মত্ত অবস্থায় কী 'বাওয়াল' দিচ্ছেন চাহল ও নেহরা, ভাইরাল ভিডিও দেখে প্রশ্ন নেট দুনিয়ার

নেট দুনিয়ায় ভাইরাল (Viral) যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal) ও আশিস নেহরার (Ashish Nehra) ভিডিও।  অসংযত কথাবার্তা শুনে নেটিজেনদের প্রশ্ন তারা কী মত্ত অবস্থায় ছিলেন। 

Web Desk - ANB | Published : Jun 7, 2022 1:22 PM IST

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫তম মরসুম শেষ হয়েছে। ফাইনাল খেলা হয়েছিল গুজরাট টাইটানস এবং রাজস্থান রয়্যালসের মধ্যে। যেখানে গুজরাট টাইটান্স রাজস্থান রয়্যালসকে ৭ উইকেটে হারিয়ে আবর্ভিব মরসুমেই ট্রফি জিতে নেয়। ফাইনাল ম্যাচের পর খেলোয়াড়দের  উৎসবে মাততে দেখা গিয়েছিল। ভোর রাত পর্যন্ত চলেছিল পার্টি। বেশ কিছু দিন উৎসবে গা ভাসিয়েছিলেন আইপিএল ২০২২-এর ফাইনালিস্ট দুই দলের ক্রিকেটাররা। সম্প্রতি রাজস্থান রয়্যালসের ও ভারতীয় ক্রিকেট দলের তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল গুজরাট টাইটান্সের প্রধান কোচ আশিস নেহরার সাথে পার্টিতে গিয়েছিলেন। এই সময়ে তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। যেই ভিডিও দেখে ফ্যানেদের অনেকে বলছেন আশীশ নেহরা ভাই ও যুজবেন্দ্র চাহল পুরো  মদ্যপান করেছেন ও টালমাটাল অবস্থা রয়েছেন। চলুন আপনাকে সেই ভাইরাল ভিডিওটিও দেখাই।

ভাইরাল হওয়া এই ভিডিওতে, প্রথমে যুজবেন্দ্র চাহালকে ফ্য়ানেদদের সাথে ছবি তুলতে দেখা যায়। ভিডিওতে প্রথম থেকেই চাহলের চোখ, কথা বলার ধরন, হাঁটাচলা অন্যরকম লাগছিল। এর পরে যখন তিনি গাড়িতে বসতে চলেছেন, তখন গুজরাট টাইটান্সের কোচ আশিস নেহরা চাহালকে তার সাথে বাসে আসতে বলতে দেখা যায়, কিন্তু যুজবেন্দ্র চাহাল স্ত্রী ধনশ্রী ভার্মার সাথে কথা বলার কথা বলেন। নেহরা চাহালকে বললেন, "এখন তুমি এখানে বাসে এসো।" এর জবাবে চাহাল বলেন, "আমি বাসে উঠতে চাই না। আমার স্ত্রীকে চলে যেতে বলুন।" তাই নেহরা জি বলেছিলেন যে "বিবিও আমাদের সাথে বাসে আসবে।" ভিডিওতে আশিস নেহরার কথাবার্তাও একটু অন্যরকম লাগছিল। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এবং ভক্তরা এটি নিয়ে মজার মন্তব্য করছেন। একজন ব্যবহারকারী লিখেছেন,'যে উভয়ই সম্পূর্ণ টাইট'। একই সময়ে অন্য সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন লিখেছেন- 'ইউজি মদ্যপ'। আবা একজন লিখেছেন 'তারা দুজনেই মত্ত' এবং আরও অনেকেই আরও অনেক মন্তব্য করেছেন। 

 

 

আইপিএল 2022-এ যুজবেন্দ্র চাহালের পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গেলে ভারতীয় তারকা এই লেগ-স্পিনার তার বোলিং দিয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন। প্রতিযোগিতায় মোট ১৭টি ম্যাচ খেলেছেন তিনি এবং ২৭টি উইকেট নিয়েছিলেন এবং সিজনে সর্বাধিক উইকেট পেয়েছিলেন। যার সুবাদে  পার্পল ক্যাপও পেয়েছিলেন তিনি। এখন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলে খেলতে দেখা যাবে যুজবেন্দ্র চাহালকে। অন্যদিকে, আমরা যদি আশিস নেহরার কথা বলি, গুজরাট টাইটান্স তার বোলিং কোচিংয়ে দুর্দান্ত পারফর্ম করেছে এবং দলটি ফাইনালে জিতেছে। যদিও এখনও এই ভিডিও প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি চাহাল ও নেহরা।

আরও পড়ুনঃবিতর্কিত আউটে দ্বিশতরান হাতছাড়া সুদীপের, শতরান অনুষ্টুপের, দ্বিতীয় দিনে রানের পাহাড়ে বাংলা

আরও পড়ুনঃশুধু সুনীল গাভাসকর নয়, মোট ৭ জন ক্রিকেটার একই টেস্টে করেছেন ডবল সেঞ্চুরি ও সেঞ্চুরি

Share this article
click me!