কেমন কাটবে শুক্রবার, দেখে নিন আজকের রাশিফল

  • ব্যবসা হোক বা স্বাস্থ্য কেমন কাটবে আজ
  • কোন রং হবে আপনার জন্য শুভ
  • কী বলছে আজকের রাশিফল
  • কেমন কাটবে আজ সারাদিন

deblina dey | Published : Aug 9, 2019 3:41 AM IST

সূর্যোদয় - ৫টা বেজে ১৩ মিনিটে
সূর্যাস্ত - ৬ টা বেজে ১৩ মিনিটে

মেষ- দাম্পত্য কলহের যোগ রয়েছে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি অনূকুল। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। বাকি থাকা ঘরোয়া বা গৃহস্থালীর কাজকর্ম ফেলে না রাখাই ভালো। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য লাভ হতে পারে। আর্থিক সমস্যা কেটে যেতে পারে। 
আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।

বৃষ– আজ হঠাৎ করেই কোথাও ঘুরতে গিয়ে আনন্দ পাবেন। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। শারীরিক ক্ষমতা অনুযায়ী বুঝে কাজ করুন নাহলে অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক উন্নতিরও যোগ রয়েছে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে তবে সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৬২। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

মিথুন- আজ আপনার উপার্জন বৃদ্ধি পেতে চলেছে। অতিরিক্ত পরিশ্রমের জন্য কাজে ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। শিল্পীদের জন্য আজ দিনটি খুব শুভ। ভালো কোনও কাজের খবর পেতে পারেন। প্রবাসী কোনও বন্ধুর সঙ্গে আজ অনেকদিন পর যোগাযোগ হতে পারে। বাইরের কোনও ব্যক্তির জন্য পরিবারে  অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পত্তির বিষয়ে আজ আপনাকে কোনও আইনি ব্যবস্থা নিতে হতে পারে। 
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪৬। শুভ দিক উত্তর। শুভ রত্ন পান্না।   

কর্কট– সকাল থেকে মাথার যন্ত্রণায় ভুগতে হতে পারে। কোনও আপনজনের মাধ্যমে ব্যবসা বা কাজের সুখবর পেতে পারেন। আজ সারাদিন প্রচুর ব্যস্ততায় কাটবে। উচ্চশিক্ষার সঙ্গে যুক্তদের জন্য আজ শুভ সময়। সহককর্মীর দ্বারা সম্মানহানির যোগ রয়েছে। আজ বাড়িতে শুভ কোনও কাজ হওয়ার যোগ রয়েছে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন, কোনও তর্কে জড়াবেন না। সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে। নিজের বুদ্ধিতেই অনেক দিন ধরে আটকে থাকা কোনও কাজ সেরে ফেলতে সক্ষম হবেন। খেলাধূলোর সঙ্গে যারা যুক্ত তাঁদের জন্য দিনটি খুব ভালো।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৫৫। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পোখরাজ।

সিংহ -  মনের অস্থিরতা বৃদ্ধির ফলে শারীরিক ক্ষতি হতে পারে। বেহিসেবি খরচের ফলে সংসারে অশান্তি হওয়ার আশঙ্কা রয়েছে। বন্ধুদের সঙ্গে সময় ভালো কাটবে। যানবাহন এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। বিদ্যার্থীদের সময়টা খুব একটা ভালো নয়। উপস্থিত বুদ্ধির ফলে কর্মস্থানে উন্নতি হতে পারে। শরীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। অংশিদারী ব্যবসায় ভালো ফল আশা করেত পারেন। শিল্পীদের জন্য আজ দিনটি অনুকূল। 
আপনার শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ১৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন মুনস্টোন।

কন্যা– অপরিচিত কোনও ব্যক্তির জন্য আজ আপনাকে বিপদে পড়তে হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমান বেশি থাকবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে সঙ্গীর সঙ্গে গভীর আলোচনা হতে পারে। আজ আপনার কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করবেন। সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে কোনও বিবাদ হতে পারে। রাস্তাঘাটে আজ সাবধানে চলাফেরা করুন আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। 
আপনার শুভ রং গাঢ় সবুজ। শুভ সংখ্যা ৮২। শুভ দিক দক্ষিণ-পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

তুলা-  সকল সমস্যার সমাধাণ হতে পারে। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। অফিসের দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। বাকি থাকা ঘরোয়া কাজকর্ম ফেলে না রেখে সেরে নিন। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য লাভ হতে পারে। আপনার আর্থিক সমস্যা কেটে যেতে পারে। প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি অনূকুল।  
আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৭। শুভ দিক উত্তর। শুভ রত্ন মুক্তো।

বৃশ্চিক– বাড়তি ঝামেলার ফলে মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। পুরনো পাওনা পেতে পারেন তবে বেগ পেতে হবে। আজ কোনও কঠিন কাজ অতিরিক্ত সরল ভাবে করতে সক্ষম হবেন। আজ সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে কিন্তু সফল হবেন। ছাত্র-ছাত্রীদের জন্য আজ ভালো কোনও সুযোগ আসতে পারে। নিজের বুদ্ধিতে ব্যবসায় অগ্রগতির যোগ রয়েছে।  
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

ধনু- কোনও কারনে মনঃকষ্ট বাড়তে পারে। আজকে অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। অতিরিক্ত তাড়াহুড়োর ফলে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে কোনও অশান্তির সৃষ্টি হতে পারে। সঙ্গীর সঙ্গে আজ খুব ভালো সময় কাটবে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন। আজ গুরুজনদের পরামর্শ মেনে চললে ব্যবসায় লাভ করেত পারবেন। 
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৫৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

মকর– গ্যাস অম্বলের সমস্যায় ভুগতে হবে। বাড়িতে বয়স্ক মানুষদের প্রতি বিশেষ নজর দিন।  মানসিক শান্তি বৃদ্ধি পাবে। আজ সন্তানের ভাগ্যের ওপর নির্ভর করে কিছু উপার্জন হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়ার আশঙ্কা।ব্যবসায় শ্রীবৃদ্ধির যোগ আছে। কাউকে উপকারের বিনিময়ে অপমানিত হতে হবে। গৃহ নির্মাণের শুভ সময় আসছে। দাম্পত্য সুখ বজায় থাকবে। 
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

কুম্ভ -  বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের জন্য ব্যস্ততা থাকবে। গুরুজনদের সঙ্গে কোনও বিশেষ আলোচনা হতে পারে। সামাজিক কোনও কাজে জনপ্রিয়তা বাড়তে পারে। শরীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। সম্পর্কের জন্য বড়দের সঙ্গে বিবাদ হতে পারে। আজ ব্যবসার দিকে অশুভ কিছু ঘটতে পারে। সংসারে কোনও বিবাদ কাজে মন দিতে অসুবিধা হবে।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৪১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

মীন- পাওনা আদায়ে দেরি হতে পারে। দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। সঙ্গীর কোনও কাজের জন্য সংসারে শান্তি ফিরে আসবে। কাজের বিষয়ে ভালো সুযোগ আসতে পারে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। 
আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।

Share this article
click me!