রান আউট প্রমাণ করে দিয়েছে বয়স একটা শুধু সংখ্যা মাত্র। তার ক্ষিপ্রতা এতটুকু ক মেনি। ব্য়াট হাতে করেছেন ২৩ রান। কিন্তু তারপরও সুনীল গাভাসকরের এহেন মন্তব্য মেনে নিতে পারছেন না এমএস ধোনি ভক্তরা। প্রসঙ্গত আগামি ৯ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে পরবর্তী ম্যাচ কেলবে চেন্নাউ সুপার কিংস। 

আরও পড়ুনঃএকাধিক অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের জল্পনা, জানুন 'লেডি কিলার' রাহুলের প্রেম জীবন

আরও পড়ুনঃশুধু ব্য়াট হাতে নয়, কিউট লুকেও নারী মনে ঝড় তুলেছেন এই আইপিএলের নতুন তারকা

​​​​​​​আরও পড়ুনঃহট বিকিনি উন্মুক্ত ক্লিভেজে ঝড় তুলেছেন কেকেআরের 'দ্রে রাসের' বউ, উষ্ণতার সন্মোহনে বুদ হবেন আপনিও
 

Read more Articles on
Share this article
click me!