ক্রিকেটের ভগবানকে 'চূড়ান্ত' অপমান যুব কংগ্রেসের, রিহানাদের পাল্টা টুইট করাতেই কি অপমান

  • রিহানাদের টুইটের বিরুদ্ধে মুখ খুলেছিলেন 
  • তারপর থেকেই নেটিজেনদের নেকনজরে নেই 
  • এবার কেরল যুব কংগ্রেসও রাস্তায় নামল 
  • সচিনের কাটআউটে কালি দিল 
     

Asianet News Bangla | Published : Feb 5, 2021 3:44 PM IST

ক্রিকেটের ভগবান তিনি। খেলা ছাড়লেও জনপ্রিয়তায় বিন্ধুমাত্র ভাঁটা পড়েনি। এখনও অর্ধেক ভারতবাসীর চোখের মণি। তিনি সচিন তেল্ডুলকর। কিন্তু কৃষক আন্দোলন ইস্যুতে রিহানা আর গ্রেটা থুনবার্গের টুইটের পরিপ্রেক্ষিতে  সোশ্যাল মিডিয়ায় একতার বার্তা দেওয়ার পরই জনপ্রিয়তার পারদ নামতে শুরু করেছে। নেটিজেনরা তার বিপক্ষে বলতেও শুরু করেছে। কিন্তু সবকিছু ছাপিয়ে গেল কেরল কংগ্রেসের আচরণ। যা হার মানাল অশ্লীলতাকেও। 

শুক্রবার কেরল যুব কংগ্রেসের একদল সদস্য সচিন তেল্ডুলকারের ছবি নিয়ে আন্দোলনকারী কৃষকদের সমর্থনে একটি মিছিল করেন কোচিতে। সেখানে সচিন তেল্ডুলকারের ছবিতে কালো রঙের তেল ঢেলে দেওয়া হয়। পোস্টার কাট আউটটি ছিঁড়ে ফেলে হয় বলেও অভিযোগ উঠেছে। 

কেরল কংগ্রেসের এই আচরণের নিন্দা জানিয়েছেন শচিন ভক্তরা। তাঁদের কথায় ক্রিকেটের ভগবানকে চূড়ান্ত অমপান করা হয়েছে। বুধবার কৃষক আন্দোলনকে সমর্থন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন মার্কিন পপস্টার রিহানা। তারপরই দিল্লির উপকণ্টে চলা কৃষক আন্দোলন নিয়ে একে একে মুখ খুলতে থাকেন আন্তর্জাতিক স্তরের সেলিব্রিটিরা। এই পরিস্থিতিতে একতার ও ভারত বিরোধী প্রচার না করার আবেদন জানিয়েছে সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞপ্তি জারি করেছিল বিদেশ মন্ত্রক। দিনের শেষে কেন্দ্রীয় সরকারের পাশে দাঁড়িয়ে একতার বার্তা দিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন সচিন তেন্ডুলকর। তিনি লিখেছিলেন ভারতের বিষয়ে সমস্ত সিদ্ধান্ত ভারতীয়রাই নেবে। কিন্তু তারপর থেকেই একদল নেটিজেন সচিনের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেন। অনেকেই জানতে চেয়েছিলেন কৃষক আন্দোলন নিয়ে তাঁর কী মতামত। তবে তারপর থেকে বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন মাস্টার ব্লাস্টার। 


 

Share this article
click me!