'সিলিকন ভ্যালি' থেকে রাজ্যবাসীকে শারদ শুভেচ্ছা দিলীপের, ছত্রে ছত্রে কটাক্ষ তৃণমূলকে

সোশ্যাল মিডিয়ায় রাজ্যবাসীকে শুভেচ্ছা জানালের বিজেপি নেতা দিলীপ ঘোষ। এক মিনিট ৪৩ সেকেন্ডের ভিডিও বার্তায় তিনি তুমুলভাবে কটাক্ষ করেন রাজ্য সরকারকে। একই সঙ্গে  রাজ্যে বাসিন্দাদের আর্থিক অবস্থা নিয়েও উদ্বেগ প্রকাশ করেন।

Saborni Mitra | Published : Sep 23, 2022 9:31 AM IST / Updated: Sep 23 2022, 04:25 PM IST

সোশ্যাল মিডিয়ায় রাজ্যবাসীকে শুভেচ্ছা জানালের বিজেপি নেতা দিলীপ ঘোষ। এক মিনিট ৪৩ সেকেন্ডের ভিডিও বার্তায় তিনি তুমুলভাবে কটাক্ষ করেন রাজ্য সরকারকে। একই সঙ্গে  রাজ্যে বাসিন্দাদের আর্থিক অবস্থা নিয়েও উদ্বেগ প্রকাশ করেন। পাশাপাশি তিনি তাঁর বক্তব্যে হালকা করে ছুঁয়ে যান রাজ্যের দুর্নীতিগুলিকে। 

দিলীপ ঘোষ সোশ্যাল মিডিয়ায় বলেছেন তিনি বীরভূমের কোনও প্রত্যান্ত অঞ্চলে দাঁড়িয়ে কথা বলছেন না। তিনি রাজ্যের সিলিকন ভ্যালি নিউটাউন থেকে বলছেন। কাশফুলে ঘেরে এই এলাকা থেকে যে গ্রাম্য এলাকা মনে হবে সেকথাও স্মরণ করিয়ে দিয়েছেন তিনি। পাশাপাশি বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের হাসি মুখের উন্নয়নের ছবিও রয়েছে এই এলাকায়। তিনি রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়েছে রাজ্য সরকারকে বালিশ শিল্প নিয়ে কটাক্ষ করেন।

সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ভাষণে কাশফুল থেকে বালিশ তৈরি করে তা বিক্রি করার পরামর্শ দিয়েছিলেন। এদিন সেই কথাও স্মরণ করিয়ে দিয়ে দিলীপ ঘোষ অভিযোগ করেন এই রাজ্যে শিল্প তৈরি হচ্ছে না। শিক্ষিত বেকাররা চাকরি পাচ্ছে না। আকটে রয়েছে পেনশন। তিনি বলেন অনেক জায়গায় বোনাস হয়নি। জামাকাপড় কিনতে পারছে না। তিনি বলেন এই রাজ্যে শিল্প আসবে না এটা মমতা বন্দ্যোপাধ্য়ায় বুঝতে পেরেছেন। আর সেই কারণেই চপ শিল্প বালিশ শিল্পের কথা বলছেন। পাশাপাশি ক্লাবগুলিকে পুজো উপলক্ষ্যে লক্ষ লক্ষ টাকা অনুদান দেওয়ার প্রসঙ্গও তোলেন তিনি। 

দিলীপ ঘোষ বলেন এই রাজ্যে উন্নয়ন থমকে রয়েছে। রাজ্যের অভিভাবক মমতা বন্দ্যোপাধ্যায় হলেও তিনি কোনও রকম দিশা দেখাতে পারছেন না । আর সেই কারণেই রাজ্যের পরিস্থিতি তুলে ধরলে কাশফুলে ঘেরা নিউটান থেকেই তিনি রাজ্যের মানুষকে শারদীয় প্রীতি ও শুভেচ্ছা জানিয়েছেন বলে দাবি করেন। 

'সবুজ উন্নয়ন আর সবুজের চাকরি বাড়ানোই লক্ষ্য', পরিবেশমন্ত্রীদের বৈঠকে বললেন প্রধানমন্ত্রী মোদী

'ভারতীয়দের হিংসায় ভয় দেখানো যাবে না', PFIএর বনধ নিয়ে কড়া বার্তা কেন্দ্রীয় মন্ত্রীর

NIA-র তল্লাশি অভিযান কলকাতার পার্ক সার্কাসে, দেশবিরোধী কার্যকলাপের অভিযোগ শেখ মোক্তারের বিরুদ্ধে

Read more Articles on
Share this article
click me!