শুরুই করা গেল না খেলা, বৃষ্টিতে ভেস্তে গেল টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম দিন

  • বিশ্ব টেস্ট চ্যাম্পয়নশিপ ফাইনালের প্রথম দিন
  • বৃষ্টির জন্য বাতিল হয়ে গেল প্রথম দিনের খেলা
  • দিনভর বৃষ্টির কারে টস করা পর্যন্ত সম্ভব হয়নি
  • দিনভর খেলা না হওয়ায় হতাশ ক্রিকেট প্রেমিরা
     

Asianet News Bangla | Published : Jun 18, 2021 2:21 PM IST

বৃষ্টির কারণে সাউদ্যাম্পটনে ভেস্তে গেল প্রথম দিনের খেলা। এক বল খেলা তো দুরস্ত, বৃষ্টির কারণে টস পর্যন্ত করা সম্ভব হয়নি। আবহাওয়া অফিসের আগেই পূর্বাবাস ছিল যে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের ৫ দিনের মধ্যে ৩দিন ও  রিজার্ভ ডে-তেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পূর্বাভাস নমত হলও তাই। বৃহস্পতিবার থেকেই সাউদ্যাম্পটনের বৃষ্টি শুরু হয়। শুক্রবারও সকাল থেকেও চলে বৃষ্টি।  যার কারণে অবশেষে প্রথম দিনের খেলা বাতিল ঘোষণা করেন ম্যাচ অফিসিয়ালসরা।

খারাপ আবহাওয়ার কারমে শুক্রবার সকাল থেকে ভারত ও নিউজিল্যান্ড কেউই আউটডোরে অনুশীলন করতে পারেনি। এমন মেগা ম্যাচের সময় আবহাওয়ার এমন পরিস্থিতি হলে তা প্লেয়ার থেকে ক্রীড়া প্রেমি সকলের কাছেই হতাশাজনক। প্রথমে বৃষ্টির কারণে শুধু মাত্র প্রথম সেশনের খেলা বাতিল ঘোষণা করা হয়। আশা করা হয়েছিল বৃষ্টি কমলে খেলা করানো সম্ভব হবে। কিন্তু দিনভর দফায় দফায় বৃষ্টি হয় সাউদ্যাম্পটনে। যার ফলে শুক্রবার আর খেলা শুরু করা সম্ভব নয় বলে জানিয়ে দেওয়া হল।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল উপলক্ষ্যে স্টেডিয়ামে ৪ হাজার দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছিল। সকাল থেকেই বৃষ্টিকে সাঙ্গ করেই মাঠে উপস্থিত হয়েছিলেন ক্রীড়া প্রেমিরা। ভারত-নিউজিল্যান্ড মহারণ দেখার জন্য অপেক্ষা করছিলেন বিশ্ব জুড়ে ক্রিকেট প্রেমিরা। কিন্তু প্রথম দিনের খেলা ভেস্তে যাওয়ায় হতাশ সকলেই। আগামি দিনগুলিতেও রয়েছে বৃষ্টি পূর্বাভাস। ফলে রিজার্ভ ডে-তে যে খলা গড়াবে তা নিয়ে আর কোনও সন্দেহ রইল না।

Share this article
click me!