ভরতীয় ক্রিকেটে অব্যাহত খারাপ সময়, এবার করোনার থাবা যুজবেন্দ্র চাহলের পরিবারে

  • ক্রীড়া জগতে অব্য়াহত করোনার থাবা
  • ক্রমশ বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা
  • এবার করোনার থাবা চাহলের পরিবারে
  • জানালেন যুবেন্দ্র চাহলের স্ত্রী ধনশ্রী ভার্মা
     

Sudip Paul | Published : May 13, 2021 11:48 AM IST

ক্রিকেট দুনিয়ায় অব্যাহত করোনা ভাইরাসের থাবা। একাধিক ক্রিকেটারের পরিবারের সদস্য আক্রান্ত হচ্ছেন মারণ ভাইরাসে। বিগত কয়েক দিনে নিজেদের প্রিয়জনকে হারিয়েছেন একাধিক ক্রিকেটারষ পিতৃহারা হয়েছেন আরপি সিং, পীযুষ চাওলা ও চেতন সাকারিয়া। মা ও বোনকে হারিয়েছেন ভারতীয় মহিলা দলের তারকে ক্রিকেটার বেদা কৃষ্ণামূর্তি। এবার করোনা ভাইরাস থাবা বসাল বর্তমান ভারতীয় দলের তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহলের পরিবারে।

করোনা আক্রান্ত হয়েছেন যুজবেন্দ্র চাহলের বাবা ও মা। চাহল এখনও সেই কথা না জানালেও, চাহলের স্ত্রী ধনশ্রী ভার্মা নেট মাধ্যমে জানিয়েছেন শ্বশুর ও শাশুড়ির করোনা আক্রান্ত হওয়ার কথা। জানা গিয়েছে, চাহলের মায়ের শারীরিক অবস্থা এখনও স্বাভাবিক থাকায় তার চিকিৎসা বাড়িতেই চলছে। তবে চাহলের বাবার শরীরে দেখা দিয়েছে কিছু উপসর্গ। তাই ঝুঁকি না নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাবা-মা করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই চিন্তায় ও উদ্বেগে রয়েছে চাহল ও ধনশ্রী।

এর আগে ধনশ্রীর মা ও ভাই করোনা আক্রান্ত হয়েছিলেন। তারা এখন সুস্থ রয়েছে। এদিন চাহলের বাবা-মায়ের খব জানাতে গিয়ে ধনশ্রী সোশ্যাল মিডিয়ায় ধনশ্রী লিখেছেন,'আমার শ্বশুর-শাশুড়ি দুজনেরই করোনার উপসর্গ ছিল। রিপোর্ট পজিটিভ। আমি হাসপাতালে গিয়েছিলাম। সেখানে গিয়ে ভয়াবহ অবস্থা দেখলাম। আমরা সব ধরনের সতর্কতা মেনে চলছিলাম। তাও আক্রান্ত হতে হল ওঁদের। সকলে বাড়িতে থাকুন, সুরক্ষিত থাকার চেষ্টা করুন ও পরিবারের যত্ন নিন'। খবর সামনে আসার পর থেকেই ২ জনের দ্রুত আরোগ্য কামনা করেছেন সকলেই।

Share this article
click me!