বউদি কি ওপেন করবে, রোহিত-রিতিকার ওয়ার্ক আউটের ভিডিওতে মন্তব্য চাহলের, পালটা কি বললেন হিটম্যান

  • মঙ্গলবার নিজের ও রিতিকার ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও শেয়ার করেন রোহিত
  • মুহূর্তের মধ্যে তাদের ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও ভাইরাল হয়ে যায় 
  • এবার তাদের ভিডিওতে মজাদার কমেন্ট করলেন যুজবেন্দ্র চাহল
  • সেই কমেন্টের উত্তরও দিলেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক
     

Sudip Paul | Published : Aug 26, 2020 11:32 AM IST

ভারতীয় দলের ক্রিকেটাররা একে অপরকে ট্রোল করার সুযোগ পেলে কখনই হাত ছাড়া করেন না। সোশ্যাল মিডিয়ায় প্রিয় ক্রিকেট তারকাদের এই খুনসুটি বা মিষ্টি লড়াই উপভোগও করেন সকলেই। বিশেষ করে কিছু প্লেয়ার এমন রয়েছেন যারা সোশ্যাল মিডিয়া খুবই সক্রিয় ও একে অপরকে সুযোগ পেলেই খোঁচা দেন। তাদের মধ্যে অন্যতম হল বিরাট কোহলি, রোহিত শর্মা ও যুজবেন্দ্র চাহল। চাহলকে নিয়ে বেশিরভাগ সময় ট্রোল করেন সকলেই। কিন্তু সুযোগ পেলে পালটাও দেন তারকা স্পিনার। এবার রোহিত শর্মাকে তেমনই খোঁচা দিলেন চাহল। যা ইতিমধ্যেই হট কেক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আসলে মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় নিজের ও রিতিকার একসঙ্গে ওয়ার্ক আউটের ভিডিও শেয়ার করেছিলেন রোহিত শর্মা। মুম্বাই ইন্ডিয়ান্স দলের তরফ থেকেই সেই ভিডিও শেয়ার করা হয়। যা হিট হতে সময় লাগে নি সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে হিটম্যানের সঙ্গে পাল্লা দিয়ে ফিটনেস ট্রেনিং করতে দেখা যায় রোহিত শর্মার স্ত্রী রিতিকাকেও। ৫৬ সেকেন্ডের ভিডিওটি পোস্ট করে রোহিত ক্যাপশন দেন, ‘একসঙ্গে আরও শক্তিশালী’। আর তাতেই খোঁচা মারার সুযোগ পেয়ে যান চাহল। আর হাতে পাওয়া সুযোগের সদ্ব্যবহার করতে সময় মেননি চাহল। নিতান্ত মজার ছলে চাহাল লেখেন, ‘দাদা, বউদি কি তোমার সঙ্গে আইপিএলে ওপেন করবে?’

রোহিত ও চাহলের মধ্যে সোশ্যাল মিডিয়ায় লড়াই মিষ্টি লড়াই নতুন নয়। এর আগেও একাধিকবার এই লড়াইয়ের সাক্ষা থেকেছে নেটাগরিকরা। মাঝে মাঝে সেই লড়াইতে যোগ দেন রিতিকাও। এবার চাহল যে গুগলি দনে রোহিতকে তার জবাব দিতে একটু সময়ই লাগান হিটম্যান। তাহলের প্রশ্নের উত্তরে বেশ কিছু সময় পরে রোহিত শর্মা লেখেন, পরিবার সব কিছু করতে পারে, তুমি এটাকে সহজভাবে নিও না। চাহল ও রোহিতের এই ঠান্ডা লড়া প্রতিবারের মতই তারিয়ে তারিয়ে উপভোগ করেছে নেট দুনিয়া।  


 

Share this article
click me!