বাধা হয়ে দাঁড়াল বৃষ্টি, ভেস্তে গেল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম সেশনের খেলা

  • বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের মেগা ফাইনাল
  • বাধা হয়ে দাঁড়া সাউদ্যাম্পটনের খারাপ আবহাওয়া
  • বৃষ্টির কারণে ভেস্তে প্রথম দিনের গেল প্রথম সেশনের খেলা
  • ম্য়াচ শুরুর অপেক্ষায় প্লেয়ার থেকে বিশ্ব জুড়ে ক্রীড়া প্রেমিরা
     

Asianet News Bangla | Published : Jun 18, 2021 9:34 AM IST

প্রস্তুত ছিল সাউদ্যাম্পটনের এজিয়াস রোজ বোলের মঞ্চ। মহারণের জন্য মুখিয়ে রয়েছে ভারত-নিউজিল্যান্ড দুই দল। কিন্তু বাধা হয়ে দাঁড়াল আবহাওয়া। হাওয়া অপিসের পূর্বাভাস মতই নির্দিষ্ট সময়ে শুরু করা গেল না বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের মেগা ফাইনাল। বৃহস্পতিবার থেকেই সাউদ্যাম্পটনের আকাশের মুখ ভার। শুক্রবারও সকা থেকেই দফায় দফায় হয়েছে বৃষ্টি। সেই কারণে প্রথম সেশনের খেলা হবে না বলে সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিল বিসিসিআই।

খারাপ আবহাওয়ার কারমে শুক্রবার সকাল থেকে ভারত ও নিউজিল্যান্ড কেউই আউটডোরে অনুশীলন করতে পারেনি। এমন মেগা ম্যাচের সময় আবহাওয়ার এমন পরিস্থিতি হলে তা প্লেয়ার থেকে ক্রীড়া প্রেমি সকলের কাছেই হতাশাজনক। তারমধ্য়ে বিসিসিআইয়ের আপডেট হতাশা আরও বাড়িয়ে তুলল। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে সাউদ্যাম্পিটনের ছবি  শেয়ারের পাশাপাশি ট্যুইট করে জানানো হয়,'দুর্ভাগ্যক্রমে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রথম দিনের প্রথম সেশনে খেলা হবে না।'

 

 

আগেই খারাপ খবর শুনিয়েছিল হাওয়া অফিস। জানা যাচ্ছে সামনের বেশ কয়েক দিন বরুণ দেবতা মুখ তুলে চাওয়ার সম্ভাবনা কম। কারণ ম্যাচের ৫ দিন ও রিজার্ভ ডে-র মধ্যে ৪ দিনই বৃষ্টি, ঝড়, ঝঞ্ঝা, বজ্রপাত সমস্ত কিছুর পূর্বাভাস রয়েছে।  পূর্বাভাসে বলা হয়েছে, ১৯, ২০ এবং ২২ জুন বৃষ্টিপাত হওয়ার সম্ভবনা রয়েছে। তবে জুনের ১৮ এবং ২১ তারিখে বৃষ্টি না হলেও সূর্যের দেখা পাওয়া যাবে না। ম্যাচের রিজার্ভ ডে-র দিনেও বৃষ্টির সম্ভবনা রয়েছে। কিন্তু সকলেই অপেক্ষায় রয়েছে ম্য়াচ শুরুর।

Share this article
click me!